• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ভাঙছে বিজেপি, দিলীপের ভরসা নেই, দলের প্রতি আস্থা ফেরাতে শেষে ময়দানে বাবুল, দেবশ্রীরা

এগিয়ে আসছে একুশের বিধানসভা ভোট। ঘর গোছাতে মরিয়া হয়ে উঠেছে বিজেপি। সদস্য সংগ্রহ অভিযান শুরু করে গিয়েছে বিজেপি। টুইটারে টুইট করেছে সাংসদ বাবুল সুপ্রিয় এবং দেবশ্রী চৌধুরী। টুইটে দুই সাংসদ বিজেপিতে যোগদানের আবেদন জানিয়েছেন।

বিজেপির সদস্য সংগ্রহ

বিজেপির সদস্য সংগ্রহ

বিজেপির সদস্য সংগ্রহ অভিযান শুরু হয়ে গিয়েছে। শাসক দলকে এক ইঞ্চি জায়গা ছাড়া যাবে না। সদস্য সংগ্রহ অভিযানে শেষ পর্যন্ত ময়দানে নেমে পড়েছে রাজ্যের দুই বিজেপি সাংসদও। গতকালই বাবুল সুপ্রিয় এবং দেবশ্রী চৌধুরী টুইট করেছেন দলে দলে বিজেপিতে যোগ দিন।

ভাঙনের খেলা শুরু

ভাঙনের খেলা শুরু

ইতিমধ্যেই দুই শিবিরেই ভাঙনের খেলা শুরু হয়ে গিয়েছে। তৃণমূল কংগ্রেস ছেড়ে বিজেপিতে যোগ দান করেছেন অনেকে। আবার পাল্টা বিজেপি ছেড়ে তৃণমূলেও যোগদান বাড়ছে। বিপ্লব মিত্র তৃণমূল কংগ্রেসে ফিরে এসেছেন। বিজেপিতে চলে যাওয়া নেতাদের ফেরানোর বার্তা দিয়েছেন দলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। আর সেই বার্তাকে হাতিয়ার করেই বিজেপিকে দুর্বল করার অস্ত্রে শান দিচ্ছে শাসক দল।

বাড়ছে তৃণমূলে যোগ

বাড়ছে তৃণমূলে যোগ

গত এক মাসে বিজেপি থেকে তৃণমূলে যোগ দান বেড়েছে। পুরুলিয়া জেলায় বিজেিপর প্রাক্তন সভাপতি এবং বাঘমুণ্ডি ইউনিটের অনেকেই তৃণমূল কংগ্রেেস ফিরে এসেছেন। অন্যদিকে মাল বিধানসভা কেন্দ্রে বিজেপির বলিরামও ফিরে এসেছে তৃণমূল কংগ্রেসে। এদিকে আবার ক্যানিংয়ে সিপিএম নেতা জয়দেব পুরকায়েতও তৃণমূল কংগ্রেসে যোগ দিয়েছেন। ৬ গ্রামপঞ্চায়েত সদস্যকে নিয়ে তৃণমূল কংগ্রেসে যোগ দিয়েছেন কালচিনির বিজেপি নেতা সন্দীপ এক্কা। আবার মুর্শিদাবাদেরব বহরমপুর শহরের বিজেপি সভাপতি বিশ্বরূপ ঘোষও যোগ দিয়েছেন তৃণমূল কংগ্রেসে।

ময়দানে বাবুল দেবশ্রীরা

ময়দানে বাবুল দেবশ্রীরা

একুশে মুখ তুলে দাঁড়ানোর আগেই দলের প্রতি অনাস্থা বাড়ছে আঁচ করে শেষে ময়দানে নেমেছে বিজেপি সাংসদরা। বাবুল সুপ্রিয় এবং দেবশ্রী চৌধুরী টুইটে লিখেছেন, বিজেপিতে যোগ। এই টুইটের পরেই নতুন করে বিজেপির সদস্য সংগ্রহ অভিযান উন্মাদনা পেয়েছে। দলের যুব নেতারা ঝাঁপিয়ে পড়ে সদস্য সংগ্রহ অভিযান শুরু করেছেন। কিন্তু শেষ পর্যন্ত কী হালে পানি পাবেন দিলীপরা। প্রশ্ন রয়ে যাচ্ছে।

কলেজের অনলাইন অ্যাডমিনেশনে নেওয়া যাবে না টাকা, সাফ জানালেন শিক্ষামন্ত্রী

২০২১-এর লক্ষ্যে মমতার বিরুদ্ধে বিজেপির মুখ্যমন্ত্রী পদপ্রার্থী কারা, জোর জল্পনা

English summary
Bengal BJP start campaign for member collection before assembly election 2021
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X