• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বৈশাখীর ফ্রেমে বন্দি তাঁর ‘পছন্দের দুই নেতা’, একজন তো শোভন, অন্যজন কে জানেন

শোভন চট্টোপাধ্যায়ের সঙ্গে বৈশাখী বন্দ্যোপাধ্যায়ও গত বছরে বিজেপিতে যোগ দিয়েছিলেন। উভয়েই ছিলেন বিজেপিতে নিষ্ক্রিয়। তাঁরা বিজেপিতে সক্রিয় হবেন, নাকি আবার পাল্টি খেয়ে ফিরবেন তৃণমূলে, তা নিয়ে চর্চা চলছে রাজ্য রাজনীতিতে। আর এরই মধ্যে বৈশাখী জল্পনা বাড়ালেন পছন্দের দুই নেতাকে এক ফ্রেমে বন্দি করে।

বৈশাখীর দুই পছন্দের নেতা এক ফ্রেমে বন্দি

বৈশাখীর দুই পছন্দের নেতা এক ফ্রেমে বন্দি

অমিত শাহের সঙ্গে বৈঠকের পর বৈশাখী বন্দ্যোপাধ্যায় ইচ্ছাপ্রকাশ করেন, অমিত শাহের একটি ছবি শোভন চট্টোপাধ্যায়ের সঙ্গে এক ফ্রেমে বন্দি করার। সেই মতো তিনি এক ফ্রেমে বন্দি করেন দুই নেতাকে। অমিত শাহ ও শোভন চট্টোপাধ্যায়ের জয়েন্ট ছবি তুলে তিনি বর্তমান রাজনীতিতে ফের জল্পনার পারদ চড়িয়ে দেন।

অমিত শাহের সঙ্গে শোভন চট্টোপাধ্যায়ের ছবি এক ফ্রেমে

অমিত শাহের সঙ্গে শোভন চট্টোপাধ্যায়ের ছবি এক ফ্রেমে

বৈশাখী বলেন, একই সঙ্গে আমার দুই পছন্দের নেতাকে পেয়ে লোভ সামলাতে পারলাম না। ক্যামেরাবন্দি করে রাখলাম। দুজনকে এক ফ্রেমে রেখে দিলাম। অমিত শাহের সঙ্গে শোভন চট্টোপাধ্যায়ের ছবি এক ফ্রেমে বন্দি থাকল বৈশাখী বন্দ্যোপাধ্যায়ের কাছে। অমিত শাহের সঙ্গে শোভন-বৈশাখীর মধ্যে এমনই উৎসাহ ছিল বৃহস্পতিবার।

শোভন-বৈশাখীর শরীরী ভাষায় মিলেছে আভাস

শোভন-বৈশাখীর শরীরী ভাষায় মিলেছে আভাস

অমিতের সঙ্গে বৈঠকেই শোভন-বৈশাখীর সক্রিয় হওয়ার দরজা খুলে দিতে পারে বলে মনে করছেন রাজনৈতিক বিশেষজ্ঞরা। সমস্ত দ্বিধা-দ্বন্দ্ব ভুলে শোভন-বৈশাখী অমিত শাহের সঙ্গে বৈঠক করলেন। ফলে শোভন ফের রাজ্য রাজনীতিতে সক্রিয় হবেন বলেই মনে করা হচ্ছে। অন্তত তাঁদের শরীরী ভাষায় এমনই আভাস মিলেছে।

শোভন-বৈশাখীকে ফেরাতে দায়িত্বে যখন অমিত শাহ

শোভন-বৈশাখীকে ফেরাতে দায়িত্বে যখন অমিত শাহ

বিজেপির শীর্ষসারির নেতা অমিত শাহ বাংলা সফরে এসেছেন দলের একরাশ সমস্যার আশু সমাধান করার উদ্দেশ্য নিয়ে। আর তার মধ্যে অন্যতম ছিল শোভন-বৈশাখী ইস্যু। কেননা ১৫ মাস বিজেপিতে যোগ দিয়েও তাঁরা নিষ্ক্রিয় থেকেছেন। আজ পর্যন্ত বিজেপির কোন মিটিং-মিছিলে তাঁদের উপস্থিতি চোখে পড়েনি। এদিন অমিত শাহ এসে চাকা ঘুরিয়ে দিলেন। অমিত শাহের সঙ্গে মিটিং করে বৈশাখী জানিয়ে দিলেন তাঁর মতো ঠান্ডা মাথায় নেতা খুব কম দেখেছেন তিনি।

এক আলোচনাতেই অনেক বরফ গলে জল হয়ে গেল

এক আলোচনাতেই অনেক বরফ গলে জল হয়ে গেল

শোভন-বৈশাখীকে সল্টলেকের একটি পাঁচতারা হোটেলে ডেকে পাঠিয়েছিলেন বিজেপির প্রাক্তন সর্বভারতীয় সভাপতি তথা কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। অমিত শাহের ডাকে সাড়া দিয়ে সমস্ত দ্বিধা-দ্বন্দ্ব ভুলে শোভন-বৈশাখীরা বৈঠকে যোগ দেন। সেখানে আধঘণ্টা তাঁদের মধ্যে আলোচনা হয়। সেই আলোচনাতেই অনেক বরফ গলে জল হয়ে যায়।

শাহের সঙ্গে বৈঠক শেষে শোভন চুপ, বার্তা বৈশাখীর

শাহের সঙ্গে বৈঠক শেষে শোভন চুপ, বার্তা বৈশাখীর

এই বৈঠকের পর শোভন সংবাদিকদের কোনও কথা না বললেও, তিনি যে খুশি, তা অকপটে বুঝিয়ে দিয়েছেন। বৈশাখী জানিয়েছেন, খুব ভালো বৈঠক হয়েছে। আমাদের প্রত্যেকটা কথা খুব মনোযোগ দিয়ে শুনেছেন অমিতজি। তার ভিত্তিতেই যথেষ্ট গুরুত্ব সহকারে পরবর্তী কর্মপন্থা স্থির করে দিয়েছেন।

কলকাতাঃ অমিত শাহের সঙ্গে নিউটাউনে সাক্ষাৎ শোভন- বৈশাখীর, কবে সক্রিয় বিজেপিতে?

মুকুল থেকে দিলীপ, রাহুল থেকে শোভন- সবাইকে কোন মন্ত্রে এক সূত্রে বাঁধলেন শাহ

English summary
Baishakhi Banerjee clears her favorite leader’s name except Sovan Chatterjee
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X