• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বাংলায় বিজেপির সরকার হলে ২৪ ঘণ্টায় বন্ধ হবে গোহত্যা, গরু পাচার,গাজোলে প্রতিশ্রুতি যোগীর

বাংলায় বিজেপির সরকার হলে ২৪ ঘণ্টায় বন্ধ হবে গোহত্যা, গরু পাচার। মালদহের গাজোলের সভা থেকে ভোট প্রতিশ্রুতি যোগী আদিত্যনাথের। বাংলায় দুর্গাপুজোর অনুমতি দেওয়া হয় না। কিন্তু মহরমের শোভাযাত্রার অনুমতি বলে অভিযোগ করেছেন যোগী। এই অনৈতিক আচরণ বন্ধ করবে বিজেপি সরকার। বাংলায় এই অরাজকতা বন্ধ করতে বিজেপি সরকার গড়তে হবে বলে সমর্থকদের আহ্বান জানিয়েছেন।

যোগীর ভোট প্রতিশ্রুিত

যোগীর ভোট প্রতিশ্রুিত

একেবারে ঝোপ বুঝে কোপ মেরেছে যোগী। সংখ্যালঘু প্রভাবিত বাংলার প্রান্তিক জেলা মালদহে সভা করতে গিয়ে গোহত্যা নিয়ে সরব হয়েছেন তিনি। সঙ্গে সঙ্গে উঠেছে জয়শ্রীরাম স্লোগান। উত্তর প্রদেশের মুখ্যমন্ত্রী দাবি করেছেন, বাংলায় বিজেপি সরকার আসার ২৪ ঘণ্টার মধ্যে বাংলায় গোহত্যা বন্ধ করবে। উত্তর প্রদেশে যেমন বিজেপি সরকার ক্ষমতায় আসার সঙ্গে সঙ্গে গো হত্যা বন্ধ করেছিল। বাংলাতেও তাই করা হবে বলে প্রতিশ্রুতি দিয়েছেন যোগী। একই সঙ্গে বন্ধ করবে গরু পাচারও। প্রসঙ্গত উল্লেখ্য গরু পাচার কাণ্ডের তদন্তে তৎপর হয়ে উঠেছে সিবিআই।

গরু পাচার কাণ্ডের তদন্তে সিবিআই

গরু পাচার কাণ্ডের তদন্তে সিবিআই

ভোটের আগে থেকেই গরুপাচার কাণ্ডে তৎপর হয়ে উঠেছে সিবিআই। তার সঙ্গে তদন্ত চলছে কয়লা পাচার কাণ্ডেরও। দুই কাণ্ডে তৃণমূল কংগ্রেস নেতারা জড়িত বলে দাবি করেছে বিজেপি। ইতিমধ্যেই কয়লা পাচার কাণ্ডে তৃণমূল কংগ্রেস সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়ের স্ত্রী রুজিরা এবং শ্যালিকা মেনকাকে জেরা করেছেন তদন্তকারীরা । রুজিরা ও তাঁর বোন মেনকার বিদেশের ব্যাঙ্কের অ্যাকাউন্ট থেকে আর্থিক লেনদেনের অভিযোগ

 অভিষেকের হুঙ্কার

অভিষেকের হুঙ্কার

স্ত্রীকে সিবিআই-এর নোটিস পাঠানো নিয়ে রীতিমতো চ্যালেঞ্জ ছুড়ে দিয়েছেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। তিনি পাল্টা বিজেপিকে চ্যালেঞ্জ ছুড়ে দিয়ে বলেছেন,'যতই সিবিআই, ইডি দেখাও আমার জেদ তোমার থেকে বেশি। বাংলা দখল করেই ছাড়ব।' সিএএ নিয়ে অমিত শাহরা মতুয়াদের ভাঁওতা দিচ্ছেন বলে কটাক্ষ করেছেন অভিষেক। ভ্যাকসিন পর্ব মিটে গেলেই সিএএ লাগু করা হবে বলে ঠাকুরনগরে গিয়ে প্রতিশ্রুতিদিয়েছেন অমিত শাহ।

যোগীর সিএএ সওয়াল

যোগীর সিএএ সওয়াল

এদিন গাজোলের সভা থেকে বাংলাদেশি উদ্বাস্তুদের নাগরিকত্ব নিয়ে সওয়াল করেন যোগী আদিত্যনাথ।তিনি দাবি করেছেন বাংলাদেশ উদ্বাস্তুদের নাগরিকত্ব দেওয়ার জন্যই সিএএ। এদিকে বাংলার তৃণমূল কংগ্রেস সরকার তার বিরোধিতা করছে। কেন তার বিরোধিতা করছে বলে অভিযোগ করেছেন তিনি। বাংলায় কিছুতেই সিএএ চালু করতে দেওয়া হবে না বলে বিজেপিকে চ্যালেঞ্জ ছুড়ে িদয়েছেন মমতা। তার বিরোধিতায় ফের সরব হয়েছে যোগী।

English summary
Bengal Election 2021: Yogi Adityanath promiss to stop Cow smugling and cow killing if BJP government form in Bengal
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X