• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

মমতাকে নিয়ে 'প্যারোডি' বাঁধলেন বাবুল সুপ্রিয়! নয়া গানে রাজনীতির মঞ্চ মাতালেন আবার

ভোটের আগে গেয়েছিলেন 'এই তৃণমূল আর না'। এবার গাইলেন 'ম্যায় তো রাস্তেসে যা রাহা থা/ রাম নাম গা রাহা থা/ দিদিকো গুসসা আয়া তো/ ম্যায় ক্যায়া করু'। রানিগঞ্জের এক দলীয় কর্মসূচিতে যোগ দিয়ে বাবুল সুপ্রিম বাঁধলেন নতুন গাম। 'জয় শ্রীরামে'র প্যারোডি শুনিয়ে তিনি মন মাতালেন উপস্থিত কর্মী-সমর্থকবৃন্দের।

দিদিকে বলো নিয়ে বিরক্ত

দিদিকে বলো নিয়ে বিরক্ত

বাবুল বলেন, দিদিকে বলো এখন একটা হাস্যাস্পদ কর্মসূচি হয়ে উঠেছে।‘দিদিকে বলো' নিয়ে সবাই মজা করছে। তারপর দিদিকে বলোতে দিদিকে তো পাওয়াই যাচ্ছে না। তাহলে আর দিদিকে বলো কর্মসূচি করে লাভ কি। সাধারণ মানুষ এই দিদিকে বলো নিয়ে বিরক্ত। ফোন করে কোনও রেসপন্স পাচ্ছে না কেউ।

প্রশান্ত কিশোরকে নিয়ে কটাক্ষ

প্রশান্ত কিশোরকে নিয়ে কটাক্ষ

এদিন প্রশান্ত কিশোরকে নিয়ে কটাক্ষ করতেও ছাড়েননি কেন্দ্রীয়মন্ত্রী বাবুল সুপ্রিয়। তিনি বলেন, প্রশান্ত কিশোরকে এনে কিস্যু লাভ হবে না। ওই তো দেখছেন ‘দিদিকে বলো'র অবস্থা। ওসব করে লাভ নেই। আমরা কিশোর কুমারের গান শুনি। আমাদের প্রশান্ত কিশোরের কোনও দরকার নেই, আর দরকার হবেও না।

জনসংযোগ করতে তিনি ভুললেন না

জনসংযোগ করতে তিনি ভুললেন না

তবে ‘দিদিকে বলো'র সমালোচনা করলেও জনসংযোগ করতে তিনি ভুললেন না। রাস্তায় দাঁড়িয়ে চা খেয়ে তিনি জনসংযোগ করেন জামুড়িয়াহবাসীর সঙ্গে। জামুড়িয়ার হরিমন্দিরে গানের অনুষ্ঠানেও তিনি ঢুকে পড়েন। হারমোনিয়াম নিয়ে ভজন, লোকগীতি ধরেন মন্দিরের বারান্দায় বসে।

English summary
Babul Supriyo sings a parody about Mamata Banerjee in a program of Asansole. He also criticizes Mamata Banerjee with ‘Didike Bolo’ campaign.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X