India
  • search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

নবান্নে ওঁর চটিও রেখে আসতে পারেন, বৈশাখীর মুখে 'ক্যাপ্টেন' মমতার স্তুতিতে জল্পনা

Google Oneindia Bengali News

ভোটের জেতার পরে মমতা বন্দ্যোপাধ্যায়কে (mamata banerjee) সুশাসক বলেছিলেন বৈশাখী বন্দ্যোপাধ্যায় (baishakhi banerjee)। আর নারদ কাণ্ডে সিবিআই শোভন চট্টোপাধ্যায়-সহ ৪ নেতাকে টানাটানির পরে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় যেভাবে পাশে দাঁড়িয়েছে, তাকে ক্যাপ্টেন সুলভ বলে প্রশংসা করলেন কলকাতার প্রাক্তন মেয়র শোভন চট্টোপাধ্যায়ের বান্ধবী বৈশাখী বন্দ্যোপাধ্যায়।

মমতার আচরণ ক্যাপ্টেন সুলভ

মমতার আচরণ ক্যাপ্টেন সুলভ

সোমবার সাতসকালে ফিরহাদ হাকিম, সুব্রত মুখোপাধ্যায়, মদন মিত্র এবং শোভন চট্টোপাধ্যায়কে বাড়ি থেকে তুলে নিজাম প্যালেসে নেওয়ার পরে তাঁদের গ্রেফতারি দেখানো হয়। এই খবর পাওয়ার পরেই মমতা বন্দ্যোপাধ্যায় সোজা চলে যান নিজাম প্যালেসের সিবিআই দফতরে। সেখানে তিনি ছয়ঘন্টা সময় কাটান। মমতা বন্দ্যোপাধ্যায় যেভাবে সিবিআই-এর হাতে গ্রেফতার হওয়া সবার পাশে দাঁড়িয়েছেন, সেই আচরণকে ক্যাপ্টেন সুলব বলে মন্তব্য করেছেন বৈশাখী বন্দ্যোপাধ্যায়।

মুখ্যমন্ত্রীর জন্য প্রাণও দিতে প্রস্তুত

মুখ্যমন্ত্রীর জন্য প্রাণও দিতে প্রস্তুত

তৃণমূলের তরফ থেকে শুরু থেকেই তাদের তিন নেতাই নয়, শোভন চট্টোপাধ্যায়ের পাশে দাঁড়ানোর নীতি নেওয়া হয়েছিল। একই অবস্থানে ছিলেন মমতা বন্দ্যোপাধ্যায়। শুনানির সময়ও ছিল একই পরিস্থিতি। যা নিয়ে মমতা বন্দ্যোপাধ্যায়ের প্রশংসা করেছেন শোভন চট্টোপাধ্যায়ের বান্ধবী বৈশাখী বন্দ্যোপাধ্যায়। তিনি বলেছেন, মুখ্যমন্ত্রী যেভাবে শোভন চট্টোপাধ্যায়ের পাশে দাঁড়ালেন, তাতে ওঁর জন্য তিনি প্রাণ দিতেও প্রস্তুত। কেননা উনি বুঝিয়ে দিয়েছেন, উনি সকলের মুখ্যমন্ত্রী। পাশাপাশি তিনি বলেন, উনি বললে, নবান্নে ওঁর চটিও রেখে আসতে পারেন।

কেন্দ্রীয় সরকার এবং রাজ্যপালকে আক্রমণ

কেন্দ্রীয় সরকার এবং রাজ্যপালকে আক্রমণ

শুধু মমতা বন্দ্যোপাধ্যায়ের প্রশংসাই নয়, বৈশাখী বন্দ্যোপাধ্যায় একদিকে যেমন রাজ্যপালকে আক্রমণ করেন, অন্যদিকে মোদী সরকারকেও নিশানা করেন। সিবিআইকে রাজ্যপালের অনুমতি দেওয়া নিয়ে তিনি প্রশ্ন তুলেছেন। পাশাপাশি বলেন, করোনার থেকেই ভয়ঙ্কর হল কেন্দ্রীয় সরকার। একটা সময়ে তাঁকে কলেজ থেকে সরিয়ে দেওয়া নিয়ে যাঁর প্রতি সব থেকে সরব ছিলেন বৈশাখী, সেই ফিরহাদ হাকিমের পাশে দাঁড়াতেও দেখা গিয়েছে বৈশাখীকে। বলেছেন, করোনা পরিস্থিতিতে যাঁর ওপরে দায়িত্ব সব থেকে বেশি সেই ফিরহাদ হাকিমকে বিনা কারণে গ্রেফতার করা হয়েছে।

বৈশাখীর মন্তব্য যথেষ্টই তাৎপর্যপূর্ণ

বৈশাখীর মন্তব্য যথেষ্টই তাৎপর্যপূর্ণ

২০১৯-এ দিল্লিতে গিয়ে বিজেপিতে যোগ দিলেও সক্রিয় হয়েছিলেন ভোটের আগে। বেশ কিছু রোজ শো করেছিলেন ডায়মন্ডহারবার, বেহালা, মহেশতলায়। কিন্তু প্রার্থী তালিকা বেরনোর পরেই বিজেপির শীর্ষ নেতৃত্বের কাছে চিঠি লিখে পদ থেকে ইস্তফার কথা জানিয়েছিলেন। এরপর ভোটের ফল বেরনোর পরেই মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের প্রশংসা করেছিলেন বৈশাখী বন্দ্যোপাধ্যায়। তিনি বলেছিলেন আবেগের অপর নাম মমতা। এরপর সোমবার রাতের মন্তব্যকে যথেষ্টই তাৎপর্যপূর্ণ বলেই মনে করছে রাজনৈতিক মহল।

ফের জ্বালানির মূল্যবৃদ্ধি, মুম্বইয়ে পেট্রোল ১০০ ছুঁইছুঁই, বিভিন্ন শহরে জ্বালানির মূল্য একনজরেফের জ্বালানির মূল্যবৃদ্ধি, মুম্বইয়ে পেট্রোল ১০০ ছুঁইছুঁই, বিভিন্ন শহরে জ্বালানির মূল্য একনজরে

English summary
Baishakhi Banerjee praises Mamata Banerjee for her presence in Nizam Palace on Narada case
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X