• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বারাসাত পুরসভার প্রশাসক মুখোপাধ্যায় করোনায় আক্রান্ত

  • By অভীক
  • |

এর আগে করোনা আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি বারাসাতের প্রাক্তন চেয়ারম্যান পুরসভার প্রশাসক সুনীল মুখোপাধ্যায়।

বারাসাত পুরসভার প্রশাসক মুখোপাধ্যায় করোনায় আক্রান্ত

বারাসত পুরসভা সূত্রে জানা গিয়েছে, প্রশাসক হওয়ায় করোনা আবহে পুরসভার কাজের পাশাপাশি প্রশাসককে নানা কাজে বিভিন্ন এলাকায় ছুটে বেড়াতে হয়েছে। এসবের মধ্যেই গত শনিবার জ্বরে আক্রান্ত হন তিনি। জ্বর ছাড়া তেমন কোনও উপসর্গ ছিল না তাঁর শরীরে। তিনদিন আগে তাঁর রক্ত ও লালারসের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হয়।

এদিন দুপুরে সেই পরীক্ষার রিপোর্টে করোনা পজেটিভ আসে। এরপর তাঁকে চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয় বেলেঘাটা আইডি হাসপাতালে। আক্রান্তের সংস্পর্শে পুরসভার কোন কর্মী ও আধিকারিকরা এসেছিলেন তার তালিকা তৈরি করা হচ্ছে বলে জানা পুরসভা সূত্রে জানা গিয়েছে। এবং সুনীলবাবুর পরিবারের লোকজনকে হোম কোয়ারেন্টিনে থাকার নির্দেশ দেওয়া হয়েছে জেলা প্রশাসনের তরফে।

পাশাপাশি, আগামী কয়েকদিন বারাসত পুরসভা বন্ধ রেখে জীবাণু মুক্ত করার কাজ চলবে বা স্যানিটাইজেশন করা হবে বলে জানানো হয়েছে পুরসভার তরফে।

পুরসভার প্রশাসক মণ্ডলীর সদস্য ও প্রাক্তন উপ পুরপ্রধান অশ্বিনী মুখোপাধ্যায় জানান, 'মঙ্গলবার পুরসভার পক্ষ থেকে আক্রান্তের বাড়ি ও সংশ্লিষ্ট এলাকা জীবাণুমুক্ত করা হবে। সকলের সঙ্গে আলোচনা করে কয়েকদিন পুরসভা বন্ধও রাখা হচ্ছে। সেই সময় জীবাণুমুক্ত করার কাজ চলবে পুরভবনে।'

বিয়ে বাড়িতে ৫০ জন জমায়েত হওয়া যাবে, জানালেন মুখ্যমন্ত্রী

প্রসঙ্গত এর আগে করোনা আক্রান্ত হয়েছেন উত্তর ২৪ পরগনার প্রথম সারির একাধিক তৃণমূল নেতা নেত্রী। অধিকাংশই সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন।

মহুয়া কী বোঝালেন পাণ্ডা মন্তব্যে! জাতির উদ্দেশ্যে ভাষণ নিয়ে চরম কটাক্ষ মোদীকে

English summary
Barasat municipality administrator Sunil Mukherjee affected in Coronavirus
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X