• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

অত্যাবশ্যক পরিষেবা চালু রাখতে টোটোকে ছাড়পত্র বসিরহাট পৌরসভার, মুখ্যমন্ত্রীর তহবিলে দান লক্ষাধিক

  • |

সিরহাট পৌরসভা টোটো কে ছাড়পত্র দিল জরুরী পরিষেবা জন্য। করোনা ও অসুস্থতার জন্য হাসপাতালে নিয়ে যাওয়ার জন্য কোন গাড়ি পাওয়া যাচ্ছে না। তার জন্য বসিরহাট পৌরসভা চেয়ারম্যান তপন সরকার বলেন। মোট ২৩ ওয়ার্ডের লক্ষাধিক মানুষের জন্য এই পরিষেবা প্রতিটি ওয়ার্ডে দুটো করে টোটো জরুরী পরিষেবা জন্য ছাড়পত্র দিলো। তারা কেবলমাত্র করোনা আক্রান্ত ও অসুস্থ রোগী হাসপাতালে নিয়ে যাওয়ার ছাড়পত্র পেয়েছেন।

অত্যাবশ্যক পরিষেবা চালাতে টোটোকে ছাড়পত্র বসিরহাট পৌরসভার

পাশাপাশি পানীয় জল ও জরুরী পরিষেবা, ৫০০০ মাক্স, স্যানিটাইজার সাবান পৌরসভার স্বাস্থ্য কর্মী থেকে শুরু করে জরুরী পরিষেবা দেবে তাদের জন্য দেয়া হয়েছে। এছাড়া ব্লিচিং পাউডার দেয়ার কাজ শুরু হয়েছে পাশাপাশি মুখ্যমন্ত্রী ত্রাণ তহবিলে ১ লক্ষ টাকার চেক তুলে দেবেন পৌরসভার কাউন্সিলর থেকে পৌর সবার সঙ্গে যুক্ত কর্মচারীবৃন্দ। এবং পৌরসভায় সঙ্গে যুক্ত যেসব মানুষ। টোটো পরিষেবা প্রত্যেক ওয়ার্ডের কাউন্সিলরদের দের কাছে থাকবে দুটো টোটো চালকের মোবাইল ফোন নাম্বার হোয়াটসঅ্যাপ সেই গুলি ওয়ার্ডের প্রতিটা মানুষের কাছে পৌঁছে দেবে এই নাম্বার।

এই উদ্যোগকে সাধুবাদ জানিয়েছে বসিরহাট পৌরসভার পৌর নাগরিকরা। সবমিলিয়ে টানা ২১ দিন লকডাউন এর জেরে হাসপাতালের জরুরি পরিষেবার জন্য গাড়ি পাওয়া যাচ্ছিল না। বসিরহাট পৌরসভা কেবলমাত্র জরুরী পরিষেবার জন্য এই উদ্যোগ নিয়েছে ।তাতে শুধুমাত্র করোনার উপসর্গ ও অসুস্থ রোগী রোগীদের জন্য এই টোটো দিন রাত্রি জরুরি পরিষেবা দেবে।

English summary
bashirhat municipalty allows totos to carry out essential services amid lockdown
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X