• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

মমতার ছবির সামনে দাঁড়ান অদ্ভুত জীবনীশক্তি পাবেন, আবেগতাড়িত বার্তা দিলেন বিডিও

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের ছবির সামনে দাঁড়ালেই বাড়তি একটা শক্তি পান রাজ্যের সরকারি আধিকারিক এক বিডিও। নিজের মুখেই সে কথা জানালেন তিনি। বললেন, মুখ্যমন্ত্রীর ছবি তাঁকে বাড়তি কাজ করার তাগিদ দেয়। তাই তিনি পরামর্শ দিয়েছেন, প্রতিদিন কাজ শুরুর আগে দু-মিনিট করে মুখ্যমন্ত্রীর ছবির সামনে দাঁড়ান অদ্ভুত শক্তি পাবেন।

প্রত্যেকদিন দুটো ছবির সামনে দাঁড়ান

প্রত্যেকদিন দুটো ছবির সামনে দাঁড়ান

হাসনাবাদের বিডিও অরিন্দম মুখোপাধ্যায় বলেন, সকালবেলা তিনি প্রত্যেকদিন দুটো ছবির সামনে দাঁড়ান। এক, স্বামী বিবেকানন্দ। দুই, মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। দুটি ছবিই তাঁকে এক অদ্ভুত জীবনীশক্তি দেয়। নিজেকে তিনি উদ্বুদ্ধ করতে পারেন ওই দুটি ছবি দেখে। বিডিও বলেন, মাননীয়া হলেন কর্মবীর। ওনার ছবির সামনে দাঁড়ালে আপনি কর্মের অনুপ্রেরণা পাবেনই।

আবেগতাড়িত হয়ে পড়লেন বিডিও

আবেগতাড়িত হয়ে পড়লেন বিডিও

ঘূর্ণিঝড় বিধ্বস্ত এলাকায় ত্রাণ বণ্টন করতে গিয়েছিলেন হাসনাবাদের বিডিও অরিন্দম মুখোপাধ্যায়। সেখানেই ত্রাণ বণ্টন অনুষ্ঠানে মুখ্যমন্ত্রীকে নিয়ে আবেগতাড়িত হয়ে পড়লেন বিডিও। মঞ্চে দাঁড়িয়েই তিনি মুখ্যমন্ত্রীর বন্দনা করলেন। তা শুনে মুখ চাওয়াচায়ি শুরু হল। বিতর্কও শুরু হল জোরদার।

‘ডিগনিটি কিট’নতুন সংসার পাতার

‘ডিগনিটি কিট’নতুন সংসার পাতার

এদিন বুলবুল বিপর্যস্ত মানুষদের সংসার ফের গুছিয়ে দিতে ‘কিট' তুলে দেওয়া রাজ্য প্রশাসনের পক্ষ থেকে। এই অনুদানের নাম দেওয়া হয় ‘ডিগনিটি কিট'। নতুন সংসার পাতার যাবতীয় সরঞ্জাম এই কিটের মধ্যে রয়েছে। উল্লেখ্য এই কিটটির ওজন প্রায় এক কুইন্টাল। এই অনুষ্ঠানেই আবেগতাড়িত হয়ে পড়েন বিডিও।

বিরোধীরা বিডিওর সমালোচনা

বিরোধীরা বিডিওর সমালোচনা

বিডিও এই বার্তা নিয়ে বিজেপি-সহ বিরোধী দলগুলি কোমর বেঁধে নেমে পড়ে সমালোচনায়। আগেই বিরোধীরা সমালোচনা করতেন মমতা বন্দ্যোপাধ্যায় দলের প্রচারে লাগাচ্ছেন আমলাদের। সরকারি আধিকারিকদের নিয়ে দলের তথা রাজ্য সরকারের প্রচার চালাচ্ছে মমতা। এদিন বিডিওর মন্তব্যে হাতে অস্ত্র পেল বিরোধীরা। তৃণমূল এর মধ্যে কোনও অস্বাভাবিকত্ব দেখছে না।

ভাটপাড়া পুরসভা তৃণমূলের ছিল, থাকবেও মন্তব্য ফিরহাদের

অতিরিক্ত আত্মবিশ্বাসই ডুবিয়েছে ফড়নবিশকে, কটাক্ষ সঞ্জয় রাউতেরঅতিরিক্ত আত্মবিশ্বাসই ডুবিয়েছে ফড়নবিশকে, কটাক্ষ সঞ্জয় রাউতের

English summary
BDO of Hasnabad gives message Mamata Banerjee’s picture gives him extra motivation. He gives advice to all to stand in front of Mamata Banerjee’s picture,
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X