• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

শেষ পর্যন্ত বিজেপিতে পদ পেলেন বৈশাখী! বিজেপিতে শোভনের সক্রিয় হওয়া শুধুমাত্র সময়ের অপেক্ষা

  • |

বিজেপি নেত্রী হিসেবে বৈশাখীর আত্মপ্রকাশ নিয়ে সমস্ত জল্পনার অবসান। বৈশাখী বন্দ্যোপাধ্যায়কে বিজেপির কর্মসমিতির অন্তর্ভুক্ত করা হয়েছে বলে সাংবাদ মাধ্যমকে জানিয়েছেন, বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। ফলে অসন্তোষ দূর করে শোভন বিজেপিতে খুব তাড়াতাড়ি সক্রিয় হবেন বলেও মনে করছে রাজনৈতিক মহলের একটা বড় অংশ।

বিহারের মহাজোটকে সচল করতে উদ্যোগী কংগ্রেস! জোটে এলজেপিকে আমন্ত্রণ ঘিরে শুরু জল্পনা

শোভন চট্টোপাধ্যায়ের ক্ষোভ

শোভন চট্টোপাধ্যায়ের ক্ষোভ

মঙ্গলবার বিজেপি নেতা শোভন চট্টোপাধ্যায়কে রাজ্য কার্যকারিনীতে স্থায়ী আমন্ত্রিতের সদস্যপদ দেওয়া হয়েছে। বিজেপির তরফে সব বিধায়ককেই কার্যকারিনীতে জায়গায় দেওয়া হয়েছে। যেহেতু শোভন চট্টোপাধ্যায় বিধায়ক, তাই তাঁকেও সেই সুযোগ দেওয়া হয়েছে।

যদিও এতে ক্ষুব্ধ ছিলেন শোভন। তিনি বলেছিলেন, তাঁর( শোভন) সঙ্গে আলোচনা না করেই এই ঘোষণা। এব্যাপারে দলের তরফে তাঁকে কিছুই জানানো হয়নি, দাবি করেছেন শোভন চট্টোপাধ্যায়।

কর্মসমিতিতে অন্তর্ভুক্ত বৈশাখী

কর্মসমিতিতে অন্তর্ভুক্ত বৈশাখী

যদিও শোভন চট্টোপাধ্যায়ের আসল ক্ষোভ যে বৈশাখীর পদ না পাওয়া তা বুঝতে অসুবিধা হয়নি বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষের। তিনি খুব তাড়াতাড়ি ব্যবস্থা গ্রহণ করেন। দিলীপ ঘো। জানান কর্মসমিতিতে অন্তর্ভুক্ত করা হয়েছে বৈশাখী বন্দ্যোপাধ্যায়কে।

একইসঙ্গ আমন্ত্রিত শোভন-বৈশাখী

একইসঙ্গ আমন্ত্রিত শোভন-বৈশাখী

বৃহস্পতিবার ভার্চুয়াল সভা করেন বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডা। সেই সভায় যোগ দিতে শোভন চট্টোপাধ্যায়ের পাশাপাশি বৈশাখী বন্দ্যোপাধ্যায়কে আমন্ত্রণ জানানো হয়েছিল। সেই সভায় যোদ দেওয়ার জন্য ভার্চুয়াল লিঙ্ক পৌঁছে গিয়েছিল বুধবার রাতেই।

মঙ্গলবার কর্মসমিচির সদস্যদের তালিকায় ছিল না বৈশাখীর নাম

মঙ্গলবার কর্মসমিচির সদস্যদের তালিকায় ছিল না বৈশাখীর নাম

মঙ্গলবার দিলীপ ঘোষের স্বাক্ষরিত কর্মসমিতির তালিকা প্রকাশ করেন বিজেপি রাজ্য নেতা সায়ন্তন বসু। ২৩০ জনের তালিকায় প্রাক্তন মেয়র শোভন চট্টোপাধ্যায়ের নাম থাকলেও সেখানে ছিল না বৈশাখী বন্দ্যোপাধ্যায়ের নাম। সেই তালিকায় শুভ্রাংশু রায় কিংবা শঙ্কুদেব পণ্ডার নাম অন্তর্ভুক্ত করা হয়েছিল।

English summary
Baishakhi Banerjee gets the post in BJP and Sovan Chatterjee will be active in few days.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X