• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

'ভয় কিসের'! মদন মিত্রের ভিডিওগ্রাফি ইস্যুকে ঘিরে কটাক্ষের সুরে দিলীপ ঘোষ কী বললেন

  • |

বালিগঞ্জের অটোমোবাইল অ্যাসোসিয়েশন অফ ইস্টার্ন ইন্ডিয়ার দফতরে দেখা করতে চেয়ে সেখানে তৃণমূল নেতা তথা রাজ্যের প্রাক্তন মন্ত্রী মদন মিত্রের ভিডিও করে ৩ জন। ঘটনা সম্পর্কে ফেসবুক লাইভে বিস্তারিত জানান মদন মিত্র নিজেই। এদিকে ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেফতারও করা হয়েছে। এরপরই এই ইস্যুতে মুখ খোলেন বঙ্গ বিজেপির প্রধান দিলীপ ঘোষ।

দিলীপ ঘোষের কটাক্ষ

দিলীপ ঘোষের কটাক্ষ

কটাক্ষের সুরে দিলীপ ঘোষ বলেন, মদন মিত্র যদি কোনও অন্যায় না করে থাকেন, তাহলে ভয় কিসের? এরপর দিলীপ ঘোষ বলেন, 'আমার কাছেই তো কত লোক আসে । অনেককেই আমি চিনিওনা। ...'এরপর রাজ্য বিজেপি সভাপতির দাবি, তৃণমূল কংগ্রেস দলীয় নেতাদের বাঁচানোর চেষ্টা করছে। সাংসদরা কারওর সঙ্গে দেখা করেন না। দেখা করতে গেলে মোবাইল ফোন জমা রেখে তাঁদের সঙ্গে দেখা করতে হয়। আর সেই বিষয়টি নিয়েই কটাক্ষ করেন দিলীপ ঘোষ।

 গ্রেফতার ৩

গ্রেফতার ৩

জানা গিয়েছে, ধৃত তিন জন হলন মৃণাল মুখোপাধ্যায়, সঞ্জয় চক্রবর্তী এবং অঙ্কন দত্ত। এই তিনজন বালিগঞ্জ প্লেসের একটি অটোমোবাইল অফিসে ঢুকে মোবাইলে ছবি ও ভিডিও তুলছিল। বিষয়টি নজরে আসতেই ধরা পড়ে যায় তারা। এরপর মদন মিত্রের অভিযোগের ভিত্তিতেই এই তিনজনকে গ্রেফতার করে পুলিশ। ধৃতদের মধ্যে একজন প্রেসিডেন্সির পড়ুয়া বলে খবর।

বিষয়টি ধরে ফেলেন নিরাপত্তারক্ষী!

বিষয়টি ধরে ফেলেন নিরাপত্তারক্ষী!

জানা গিয়েছে, মদন মিত্রের ভিডিওগ্রাফি যখন করা হচ্ছিল, তখন বিষয়টি লক্ষ্য় করেন তৃণমূল নেতার নিরাপত্তারক্ষী। এরপরই তিনি সতর্ক করতে মুহূর্তে ব্যবস্থা নেন মদন মিত্র।

 উদ্দেশ্য ঘিরে অনুমান

উদ্দেশ্য ঘিরে অনুমান

প্রাথমিকভাবে পুলিশের অনুমান ব্ল্যাকমেল করার পরিকল্পনা নিয়েই স্টিং অপারেশন শুরু করেছিল ওই তিনজন। পুলিশি জেরার পরেই বিষয়টি পরিষ্কার হবে। তাদের মোবাইল বাজেয়াপ্ত করে খতিয়ে দেখা হচ্ছে বলে জানা গিয়েছে।

তৃণমূলকে মানুষ আসন্ন বিধানসভা ভোটে বুঝে নেবে : দিলীপ ঘোষ

English summary
Bengal BJP chief Dilip Ghosh attacks Madan Mitra over sting operation
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X