• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

গেরুয়া শিবিরে বাড়ছে দলাদলি, প্রতারণায় অভিযুক্ত দুই বিজেপি নেতার বিরুদ্ধে FIR দলের কর্মীর

দুর্নীতি বাসা বেঁধেছে বিজেপির ঘরেও। দলেরই এক কর্মীকে চাকরি দেওয়ার নাম করে লক্ষাধিক টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগ বর্ধামানের খণ্ডঘোষের দুই বিজেপি নেতার বিরুদ্ধে। সেই দুই বিজেপি নেতার বিরুদ্ধে FIR দায়ের করা হয়েছে।

চাকরি দেওয়ার প্রতিশ্রুতি

চাকরি দেওয়ার প্রতিশ্রুতি

দলেরই দুই বিজেপি নেতার িবরুদ্ধে প্রতারণার অভিযোগ। পূর্ব বর্ধমানের খণ্ডঘোষে এমনই অভিযোগ করেছেন হেমন্ত রুইদাস নামে এক বিজেপি কর্মী। ২০১৯ সালের লোকসভা ভোটের কাজ করার দময় মহাদেব এবং পিন্টু নামে দুই বিজেপি নেতার সঙ্গে আলাপ হয়েছিল তাঁর। এই দুই নেতা হেমন্তর স্ত্রীকে বন্ধন ব্যাঙ্ক এবং আইসিডিএস-এ চাকরি পাইয়ে দেওয়ার প্রতিশ্রুতি দিয়েছিলেন। তার জন্য ৪ লক্ষ টাকা চেয়েছিলেন দুই নেতা। সেই মতো ২ লক্ষ টাকা প্রাথমিক পর্যােয় দুই নেতাকে দিয়েছিলেন হেমন্ত। কিন্তু বছর ঘুরে গেলেও চাকরি পাওয়া তো দূরের কথা টাকা পর্যন্ত ফেরত দেননি।

খণ্ডঘোষ থানায় FIR

খণ্ডঘোষ থানায় FIR

দুই নেতার কাছে ২ লক্ষ টাকা ফেরত চাইলে তাঁকে খুনের হুমকি দেওয়া হয়। তারপরেই পুলিসের কাছে অভিযোগ জানান হেমন্ত। সেই অভিযোগের প্রেক্ষিতেই খণ্ডঘোষ থানার পুলিশ প্রতারণা এবং খুনের হুমকি সহ একাধিক ধারায় মামলা দায়ের করেছেন।

দুর্নীতি বাড়ছে বিজেিপতে

দুর্নীতি বাড়ছে বিজেিপতে

শাসক দলের বিরুদ্ধে যখন একের পর দুর্নীতির অভিযোগ করে চলেছেন বিজেপি নেতারা। ঠিক তখনই বিজেপির অন্দরেই একাধিক দুর্নীতির অভিযোগ প্রকাশ্যে আসতে শুরু করেছে। শুধু দুর্নীতি নয় দলের মহিলা কর্মীকে ধর্ষণের অভিযোগও উঠেছে বিজেপির দুই নেতার বিরুদ্ধে।

দলবদলীদের সঙ্গে বিরোধ

দলবদলীদের সঙ্গে বিরোধ

এদিকে তৃণমূল কংগ্রেস থেকে বিজেপিতে যোগদানকারী বিজেপি নেতা কর্মীদের সঙ্গে পুরনো নেতা কর্মীদের বিরোধ প্রকাশ্যে আসতে শুরু করেছে। মুকুল বনাম দিলীপ গোষ্ঠী প্রকট হচ্ছে বঙ্গ বিজেপিতে।

করোনা পরিস্থিতিতে নয়া ঘোষণা মুখ্যমন্ত্রীর

ভয় দেখাচ্ছেন রাজ্যপাল ধনখড়, রাজভবনের ভার্চুয়াল বৈঠক বয়কট উপাচার্যদের

English summary
Bengal BJP worker file FIR aginst Two BJP leader
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X