• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ওরা গেরুয়া নয়, ‘গরুয়া’ পার্টি! বিজেপির এমনই চার নামকরণে মঞ্চ মাতালেন মমতা

বিজেপি-আরএসএসকে একহাত নিয়ে 'গরুয়া' পার্টি বলে কটাক্ষ করলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। হুগলির তারকেশ্বরে মাটি উৎসবের সূচনা করে মমতা বলেন, বিজেপি ভোটের আগে দাঙ্গা লাগানোর চেষ্টা করছে। ওরা নকল গেরুয়াধারী। তাই ওরা গেরুয়া নয়, ওরা 'গরুয়া'। বিজেপিকে 'লন্ডভন্ডকারী দানব পার্টি' ও 'নির্বাচনী কোকিল' বলেও কটাক্ষ করেন।

গেরুয়া নয়, ওরা ‘গরুয়া’

গেরুয়া নয়, ওরা ‘গরুয়া’

এদিন বিজেপি ও আরএসএসকে গেরুয়াধারীর কলঙ্ক কটাক্ষে বিঁধে মমতা বন্দ্যোপাধ্যায় বলেন, গেরুয়াধারী তো তাঁরা, যাঁরা ত্যাগের জন্য গেরুয়া বসন পড়েছেন, মানুষের জন্য কাজ করে চলেছেন। তাঁরা রামকৃষ্ণ, বিবেকানন্দের হিন্দুধর্মকে মানেন। বিজেপি-আরএসএসের মতো ঘৃণ্য রাজনীতি করেন না।

বিজেপি লন্ডভন্ডকারী দানব পার্টি

বিজেপি লন্ডভন্ডকারী দানব পার্টি

একইসঙ্গে মমতা বন্দ্যোপাধ্যায় বিজেপিকে লন্ডভন্ডকারী দানব পার্টি বলে নিশানা করেন। তিনি বলেন, ওঁরা গুজব রটিয়ে রাজ্যে উত্তাপ ছড়াচ্ছে। লন্ডভন্ডকারী দানবরা নিজেদের স্বার্থসিদ্ধি করতে রাজ্যে আগুন নিয়ে খেলছে।

বিজেপি নির্বাচনী কোকিল

বিজেপি নির্বাচনী কোকিল

এদিন বিজেপিকে নির্বাচনী কোকিল বলেও কটাক্ষ করেন মমতা বন্দ্যোপাধ্যায়। তাঁর কথায়, বিজেপি নামক পার্টিটা নির্বাচন এলেই রাজ্যে দাঙ্গা বাধানোর চেষ্টা করে। এখন ছেলেধরা গুজব ছড়িয়ে রাজ্যে হিন্দু-মুসলিম ভেদাভেদ ঘটানোর চেষ্টা করছে। ভোটের সুবিধা নেওয়ার জন্য এরা সবকিছু করতে পারে। মমতার চ্যালেঞ্জ, আমি এই দাঙ্গার রাজনীতি আমি রুখবই।

দাঙ্গাবাজ পার্টি

দাঙ্গাবাজ পার্টি

তিনি জানান, হিন্দুত্বের নামে ঘৃণার রাজনীতি করছে এই দলটা। রাজ্যে প্ররোচনা দিয়ে অশান্তি ছড়ানোর চেষ্টা হচ্ছে। এ ব্যাপারে তিনি সাধারণের উদ্দেশ্যে বলেন, আইন নিজের হাতে তুলে নেবেন না। পুলিশে অভিযোগ জানান। কোনও ঘটনা ঘটলে পুলিশকে জানান। পুলিশ ব্যবস্থা নেবে।

English summary
Bengal Chief Minister Mamata Banerjee criticizes BJP with various names. She says BJP is not ‘gerua’, BJP is ‘garua’ party,
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X