• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

রাজ্যে কো-মরবিডিটিতে মৃত্যু ৮৮ শতাংশ, তথ্য প্রকাশ মুখ্যমন্ত্রীর

রাজ্যে করোনা সংক্রমণে ৮৮ শতাংশ মারা যাচ্ছেন কো-মরবিটিতে। বৃহস্পতিবার নবান্নে সাংবাদিক বৈঠক করে এমনই জানিয়েছেন রাজ্যের মুখ্যমন্ত্রী মমা বন্দ্যোপাধ্যায়। যদিও গত ২৪ ঘণ্টায় রেকর্ড সংক্রমণ হয়েছে রাজ্যে। তবে রাজ্যের সুস্থতার হার ৭০ শতাংশেরও বেশি বলে দাবি করেছেন মুখ্যমন্ত্রী।

করোনায় মৃত্যু মাত্র ২ শতাংশ

করোনায় মৃত্যু মাত্র ২ শতাংশ

করোনা সংক্রমণ বাড়লেও মৃত্যুর হার অন্যান্য রাজ্যের থেকে অনেকটাই কম বলে দাবি করেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তিনি জানিয়েছেন রাজ্যে মাত্র ২ শতাংশের মৃত্যু হচ্ছে করোনা সংক্রমণে। ৮৮ শতাংশ মারা যাচ্ছেন কো মরবিটিতে। নবান্নে সাংবাদিক বৈঠক করে এমনই দাবি করেছেন মুখ্যমন্ত্রী।

রাজ্যে পরীক্ষা বেশি করার নির্দেশ

রাজ্যে পরীক্ষা বেশি করার নির্দেশ

করোনায় মৃত্যু কম থাকলেও রাজ্যে পরীক্ষা বেশি করার নির্দেশ দিয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। প্রতিদিন ২৫ হাজার করোনা পরীক্ষা করার লক্ষ্যমাত্রা নেওয়া হয়েছে। এছাড়া রাজ্যে করোনা আক্রান্তেদের জন্য বেডের সংখ্যাও বাড়ানো হয়েছে বলে দাবি করেছেন তিনি। চালু করা হয়েছে টোল ফ্রি নম্বরও। ১৮০০৩১৩৪৪৪২২২-এই হেল্পলাইন নম্বরটিতে ফোন করলে স্বাস্থ্য দপ্তরের তরফে সব সাহায্য পাওয়া যাবে। এছাড়া করোনা রোগীদের জন্য ফ্রি অ্যাম্বুলেন্স পরিষেবাও চালু করা হয়েছে। তার জন্য ৪০৯০২৯২৯ নম্বরে ফোন করতে হবে।

দৈনিক সংক্রমণ বাড়ল রাজ্যে

দৈনিক সংক্রমণ বাড়ল রাজ্যে

দৈনিক সংক্রমণে নতুন রেকর্ড গড়ল রাজ্যে। আক্রান্তের সংখ্যা প্রায় ৩০০০ ছুইছুই। েজলায় জেলায় করোনা সংক্রমণ বাড়ছে। তাই জেলা শাসকদের পরামর্শ করে লকডাউন ঘোষণা করার নির্দেশ গিয়েছেন তিনি। উৎসব অনুষ্ঠানের কথা মাথায় রেখে লকডাউনের সিদ্ধান্ত নেওয়ার কথা বলেছেন তিনি।

সুস্থতার হার বাড়ছে

সুস্থতার হার বাড়ছে

রাজ্যে করোনা সংক্রমণে সুস্থতার হার ৭০ শতাংশ। সেই সংখ্যা ক্রমশ বাড়ছে বলে জানিয়েছেন তিনি। যদিও গত কয়েক মাসে করোনা সংক্রমণে বেশ কয়েকজন রাজনৈতির নেতার মৃত্যু হয়েছে। এদিকে আবার শহরের প্রবীণ নাগরিক যাঁরা একা থাকেন তাঁদের জন্য বিশেষ উদ্যোগ নেওয়ার কথা বলেছেন প্রধানমন্ত্রী।

ভয় পাবেন না, বেশি টেস্ট হচ্ছে বলেই আক্রান্তের সংখ্যা বাড়ছে : মুখ্যমন্ত্রী

ফের অনভিপ্রেত রেকর্ড! ভারতে করোনা সংক্রমণ ২০ লক্ষ পার

English summary
Bengal CM Mamata Banerjee says only 2 percent died in Coronavirus in state 88 percent died in comorbidities
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X