• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

উপসর্গহীন করোনা রোগীদের নিয়ে বড় সিদ্ধান্ত নিল রাজ্য সরকার, চাপ বাড়ছে মুখ্যমন্ত্রীর

রাজ্যে করোনা সংক্রমণ রেকর্ড হারে বাড়ছে। সবচেয়ে বেশি উদ্বেগের কারণ হয়ে উঠেছেন উপসর্গহীন করোনা আক্রান্তরা। যদিও এর মধ্যে একটা আশার খবর রয়েছে করোনা আক্রান্ত হয়েছে এমন অনেকেরই কোনও উপসর্গ দেখা দিচ্ছে না। নিজেরাই সুস্থ হয়ে উঠছেন। এরকম রোগীদের করোনা পরীক্ষা করা হবে না বলে সিদ্ধান্ত নিয়েছে রাজ্য সরকার।

উপসর্গহীনদের পরীক্ষা নয়

উপসর্গহীনদের পরীক্ষা নয়

গোটা দেশেই উপসর্গহীন করোনা আক্রান্ত রোগীর সংখ্যা বাড়ছে। এবং তারা নিজেরাই কোনও রকম চিকিৎসা ছাড়াই সুস্থ হয়ে উঠছেন। স্বাস্থ্যমন্ত্রকের কাছ থেকে এই তথ্য পাওয়ার পর রাজ্য সরকার সিদ্ধান্ত নিয়েছেন যাঁদের উপসর্গ নেই তাঁদের করোনা পরীক্ষা করা হবে না।

উপসর্গহীনরা নিজেরাই সুস্থ হয়ে উঠছেন

উপসর্গহীনরা নিজেরাই সুস্থ হয়ে উঠছেন

সম্প্রতি গুজরাটের একটি তথ্য প্রকাশ্যে এসেছে। সেখানে অসংখ্য করোনা আক্রান্ত রোগী নিজেরাই সুস্থ হয়ে উঠছেন। তাঁরা সকলেই উপসর্গহীন। কখন তাঁদের শরীরে করোনা ভাইরাস থাবা বসাচ্ছে এবং কখন করোনা চলে যাচ্ছে তা তাঁরা বুঝতেই পারছেন না। স্বাস্থ্যমন্ত্রক এই তথ্য পাওয়ার পরেই অনেকটা স্বস্তিতে রয়েছে রাজ্য সরকারগুলি।

রাজ্যে বাড়ছে করোনা সংক্রমণ

রাজ্যে বাড়ছে করোনা সংক্রমণ

রাজ্যে করোনা সংক্রমণ হু হু করে বাড়ছে। গত ২৪ ঘণ্টায় রাজ্যে করোনা সংক্রামিত হয়েছেন ৪৪০ জন। মারা গিয়েছেন ১০ জন। জেলা গুলিতে সংক্রমণ বেশি ছড়াচ্ছে। যদিএ শহরে মৃত্যুর হার বেশি। এর উপরে আবার থাবা বসাচ্ছে ডেঙ্গি।

অ্যান্ডিবডি পরীক্ষা

অ্যান্ডিবডি পরীক্ষা

করোনা সংক্রমণের মধ্যেই শহরে অ্যান্টিবডি পরীক্ষার জন্য নমুনা সংগ্রহ শুরু হয়ে গিয়েছে। বাড়ি বাড়ি গিয়ে রক্তের নমুনা সংগ্রহ করা হচ্ছে। এর মাধ্যমে বোঝা যাবে কতজনের শরীরে করোনা বাসা বেঁধেছিল। কিন্তু জানান না দিয়েও চলে গিয়েছে আপনা থেকেই। তাহলে তার শরীরে করোনা অ্যান্টিবডি নিজে থেকেই তৈরি হয়ে গিয়েছে ধরে নেওয়া হবে।

বিজেপির তৈরি মডেল কোয়ারেন্টাইন সেন্টার পরিদর্শনে দিলীপ ঘোষ

করোনা চিকিৎসা নিয়ে রাজ্যকে নোটিস সুপ্রিম কোর্টের, চাপ বাড়ল মমতা সরকারের

English summary
Bengal Governemt decided no test for Asymptmic coronavirus infected patients
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X