• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

হাসপাতাল থেকে ছাড়া হলেও বাড়ি ফিরছেন না বুদ্ধদেব ভট্টাচার্য, বিকল্প ব্যবস্থা করলেন চিকিৎসকরা

আজই হাসপাতাল থেকে ছাড়া পাচ্ছেন রাজ্যের প্রাক্তন মুখ্যমন্ত্রী বুদ্ধদেব ভট্টাচার্য। কিন্তু পাম অ্যাভিনিউয়ের
বাড়িতে ফিরছেন না তিনি। তাঁকে রাখার জন্য বিকল্প ব্যবস্থা করা হয়েছে। যেহেতু বুদ্ধবাবুর স্ত্রী মীরা ভট্টাচার্য এবং মেেয় তিন জনেই অসুস্থ তাই তাঁরা বাড়িতে যাচ্ছেন না তবে তাঁদের অন্যত্র রাখার সিদ্ধান্ত নিয়েছেন চিকিৎসকরা। বুদ্ধবাবুর সম্মতি নিয়েই সেই ব্যবস্থা করা হয়েছে।

হাসপাতাল থেকে ছাড়া হলেও বাড়ি ফিরছেন না বুদ্ধদেব ভট্টাচার্য

অনেকটাই সুস্থ রাজ্যের প্রাক্তনমুখ্যমন্ত্রী বুদ্ধদেব ভট্টাচার্য। তবে এখনও শ্বাস কষ্ট কিছুটা রয়েছে। কৃত্তিম অক্সিজেনের প্রয়োজন হচ্ছে না। রক্তে অক্সিজেনের পরিমাণ ৯৬ শতাংশ। গত ১৮ মে করোনা সংক্রমণ ধরা পড়েছিল বুদ্ধদেব ভট্টাচার্যের। বাড়িতেই চিকিৎসা চলছিল। কিন্তু অবস্থার অবনতি হওয়ায় হাসপাতালে ভর্তি করা হয়েছিল তাঁকে। করোনা আক্রান্ত হন তাঁর স্ত্রী মীরা ভট্টাচার্যও। তিনিও হাসপাতালে ভর্তি রয়েছেন।

যেহেতু বুদ্ধবাবুর স্ত্রী এবং মেয়ে সকলেইঅসুস্থ তাইএই মুহূর্তে পামঅ্যাভিনিউয়ের বাড়িতে না যাওয়ারই সিদ্ধান্ত নিয়েছেন তাঁরা। আপাতত তাঁদের সিআইটি রোডে এক পরিচিত চিকিৎসকের নার্সিংহোমে রাখা হবে। সেখানে চিকিৎসকদের পর্যবেক্ষণেও থাকতে পারবেন তিনি। বুদ্ধবাবুও তাতে সম্মতি জানিয়েছেন। পুরোপুরি সুস্থ হয়ে উঠলে তবে তাঁরা বাড়ি ফিরবেন বলে জানা গিয়েছে। আপাতত সেই নার্সিংহোমে আইসোলেশনেই রাখা হবে বুদ্ধদেব ভট্টচার্যকে।

English summary
Bengal ex CM Buddhadeb Bhattacharya released from Hospital but not going to home today
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X