• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

এনআরসি ও সিএএ-র প্রতিবাদে বালুরঘাট স্টেশনে ভাঙচুর, ট্রেন বাতিল

  • |

এনআরসি ও সিএএ-র প্রতিবাদে বালুরঘাট স্টেশন থেকে সব ট্রেন বাতিল করে দেওয়া হয়। ট্রেন বন্ধ থাকার কারণে সমস্যায় পড়তে হয় সাধারণ মানুষকে। এনআরসি ও সিএএ এর প্রতিবাদে বহু ট্রেন বাতিলের ফলে দুর্ভোগে পড়ে সাধারণ যাত্রীরা।

এনআরসি ও সিএএ-র প্রতিবাদে বালুরঘাট স্টেশনে ভাঙচুর, ট্রেন বাতিল

বালুরঘাট থেকে শিয়ালদা-গৌড় এক্সপ্রেস করে বহু মানুষ কর্মস্থানে যাওয়ার জন্য এসেও হতাশ হয়ে ফিরে যেতে হয়েছে তাঁদের। শুধু মাত্র গৌড় নয় বালুরঘাট স্টেশন থেকে আপ ও ডাউনের সব ট্রেন বাতিল করা হয়েছে। তবে কত দিন এই ট্রেন বাতিল করা থাকবে তা জানেনা স্টেশন কর্তৃপক্ষ।

প্রসঙ্গত, সিএএ আইন হওয়ার পর দেশের পাশাপাশি গোটা রাজ্য জুড়ে প্রতিবাদের ঝড় উঠেছে। ট্রেন ও বাসে আগুন জ্বালিয়ে দেওয়া হচ্ছে। যাত্রীদের সুরক্ষার জন্য রেলের পক্ষ থেকে বালুরঘাট স্টেশন থেকে সব ট্রেন বাতিল করে দিয়েছে।

ক্যাব ও এন আর সির বিল প্রত্যাহারের প্রতিবাদে এদিন দুপুরে করনদিঘি ব্লকের দোমোহনা এলাকায় ৩৪ নম্বর জাতীয় সড়ক অবরোধ করে সরকারি ও বেসরকারি গাড়িতে ভাংচুর করে উত্তেজিত জনতা। এর পাশাপাশি ওই এলাকায় মিছিল করে তারা টায়ার জ্বালিয়ে পথ অবরোধ করে।

বাসে থাকা যাত্রীরা ভয়ে তাড়াহুড়ো করে বাস থেকে নেমে চলে যায়। প্রায় ঘণ্টা অবরুদ্ধ হয়ে থাকে ৩৪ নম্বর জাতীয় সড়ক। এলাকায় মাইক বাজিয়ে উত্তেজিত জনতাকে শান্ত হওয়ার জন্য অনুরোধ করা হয়। কিন্তু তাতে কান না দিয়ে উত্তেজিত জনতারা বাস লড়িতে ভাঙচুর চালাতে থাকে। তবে এখনো পর্যন্ত কোন এই ঘটনায় হতাহতের কোনো খবর নেই। এলাকায় বিশাল পুলিশ মোতায়েন করা হয়েছে। এই এলাকায় উত্তেজনা আছে পরিস্থিতি সামাল দেওয়ার জন্য ঘটনাস্থলে পুলিশ আসে।

English summary
Balurghat Station runied for protest against NRC and CAA
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X