• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

সুশান্ত সিং রাজপুতের মোমের মূর্তি তৈরি করে তাক লাগালেন আসানসোলের শিল্পী

  • By অভীক
  • |

পুজোর আগে মৃত বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মোমের তৈরি মূর্তি তৈরি করে চমক দিলেন আসানসোলের শিল্পী সুশান্ত রায়। চেহারায় কোনও পার্থক্য নেই‌‌। অবিকল সেই চেহারা, সুশান্তের প্রিয় সাদাটি শার্ট উপরে বোতাম খোলা। পড়নে ডেনিম জ্যাকেট। আনসেভ কিন্তু ট্রিমিং করা রাফ অ্যান্ড টাফ দাড়িতে ব্যাকব্রাশ চুল। সেই হাসি এবং উচ্চতায় অমলিন খুঁজে পাওয়া যাবে না এমনই নিপুণ ভাবে তার শিল্পকর্মের মধ্য দিয়ে মূর্তির প্রাণ দিয়েছেন শিল্পী সুশান্ত রায়। দেখে মনেই হবে না মারা গিয়েছেন সুশান্ত, মনে হবে চোখের সামনে সত্যিই দাঁড়িয়ে আছে সুশান্ত।

সুশান্ত সিং রাজপুতের মোমের মূর্তি তৈরি করে তাক লাগালেন আসানসোলের শিল্পী

এদিন মুম্বাইয়ে আবাসন থেকে তিন মাস আগে ঝুলন্ত অবস্থায় পাওয়া যায় বলিউড অভিনেতা সুশান্ত সিংয়ের মোমের মূর্তি উন্মোচন করা হয় আসানসোলে। আসানসোলের মহিশীলা কলোনির বাসিন্দা মোম ভাস্কর্য শিল্পীর তৈরি সেই মোমের মূর্তি শিল্পীর ওয়াক্স মিউজিয়ামে রাখা হয়েছে।

শিল্পী সুশান্ত রায় জানান, 'ধোনি দ্য আনটোল্ড স্টোরি, দেখার পরে আমি এই অভিনেতার গুনমুগ্ধ হয়ে পড়ি। আমার মেয়েও সুশান্ত সিংয়ের খুব বড় ভক্ত। কিন্তু হঠাৎ তার মৃত্যুতে আমরা সবাই খুব কষ্ট পাই। তারপরেই অভিনেতাকে স্মৃতিতে রাখতে ও তার প্রতি সম্মান জানাতে মোমের মূর্তিটি তৈরি করার কথা ভাবি। গত দেড় মাসেরর বেশি সময়ের চেষ্টায় ৫ ফুট ১০ ইঞ্চির এই মূর্তিটি পূর্ণাঙ্গ রূপ পেয়েছে। শিল্পী বলেন, দেশবাসীর সঙ্গে আমিও চাই তার অস্বাভাবিক মৃত্যুর পূর্ণাঙ্গ তদন্ত হোক।

Positive Story : দক্ষিণ ২৪ পরগনা : ইছাপুরে বৃদ্ধা নার্সের তৎপরতায় প্রাণ বাঁচল রাস্তায় পড়ে থাকা রোগীর

টিকটক পাবজির পর রহস্যজনকভাবে প্লে স্টোর উধাও পেটিএম! নেপথ্যে কি তবে অনলাইন জুয়া ?

English summary
Bengal Artist made wax statue of actor Sushant Singh Rajput
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X