• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

সৌরভের বাড়িতে ফুল-মিষ্টি পাঠালেন 'বিজেপি' নেতা মুকুল! অমিত-বার্তার পর উস্কে গেল জল্পনা

  • |

অমিত শাহ সাফ জানিয়েছেন, বিসিসিআই শর্ত ছাড়াই বিজেপিতে সৌরভ গঙ্গোপাধ্যায়কে স্বাগত জাানাবেন তাঁরা। সৌরভ গঙ্গোপাধ্যায় মুম্বইতে সোমবারই স্পষ্ট করেছেন, কোনও রাজনৈতিক নেতা তাঁর সঙ্গে যোগাযোগ করেননি। এরইমধ্যে, বাংলা বিজেপির ' চাণক্য' মুকুল রায় আলাদাভাবে শুভেচ্ছা বার্তা পাঠিয়ে দিয়েছেন সৌরভ গঙ্গোপাধ্যায়ের বাড়িতে। ফলে জল্পনার পারদ নিচে নামার নামই নিচ্ছে না!

 মুকুলের শুভেচ্ছা বার্তা ও জল্পনা

মুকুলের শুভেচ্ছা বার্তা ও জল্পনা

সৌরভ গঙ্গোপাধ্যায়ের বাড়িতে এখন ক্রমাগত আসছে একের পর এক ফুল আর মিষ্টি সহ শুভেচ্ছা বার্তা। গঙ্গোপাধ্যায় পরিবারের ঘনিষ্ঠরা অনেকেই বলছেন, ঠিক যেন মনে পরে যাচ্ছে ১৯৯৬ সালের কথা। যে সময় লর্ডসের মাঠে ইতিহাস গড়েছিলেন বঙ্গসন্তান। এবার আবারও এক নজির। আর এমন ঘটনার জেরে আসছে শুভেচ্ছার বন্যা। সেই বার্তা প্রেরকের তালিকায় এবার জুড়ল মুকুল রায়ের নাম।

 মুকুল রায়ের প্রতিক্রিয়া

মুকুল রায়ের প্রতিক্রিয়া

বাংলার বিজেপি নেতা মুকুল রায় জানিয়েছেন, ইতিমধ্যেই সৌরভের বেহালার বাড়িতে ফুল আর মিষ্টি পাঠিয়ে দিয়েছেন তিনি। সঙ্গে গিয়েছে বিজেপি নেতার তরফে শুভেচ্ছা বার্তাও। প্রসঙ্গত, অমিত শাহ যেখানে সৌরভের বিজেপিতে যোগদানের বিষয়টি নিয়ে মুখ খুলেছেন ,তার প্রেক্ষিতে মুকুলের এই 'শুভেচ্ছা ' প্রেরণ খানিকটা জল্পনা বাড়িয়ে দিয়েছে বাংলার রাজনৈতিক মহলে।

 দিল্লির ৪৮ ঘণ্টার ম্যাচ ও সৌরভের বক্তব্য

দিল্লির ৪৮ ঘণ্টার ম্যাচ ও সৌরভের বক্তব্য

শোনা গিয়েছিল, শনিবার রাতে দিল্লিতে ম্যারাথন আলোচনা চলে বিসিসিআই প্রধানের তখত নিয়ে। যা ৪৮ ঘণ্টার লম্বা আলোচনা হয়েছে। যে তখত দখলের দৌড়ে ছিলেন বিজেপির চাণক্য অমিত শাহের ছেলে জয় শাহ। তবে ২১ নির্বাচনকে মাথায় রেখে বোর্ডের নিয়ন্তাদের কাছে নির্দেশ আসে সৌরভকেই বেছে নেওয়ার জন্য। দাবি সূত্রের। এরপরই প্রশ্ন ওঠে, তাহলে কি সৌরভ রাজনীতিতে যোগ দিচ্ছেন? যা স্পষ্টত নস্যাৎ করে দিয়েছেন মহারাজ।

অমিত বার্তা ও মুকুলের শুভেচ্ছা

অমিত বার্তা ও মুকুলের শুভেচ্ছা

অমিত শাহ এক সাক্ষাৎকারে জানান, বিসিসিআইয়ের প্রধানের মসনদের জন্য কোনও শর্ত সাপেক্ষে নয়, সৌরভ গঙ্গোপাধ্যায়কে কোনও শর্ত ছাড়াই বিজেপি দলে নিতে আগ্রহী। এর সঙ্গে কলকাতায় মুকুলের শুভেচ্ছা বার্তা ও দিলীপ ঘোষের ইতিবাচক বার্তা বাংলার রাজনীতিতে জল্পনা বাড়াচ্ছে।

English summary
BCCI Cheif's Chair:Bengal BJP leader Mukul Roy called Sourav Ganguly . Here is the reaction of Mukul Roy .
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X