• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

তৃণমূলের হিংসার বলি বিজেপির নেতা কর্মীদের শহিদ তকমা, স্বাধীনতা দিবসে বিশেষ সম্মান জানাবে দল

রাজ্যে রাজনৈতিক হিংসায় যে বিজেপি কর্মীরা নিহত হয়েছে তাঁদের শহিদ মর্যাদা দেবে বঙ্গ বিজেপি। স্বাধীনতা দিবসের দিন ঘটা করে তাঁদের সম্মান জানানো হবে। এমনই পরিকল্পনা সাজিয়েছেন দিলীপ ঘোষরা। এই সম্মান জ্ঞাপনের অন্তরালেই চলবে সদস্য সংগ্রহ অভিযান।

বিজেপির স্বাধীনতা দিবস

বিজেপির স্বাধীনতা দিবস

গোটা দেশে যখন নিয়ন্ত্রিত স্বাধীনতা দিবস উদযাপনের সিদ্ধান্ত নেওয়া হয়েছে। কেন্দ্রের সেই নির্দেশ মেনে বঙ্গ বিজেপিও ভিন্ন পথে স্বাধীনতা দিবস উদযাপনের সিদ্ধান্ত নিয়েছে। নিজের নিজের বাড়িতে জাতীয় পতাকা উত্তোলন করে স্বাধীনতা দিবস উদযাপন করলেব বিজেপির নেতা কর্মীরা।

শহিদ তরজা

শহিদ তরজা

স্বাধীনতা দিবসের দিনই একটি বিশেষ কর্মসূচি নিয়েছে বঙ্গ বিজেপি। বিজেপির রাজ্য দফতর থেকে সেকথা ঘোষণা করেন রাহুল সিনহা। রাজ্যে রাজনৈতিক সংঘর্ষে নিহত বিজেপি নেতা কর্মীদের শহিদ সম্মান জানানো হবে। ৯৪ জন শহিদের বাড়িতে গিয়ে তাঁদের শ্রদ্ধা জানাবেন বিজেপি নেতারা।

সদস্য সংগ্রহ কর্মসূচি

সদস্য সংগ্রহ কর্মসূচি

শহিদ সম্মান জানানো সঙ্গে সঙ্গে চলবে বিজেপির সদস্য সংগ্রহ কর্মসূচিও। ‘আমার পরিবার বিজেপি পরিবার' নামে সদস্য সংগ্রহ কর্মসূচিতে জোয়ার আনতে চাইছে বিজেপি। দিদিকে বলোর পাল্টা হিসেবে এই কর্মসূিচ শুরু করেছে বিজেপি। স্বাধীনতা দিবস উদযাপনের উৎসবকে হাতিয়ার করেই সংগঠন শক্তিশালী করতে চাইছে বিজেপি।

১৬ অগাস্ট বুথে বুথে ধর্না

১৬ অগাস্ট বুথে বুথে ধর্না

স্বাধীনতা দিবসের পরের দিন ১৬ অগাস্ট প্রতি বুথে ধরনা কর্মসূচিও নিয়েছে বঙ্গ বিজেপি। বিজেপি নেতারা নিজের বাড়িতে এবং বুথে বুথে এই কর্মসূচি করবে বলে জানিেয়ছেন রাহুল সিনহা। কৈলাস বিজয় বর্গীয় রাজ্যে আসার আগে সংগঠনের শক্তি বাড়িয়ে নিয়ে চাইছেন দিলীপরা।

কলেজের অনলাইন অ্যাডমিনেশনে নেওয়া যাবে না টাকা, সাফ জানালেন শিক্ষামন্ত্রী

একুশের আগে দুর্নীতিতে রাশ টানতে মরিয়া মমতা, BDO, SDO-দের কাজের রেগুলার রিপোর্ট যাবে সচিবালয়ে

English summary
Bengal BJP honour those party workers who died in political clash on Indipendence Day
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X