• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

স্বচ্ছতা আসুক ভ্যাকসিন নীতিতে, নবান্নে পা রেখেই প্রধানমন্ত্রী মোদীকে কড়া চিঠি মুখ্যমন্ত্রী মমতার

Google Oneindia Bengali News

মুখ্যমন্ত্রী পদে শপথ নিয়েই রাজ্যের করোনা পরিস্থিতি মোকাবিলায় একের পর এক পদক্ষেপ করলেন মমতা বন্দ্যোপাধ্যায়। ভ্যাকসিন সংকট দূর করতে সরাসরি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে চিঠি লিখলেন তিনি। সবরাজ্যের কাছে যেন সমান ভ্যাকসিন থাকে তার জন্য ভ্যাকসিন নীতিতে স্বচ্ছতা দাবি করেছেন মমতা। আগেই তিনি অভিযোগ করেছিলেন অবিজেপি রাজ্য গুলিতে ভ্যাকসিন ঠিক মতো পাঠানো হচ্ছে না।

করোনা রুখতে একগুচ্ছ পদক্ষেপ মুখ্যমন্ত্রীর, কি কি পদক্ষেপ জানুন
সেকেন্ড ডোজে অগ্রাধিকার

সেকেন্ড ডোজে অগ্রাধিকার

রাজ্যের ভ্যাকসিন সংকট চরমে। একাধিক সরকারি হাসপাতালে মিলছে না ভ্যাকসিন। জেলা হাসপাতালগুলিতে তো চরম সংকট। দীর্ঘক্ষণ লাইনে দাঁড়িয়ে ফিরে যাচ্ছেন মানুষ। তাই নিয়ে ভ্যাকসিনের বিক্ষোভ পথ অবরোধও হয়েছে। করোনার কারণে হাসপাতাবে বেড পাওয়া যাচ্ছে না। অক্সিজেনের সংকটও তৈরি হয়েছে একাধিক জায়গায়। অক্সিজেন না পেয়ে বিনাচিকিৎসায় অনেক রোগী মারা যাচ্ছেন।

মোদীকে চিঠি মমতার

মোদীকে চিঠি মমতার

ভ্যাকসিন আর অক্সিজেন সংকট মোকাবিলায় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে চিঠি লিখলেন মমতা। প্রথম দিনে দায়িত্ব নিয়েই মোদীকে চিঠি লিখেছেন মমতা। তাতে মূলত ভ্যাকসিন নীতিতে স্বচ্ছতা আনার দাবি জানিয়েছেন তিনি। মমতা চিঠিতে লিখেছেন সবরাজ্যেকে েযন সমান ভাবে ভ্যাকসিন সরবরাহ করা হয়।এবং অক্সিজেন অন্যান্য রাজ্যে পাঠানোর ক্ষেত্রেও সুনির্দিষ্ট পদক্ষেপ করার অনুরোধ জানিয়েছেন। রাজ্যের ভ্যাকসিন সংকটের মধ্যেও অন্য রাজ্যকে ভ্যাকসিন পাঠানো হচ্ছে বলে অভিযোগ করেছেন মমতা।

সেকেন্ড ডোজে অগ্রাধিকার

সেকেন্ড ডোজে অগ্রাধিকার

করোনা পরিস্থিতিতে প্রবল ভ্যাকসিন সংকট তৈরি হয়েছে। এক্ষেত্রে সেকেন্ড ডোজ যাঁদের বাকি রয়েছে তাঁদের অগ্রাধিকার দিতে হবে বলে নির্দেশিকা জারি করেছেন তিনি।তারপরে কাদের আগে ভ্যাকসিন দেওয়া হবে তার সুনির্দিষ্ট তালিকা তৈরি করে টিকা কর্মসূচি চালানো হবে বলে জানিয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়।

স্বচ্ছতা আসুক ভ্যাকসিন নীতিতে, নবান্নে পা রেখেই প্রধানমন্ত্রী মোদীকে কড়া চিঠি মুখ্যমন্ত্রী মমতারস্বচ্ছতা আসুক ভ্যাকসিন নীতিতে, নবান্নে পা রেখেই প্রধানমন্ত্রী মোদীকে কড়া চিঠি মুখ্যমন্ত্রী মমতার

মমতাকে শুভেচ্ছা মোদীর

মমতাকে শুভেচ্ছা মোদীর

তৃতীয়বার মুখ্যমন্ত্রী পদে শপথ নেওয়ার পর মমতা বন্দ্যোপাধ্যায়কে শুভেচ্ছা জানিয়েছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। টুইট করে শুভেচ্ছা জানিয়েছেন তিনি। পাল্টা মোদীকে রিটুইট করে মমতা লিখেছেন,আশা করছি রাজ্যকে সহযোগিতার হাত বাড়াবে কেন্দ্র। এবং রাজ্যও কেন্দ্রের সঙ্গে সবরকম সহযোগিতা করার চেষ্টা করবে বলে জানিয়েছেন মমতা।

English summary
Bengal CM Mamata Banerjee write letter to PM Narendra Modi over coronavirus vaccine
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X