• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

দামামা বেজে গিয়েছে, মোদী ফ্যাক্টরকে প্রতিহত করতে কোন ছকে ময়দানে নামছেন মমতা

বিধানসভা নির্বাচনের দামামা বেজে গিয়েছে। প্রচার শুরু করে দিয়েছে সব রাজনৈতিক দলই। এবার তাতে যুক্ত হতে চলেছেন মমতা বন্দ্য়োপাধ্য়ায়। ইতিমধ্য়ে বেশ কয়েকটি জায়গায় দলীয় সভা করলেও ভোটের ময়দানে দিন-রাত এক করে থাকবেন তৃণমূল সুপ্রিমো। এমনই মত রাজনৈতিক মহলের।

কোনও দলই কাউকে এক ইঞ্চি জমি ছাড়তে নারাজ

কোনও দলই কাউকে এক ইঞ্চি জমি ছাড়তে নারাজ

আসন্ন নির্বাচনে কোনও দলই কাউকে এক ইঞ্চি জমি ছাড়তে নারাজ। ইঞ্চিতে ইঞ্চিতে লড়াই করতে প্রস্তুত সবাই। বিজেপির তরফে একাধিক কেন্দ্রীয় নেতা, কেন্দ্রীয় মন্ত্রী বাংলার বিভিন্ন এলাকায় সভা করে গিয়েছেন। বেশ কয়েকবার রাজ্য়ে এসে বাংলা দখলের হুঙ্কার দিয়ে গিয়েছেন অমিত শাহ। কয়েকদিন আগে সভা করেছেন নরেন্দ্র মোদী। নির্বাচন পর্যন্ত এ-রাজ্য়ের ভোট প্রচারে প্রায় ২০টি সভা করবেন তিনি। ব্রিগেডের সভামঞ্চেও উপস্থিত থাকবেন তিনি।

ঘুঁটি সাজাচ্ছে তৃণমূল

ঘুঁটি সাজাচ্ছে তৃণমূল

অন্য়দিকে ঘুঁটি সাজাচ্ছে তৃণমূলও। ইতিমধ্য়ে নন্দীগ্রাম থেকে প্রার্থী হবেন বলে জানিয়েছেন মমতা বন্দ্য়োপাধ্য়ায়। তবে এর সঙ্গে তিনি এটাও জানিয়েছেন গোটা রাজ্য়ের প্রার্থী তিনি। তাঁকে দেখেই ভোট দেওয়ার আবেদন মমতার। মমতা বন্দ্য়োপাধ্য়েয়ের প্রচার নিয়েও তৈরি হয়েছে দীর্ঘ তালিকা।

প্রতিটি বিধানসভা এলাকাতেই সভা করবেন মমতা

প্রতিটি বিধানসভা এলাকাতেই সভা করবেন মমতা

সূত্রের খবর, প্রতিটি বিধানসভা এলাকাতেই সভা করবেন মমতা। এবং প্রতিটি লোকসভা কেন্দ্র ধরে ধরে সভা বা একটি করে পদযাত্রা করার পরিকল্পনা নিয়েছে তৃণমূল নেতৃত্ব। শুধু মমতা নয়, ভোটের নির্ঘণ্ট ঘোষণা হতেই প্রচারের মাঠে নেমে গিয়েছে একাধিক তৃণমূল নেতা। প্রায় প্রতিদিনই দলীয় প্রচার করছেন অভিষেক বন্দ্য়োপাধ্য়ায়ও।

নন্দীগ্রামের ভোট প্রচারের বিষয়টি দেখবেন কারা?

নন্দীগ্রামের ভোট প্রচারের বিষয়টি দেখবেন কারা?

এদিকে নন্দীগ্রাম থেকে ভোটে দাঁড়ালেও সেখানে বেশি সভা করতে পারবেন না। সে-কারণে সেখানে দায়িত্বে রয়েছে তৃণমূলের একটি টিম। যাঁরা মূলত নন্দীগ্রামের ভোট প্রচারের বিষয়টি দেখবেন। শাসক দলের প্রচার তালিকায় থাকছেন পার্থ চট্টোপাধ্যায়, ফিরহাদ হাকিম, অরূপ বিশ্বাস, সুব্রত মুখোপাধ্যায়, সৌগত রায়, চন্দ্রিমা ভট্টাচার্য, দেব, মিমি, প্রমুখ।

English summary
Bengal Election: Mamata Banerjee to hold rallies aggressively to counter Narendra Modi factor of BJP
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X