• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

রক্তের সংকট মেটাতে রক্ত দিলেন পুলিশ সুপার

  • By অভীক
  • |

করোনা ভাইরাসের থেকে সাধারণ মানুষকে বাঁচাতে রাজ্যজুড়ে চলছে লকডাউন। আর এই রাজ্যব্যাপী লকডাউনের কারণে বিভিন্ন ক্লাব, বিভিন্ন সংগঠন, স্বেচ্ছাসেবী সংস্থা সহ অন্যান্য যারা রক্তদান শিবিরের আয়োজন করত তারা রক্তদান শিবিরের আয়োজন করতে পারছেন না। ফলে রাজ্যজুড়ে শুরু হয়েছে রক্ত সংকট।

রক্তের সংকট মেটাতে রক্ত দিলেন পুলিশ সুপার

তাই রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায় পুলিশ প্রশাসনের কাছে অনুরোধ করেছিলেন রাজ্যের মানুষের জীবন বাঁচাতে রক্ত দান করবার জন্য। সেই মতো বসিরহাট পুলিশ জেলার পুলিশ প্রশাসন রক্তদানে উদ্যোগী হয়েছে।

বসিরহাট জেলা হাসপাতালের ব্লাড ব‍্যাঙ্কে মুমূর্ষু রোগীর জীবন বাঁচাতে রক্ত দান করলেন স্বয়ং পুলিশ সুপার কঙ্কর প্রসাদ বাড়ুই। এছাড়াও বসিরহাট পুলিশ জেলার অতিরিক্ত পুলিশ সুপার চন্দন ঘোষ, বসিরহাট পুলিশ জেলার প্রায় সব থানার ওসি সহ অন্যান্য পুলিশকর্তারাও রক্ত দেন। রাজ্যের সাধারণ মানুষের জীবন বাঁচাতে পুলিশ প্রশাসনের উদ্যোগকে সত্যি প্রশংসার যোগ্য বলে মনে করে সাধারণ মানুষ।

এই বিষয়ে বসিরহাট জেলা পুলিশ সুপার কঙ্ক‍র প্রসাদ বাড়ুই জানান করোনা ভাইরাসের জন্য লকডাউনের কারণে বিভিন্ন সংস্থাগুলি দ্বারা রক্তদান শিবিরের আয়োজন করে। তারা রক্তদান শিবিরের আয়োজন করতে পারছে না তাই রাজ্যজুড়ে শুরু হয়েছে রক্ত সংকট আর এই রক্ত সংকট দূর করতে মুখ্যমন্ত্রীর নির্দেশ মতো আমরা জেলার পুলিশ প্রশাসনের পক্ষ থেকে রক্তদান শুরু করেছি। আমি নিজেই আজ রক্তদান করলাম। আগামী দিনেও আমাদের এই রক্তদান চলবে।

English summary
Basirhat police super donates blood amid coronavirus
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X