• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ভারত থেকে স্বাধীন হোক বাংলা! ভোটের আগে চিঠিতে বিস্ফোরক দাবি এল মমতার কাছে

বিজেপির তরফে মমতা বন্দ্যোপাধ্যায়ের সদ্য এক মন্তব্য নিয়ে পর পর নিশানা তাক করা হয়। কেন নেতাজিকে উদ্ধৃত না করে 'জেলা থেকে লড়াই'য়ের প্রসঙ্গে মমতা বাংলাদেশের 'বঙ্গবন্ধু' মুজিবর রহমানকে উদ্ধৃত করেছেন? এই প্রশ্ন তুলে সরব হন অমিত মালব্য। এরপর এবার মমতা বন্দ্যোপাধ্যায়ের কাছে 'শিখস ফর জাস্টি' গোষ্ঠীর এক চিঠি আসাকে ঘিরে তোলপাড় শুরু হয়েছে।

খালিস্তানি পন্থীদের চিঠি মমতার কাছে?

খালিস্তানি পন্থীদের চিঠি মমতার কাছে?

খালিস্তানিপন্থী গোষ্ঠী বলে পরিচিত 'শিখস ফর জাস্টিস ' এবার এক চিঠি পাঠিয়েছে মমতা বন্দ্যোপাধ্যায়কে। এক নামী সংবাদমাধ্যমের খবর অনুযায়ী, এই চিঠিতে মমতার কাছে বিস্ফোরক দাবি জানানো হয়েছে। ভোটের আগে এমন চিঠি ঘিরে তোলপাড় শুধু বাংলাতেই নয়। দেশের আরও এক রাজ্যের মুখ্যমন্ত্রীর কাছে এই চিঠি গিয়েছে।

মমতার কাছে পাঠানো বিস্ফোরক চিঠি

মমতার কাছে পাঠানো বিস্ফোরক চিঠি

জানা গিয়েছে, মমতা বন্দ্যোপাধ্যায়রে কাছে যে চিঠি এই খালিস্তানি পন্থী গোষ্ঠী পাঠিয়েছে,তাতে লেখা রয়েছে, বাংলা যাতে ভারত থেকে বিচ্ছিন্ন হয়ে আলাদা রাষ্ট্র হিসাবে নিজেদের ঘোষণা করে। শুধু তাই নয়, ভারত থেকে বাংলাকে বিচ্ছিন্ন করে সেখানে মমতাকে প্রধানমন্ত্রী হিসাবে দেখার আশা প্রকাশ করা হয়েছে চিঠিতে। এমনই দাবি এক সংবাদমাধ্যমের।

পশ্চিমবঙ্গ ছাড়া আর কোন রাজ্যের মুখ্যমন্ত্রীকে চিঠি?

পশ্চিমবঙ্গ ছাড়া আর কোন রাজ্যের মুখ্যমন্ত্রীকে চিঠি?

জানা গিয়েছে শুধু পশ্চিমবঙ্গকেই স্বাধীন রাষ্ট্র গড়ার ডাক দেয়নি এই খালিস্তানিপন্থী সংগঠন। পাশাপাশি মহারাষ্ট্রকেও ভারত থেকে বিচ্ছিন্ন করার ডাক দিয়ে উদ্ধব ঠাকরের কাছে চিঠি পাঠিয়েছে এই সংগঠনটি।

 বাংলা নিয়ে একটি নিষিদ্ধ সংগঠনটির দাবি

বাংলা নিয়ে একটি নিষিদ্ধ সংগঠনটির দাবি

প্রসঙ্গত, কৃষকদের অরাজনৈতিক আন্দোলনের চালিকাশক্তি এই মুহূর্তে এই খালিস্তানিপন্থীরা হতে রাখছে বলে অভিযোগ উঠছে। এই বিচ্ছিন্নতাবাদী শক্তি এবার দাবি করেছে , যে পশ্চিমবঙ্গের নিজস্ব পরিচিতি, ভাষা, সংস্কৃতি বাঁচিয়ে রাখতে হলে রাজ্যের উচিত ভারত থেকে সরে গিয়ে আলাদা রাষ্ট্র গঠন করা।

তৃণমূলের প্রাক্তনমন্ত্রীর দলত্যাগ নিয়ে জল্পনা তুঙ্গে, প্রার্থীপদ বিতর্কে চর্চা একুশের নির্বাচনে

English summary
Before West Bengal Assembly election 2021,Mamata gets letter from Khalistani sfj group
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X