• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

হঠাৎই অসুস্থ মহারাজ, বুকে ব্যথা নিয়ে হাসপাতালে ভর্তি সৌরভ গঙ্গোপাধ্যায়!

বাড়িতে মাথা ঘুড়ে পড়ে গিয়েছিলেন। সেই পরিস্থিতিতে কোনও রকম ঝুঁকি না নিয়ে তাঁকে উডল্যান্ডসে ভর্তি করা হয় বিসিসিআই সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায়। জানা গিয়েছে বুকে ব্যথা অনুভব করেন সৌরভ গঙ্গোপাধ্যায়। কয়েকদিন আগেই সৌরভ দিল্লি গিয়েছিলেন একটি অনুষ্ঠানে যোগ দিতে। সেখানে থেকে ফিরে এসে ভালোই ছিলেন। তবে হঠাৎ আজ শরীর খারাপ হয় তাঁর। প্রাথমিক অনুমাণ, হৃদরোগে আক্রান্ত হন বিসিসিআই সভাপতি। এরপরই হাসপাতালের আপতকালীন বিভাগে ভর্তি করা হয়। সৌরভের হৃদযন্ত্রে ব্লক রয়েছে কি না, তা দেখা হচ্ছে। ইসিজি করা হয়েছে সৌরভের।

কেমন আছেন মহারাজ?

কেমন আছেন মহারাজ?

প্রতিনিয়ত বেড়ে চলেছে ব্যস্ততা, তাই কি হঠাৎ এই শরীর খারাপ? এখনই এই বিষয়ে কিছু বলা সম্ভব হচ্ছে না। তবে শ্বাসকষ্ট অনুভব করেছেন সৌরভ। তাই করোনা ভাইরাস আক্রান্ত হওয়ার একটি আশঙ্কা থেকে যাচ্ছে। উডল্যান্ডসের এমারজেন্সিতে ভর্তি করা হলে সেসব দখতিয়ে দেখা হয়। এখনও কোনও রিপোর্ট আসেনি। তবে আপাতত মহারাজের শরীর আর আশঙ্কাজনক অবস্থায় নেই বলেই খবর।

চিকিৎসকদের তোড়জোর

চিকিৎসকদের তোড়জোর

জানা গিয়েছে যে এমার্জেন্সি থেকে আর কিছুক্ষণের মধ্যেই ওয়ার্ডে পাঠানো হবে। হঠাৎ ব্ল্যাকআউট নিয়ে চিকিৎসকরা উদ্বিগ্ন। জিম করার সময় হঠাৎ অসুস্থ হয়ে যাওয়া নিয়ে অবশ্য তাৎক্ষণিক কোনও আশঙ্কা নেই। তবে কাজের চাপ, নাকি নিউরোলজিকাল সমস্যার কারণে তা হল, খতিয়ে দেখা হবে। এসএসকেএম থেকে কার্ডিয়োলজিস্ট আসছেন সৌরভকে দেখতে। একটি মেডিক্যাল বোর্ডও গঠন করা হয়েছে।

দুই দিন আগেই ইডেনে গিয়েছিলেন সৌরভ

দুই দিন আগেই ইডেনে গিয়েছিলেন সৌরভ

এদিকে গত বছরের শেষ দিনও ইডেনে গিয়েছিলেন সৌরভ গঙ্গোপাধ্যায়। আসন্ন মুস্তাক আলি টুর্নামেন্টের প্রস্তুতি দেখতে ইডেনে যান ভারতীয় ক্রিকেট বোর্ডের প্রেসিডেন্ট সৌরভ। সিএবি প্রেসিডেন্ট অভিষেক ডালমিয়া এবং যুগ্মসচিব স্নেহাশিস গঙ্গোপাধ্যায়ের সঙ্গে মুস্তাক আলির ব্যবস্থাপনা নিয়ে আলোচনা করেন। পাশাপাশি ইডেনে ব্যস্ত বাংলা দলের অনুশীলন দাঁড়িয়ে দেখেন। বাংলার কোচ অরুণ লালের সঙ্গে দলের প্রস্তুতি নিয়ে আলোচনা করেন সৌরভ।

মহারাজের বিজেপি যোগের জল্পনা

মহারাজের বিজেপি যোগের জল্পনা

এর আগে বুধবারই শিলিগুড়ির পৌর-প্রশাসক অশোক ভট্টাচার্য সৌরভ গঙ্গোপাধ্যায়ের সঙ্গে দেখা করতে গিয়েছিলেন তাঁর বাড়িতে। শীতের দুপুরে চলেছে খোশমেজাজে গল্পও হয়। প্রশ্ন এবং উত্তরের নিরিখে অশোক ভট্টাচার্য তাঁর প্রিয় ক্রিকেটার সৌরভকে রাজনীতির আঙিনায় পা না দেওয়ার পরামর্শ দেন। তার আগেই অমিত শাহের সঙ্গে একই মঞ্চে সৌরভকে দেখা যায়, যা নিয়ে মহারাজের বিজেপি যোগের জল্পনা তুঙ্গে উঠেছিল।

English summary
BCCI President Sourav Ganguly admitted to Woodlands after he experienced chest pain
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X