• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ওয়েইসির আস্ফালন মাটিতে মিশিয়ে তৃণমূলে রাজ্যের মিম প্রধান, মমতার হাত শক্ত করার বার্তা

বিহার জয়ের সাফল্যের পর উত্তেজনায় ফুটছিলেন আসাদ উদ্দিন ওয়েইসি। একুশের ভোেট বাংলাতেও ঝঁাপাপে মিম। হুঙ্কার দিয়েছিলেন ওয়েইসি। সেই আস্ফালনকে ধুলোয় মিশিয়ে দিয়ে তৃণমূল কংগ্রেসে যোগ দিলেন রাজ্যের মিম প্রধান আনোয়ার পাশা। তাঁর সঙ্গে একাধিক জেলার মিম সদস্যরা তৃণমূলে যোগ দেন। গেরুয়া শক্তি রুখতে মমতা বন্দ্যোপাধ্যায়ের হাত শক্ত করতেই তাঁদের তৃণমূলে যোগদান বলে জানিয়েছেন আনোয়ার পাশা।

কলকাতা : ভোটের মুখে চমক তৃণমূলের, মিমের প্রধান মুখ আনোয়ার যোগ দিলেন তৃণমূলে
তৃণমূলে মিম প্রধান

তৃণমূলে মিম প্রধান

বিহারের সাফল্য আর বাংলাতে হবে বলে মনে হয় না ওয়েইসিদের। ভোটের আগেই ঘটল অঘটন। কলকাতায় তৃণমূলে যোগ দিলেন রাজ্যের মিম প্রধান আনোয়ার পাশা। ব্রাত্য বসুর সঙ্গে সাংবাদিক বৈঠক করে তৃণমূলে যোগ দেওয়ার কথা ঘোষণা করেন তিনি। তাঁর সঙ্গে তৃণমূলে যোগ দেন একাধিক জেলার মিম সদস্যরা। গেরুয়া শক্তিকে রুখতেই তাঁদের এই তৃণমূলে যোগদান বলে জানিয়েছেন আনোয়ার পাশা।

বিহারের পুনরাবৃত্তি চান না

বিহারের পুনরাবৃত্তি চান না

বিহারে মিম ভাল ফল করেছে। তাতে কোনও সন্দেহ নেই। তারপর থেকে মিমের নাম হয়ে গিয়েছে ভোট কাটুয়া। মিমের কারণেই মহাজোটের ভোটে ঘাটতি পরেছে বলে অভিযোগ উঠতে শুরু করেছে। সেই ভয় আঁচ করেই বাংলা আগে থেকে নিজেদের সামলে নিয়েছেন আনোয়ার পাশারা। ওয়েসির কাছে গিয়ে তাঁরা রাজ্যে সংগঠন চালাবেন বলে জানিয়েছিলেন। কিন্তু বাস্তবে বাংলার ভোটে গেরুয়া শক্তিকে থামাতে গেলে তৃণমূলের হাত তাঁদের ধরতেই হবে বলে দাবি প্রাক্তন মিম প্রধানের।

মমতার হাত শক্ত করুন

মমতার হাত শক্ত করুন

রাজ্যে বিভেদের রাজনীতি করতে দেওয়া যাবে না। ধর্মে ধর্মে হানাহানির চেষ্টা চালাচ্ছে বিজেপি। সেটা কিছুতেই বাংলায় হতে দেওয়া যাবে না। বাংলা সর্বধর্ম সমন্বয়ে বিশ্বাসী। বিহারে যা হয়েছে তা বাংলায় হতে দেওয়া যাবে না। তাই গেরুয়া শক্তিকে রুখতে মমতার হাত শক্ত করার আহ্বান জানিয়েছেন আনোয়ার পাশা। একমাত্র তৃণমূলই বাংলায় বিভাজনের রাজনীতি থামাতে পারে বলে বার্তা দিয়েছেন তিনি।

একুশের ভোটে ঝাঁপাবে মিম

একুশের ভোটে ঝাঁপাবে মিম

বিহার ফোটের সাফল্যের পর এবার টার্গেট একুশের বিধানসভা ভোট। মিম সুপ্রিমো আসাদউদ্দিন ওয়েইসি আগেই ঘোষণা করেছিলেন, বিহারে যে সাফল্য এসেছে তাতে নতুন আশা দেখছে দল। এবার পশ্চিমবঙ্গ এবং উত্তর প্রদেশের বিধানসভার ভোটেও লড়াইয়ে নামবে মিম এমনই ঘোষণা করেছেন তিনি। খুব শীঘ্রই রাজ্যে আসার কথা ওয়েইসির। যদিও এই নিয়ে কড়া আক্রমণ শানিয়েছিলেন প্রদেশ কংগ্রেস সভাপতি। বিজেপির ভোট কাটুয়া হয়ে রাজ্যে ভোটের ময়দানে নামছে মিম এমনই কটাক্ষ করেছিলেন তিনি।

ছবি সৌ :ফেসবুক

ধেয়ে আসছে জোড়া ঘূর্ণিপাক! দুই সাগরে দুই সাইক্লোনের দাপটে থরহরিকম্প উপকূলে

English summary
Bengal AIMIM chief join TMC ahed of West Bengal assembly election 2021
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X