India
  • search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

শোভন-বৈশাখীর তারায় তারায় লেখা নাম কি এবার দাম্পত্যের দুয়ারে, বিচ্ছেদে জল্পনা

Google Oneindia Bengali News

শোভনের জন্মদিনে বান্ধবী বৈশাখী বন্দ্যোপাধ্যায় লিখেছিলেন- তুমি আর আমি লেখা আছি তারায় তারায়। নিজেদেরকে তারায় তারায় মিলিয়ে দেওয়ার সেই ছন্দ কি তবে এতদিনে মিলে যেতে চলেছে? অন্তত বৈশাখী-মনোজিতের বিবাহ বিচ্ছেদের আর্জিতে সেই কাব্যিক ছন্দ মিলে যাওয়ার সম্ভাবনা তৈরি হয়েছে।

বৈশাখী জল্পনার দুয়ার খুলে দিলেন একটি বাক্যে

বৈশাখী জল্পনার দুয়ার খুলে দিলেন একটি বাক্যে

শোভনের জন্মদিনে কাব্যিক পোস্ট ভাইরাল হয়েছিল মুহূর্তে। কিছুদিন নীরব থাকার পর ফের বৈশাখী জল্পনার দুয়ার খুলে দিলেন একটি বাক্যে। তিনি মনোজিতের সঙ্গে বিবাহ বিচ্ছেদের আর্জির পর জানালেন, শোভনের সঙ্গে বিবাহবন্ধনে তিনি আবদ্ধ হবেন কি না বলবে সময়।

তারায় তারায় প্রেমের প্রকাশ বৈশাখী শোভন ব্যানার্জির

তারায় তারায় প্রেমের প্রকাশ বৈশাখী শোভন ব্যানার্জির

তারায় তারায় তাদের প্রেমের প্রকাশ হয়েছিল আগেই। উভয়েই তা শুধু বন্ধুত্বে নিয়োজিত রাখতে চেয়েছিলেন। কিন্তু তা যে আরও গভীরে প্রবেশ করেছে, তা বোঝা যায় নারদকাণ্ডে শোভনের গ্রেফতারির পরেই। শোভনের জন্য বৈশাখীর আকুল কান্না সেদিন মানুষকে ভাবিয়ে তুলেছিল। তারপরই বৈশাখী বন্দ্যোপাধ্যায় হয়ে যান বৈশাখী শোভন ব্যানার্জি।

কাব্যিক-পোস্টের পর আরও এক বিচ্ছেদে জল্পনা

কাব্যিক-পোস্টের পর আরও এক বিচ্ছেদে জল্পনা

সোশ্যাল মিডিয়ায় বৈশাখী শোভন বন্দ্যোপাধ্যায় হয়ে ওঠা, তারপর তারায় তারায় মিলে যাওয়ার কাব্যিক-পোস্টের পর স্বভাবতই ভাবনাটা অন্যদিকে মোড় নিতে শুরু করেছিল। তা প্রকট হতে সময় লাগল আরও দু-মাস। শোভন-বৈশাখীর বিবাদ বিচ্ছেদের মামলা তো চলছিলই, এবার বৈশাখী বন্দ্যোপাধ্যায় ও মনোজিৎ মণ্ডলের বিবাহ বিচ্ছেদের মামলার অপেক্ষা।

শোভনের সঙ্গে বিয়ে হবে বৈশাখীর! বলবে সময়

শোভনের সঙ্গে বিয়ে হবে বৈশাখীর! বলবে সময়

বৈশাখী বন্দ্যোপাধ্যায় ও মনোজিৎ মণ্ডল উভয়েই বিবাব বিচ্ছেদের পক্ষে আবেদন করতে চলেছেন। মনোজিৎ মণ্ডল বলেন, মনের দিক থেকে যখন আলাদা হয়েছি, তখন বিবাহ বিচ্ছেদ হয়ে যাওয়াই শ্রেয়। আর বৈশাখী বন্দ্যোপাধ্যায় আবার একধাপ এগিয়ে বলেছেন, শোভনের সঙ্গে বিয়ে হবে কি না, তা বলবে সময়। ফলে জল্পনার পারদ চড়েছে জোর।

বিজেপিতে নাম লেখালেও গাঁটছড়া ছিঁড়ে গিয়েছিল

বিজেপিতে নাম লেখালেও গাঁটছড়া ছিঁড়ে গিয়েছিল

শোভন চট্টোপাধ্যায় রত্না ও তৃণমূলকে ছেড়ে বৈশাখীর দরজায় গিয়েছিলেন। তারপর বিজেপিতে নাম লেখালেও সেই গাঁটছড়া ছিঁড়ে গিয়েছিল সহজেই। রাজনীতি থেকে বর্তমানে অনেক দূরে শোভন চট্টোপাধ্যায়। বিধানসভা নির্বাচনে সে অর্থে অংশ নেননি, তারপরও তিনি সক্রিয় হননি রাজনীতিতে।

শোভন-বৈশাখীর দাম্পত্য-জীবন শুরুর অপেক্ষা, নাকি...

শোভন-বৈশাখীর দাম্পত্য-জীবন শুরুর অপেক্ষা, নাকি...

এদিন শোভন-বান্ধবী বৈশাখী হঠাৎ সক্রিয় হয়ে উঠলেন পার্সোনাল লাইফে। তিনি এবং তাঁর স্বামী মনোজিৎ মণ্ডল উভয়েই ডিভোর্সের পথে হাঁটলে শোভন-বৈশাখীর দাম্পত্য-জীবন শুরু হয় কি না, তা নিয়ে জল্পনা শুরু হয়েছে। সেই প্রশ্নের উত্তরে বৈশাখী জানিয়েছেন, এর উত্তর দেবে সময়ই। অর্থাৎ তিনি খারিজ করেননি সম্ভাবনা।

তারায় তারায় লেখা নাম কি বন্ধনে আবদ্ধ হবে এবার

তারায় তারায় লেখা নাম কি বন্ধনে আবদ্ধ হবে এবার

শোভনের জন্মদিনে তারায় তারায় মিলে যাওয়ার মাস খানেক আগে বৈশাখী ফেসবুক ওয়ালে নতুন নামে আবির্ভুত হয়েছিলেন। তাঁর নতুন নাম হয়েছিল বৈশাখী শোভন ব্যানার্জি। ১৬ জুন ওই ফেসবুক ওয়ালে তিনি লিখেছিলেন- আমি থেকে আমাদের যাত্রা শুরু হল। জামাইষষ্ঠীর দিনে তাঁদের এই যাত্রা শুরু নিয়ে কম কটাক্ষ হয়নি। তারপরও কাব্যিক শুভেচ্ছা বৈশাখী-শোভন তারায় তারায় লেখা থাকার বার্তা দিয়েছিলেন। এবার কি তবে বন্ধনের অপেক্ষায়

খবরের ডেইলি ডোজ, কলকাতা, বাংলা, দেশ-বিদেশ, বিনোদন থেকে শুরু করে খেলা, ব্যবসা, জ্যোতিষ - সব আপডেট দেখুন বাংলায়। ডাউনলোড Bengali Oneindia

English summary
Baishakhi Banerjee increases speculation about marriage with Sovan Chatterjee after divorce against Manojit Mandal,
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X