• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

অর্জুনের শ্যেনদৃষ্টি পাখির চোখেই, শপথ নিয়েই তাৎপর্যপূর্ণ মন্তব্য বাবুল সুপ্রিয়ের

Google Oneindia Bengali News

বাবুল সুপ্রিয় ভোট-জয়ের ২৫ দিন পর শপথ নিয়েছেন বিধায়ক হিসেবে। বিধায়ক হিসেবে শপথ নিয়েই তিনি তাৎপর্যপূর্ণ মন্তব্য করলেন। এক প্রশ্নের উত্তরে তিনি জানালেন, অর্জুনের দৃষ্টি ছিল পাখির চোখেই। তাৎপর্যপূর্ণ মন্তব্যে বাবুল সুপ্রিয় বুঝিয়ে দিলেন তাঁর লক্ষ্যও অর্জুনের মতো স্থির। বাংলার জন্য কাজ করাই তাঁর এক এবং একমাত্র লক্ষ্য।

অবশেষে বিধানসভায় শপথ নিলেন বাবুল সুপ্রিয়, পাঠ করালেন ডেপুটি স্পিকার
যিনি কুৎসা করেছেন, আমি তাঁরও বিধায়ক

যিনি কুৎসা করেছেন, আমি তাঁরও বিধায়ক

বাবুল সুপ্রিয় এদিন জানিয়ে দেন, কুৎসার রাজনীতি করে জেতা যায় না। তা প্রমাণ হয়ে গিয়েছে। সুব্রত মুখোপাধ্যায়ের আসনে বিধায়ক নির্বাচিত হয়েছি। সবাইকে গুরুত্ব দিয়েছি, অলিতি-গলিতে গিয়েছি। বিধায়ক হয়েও সবাইকে সমান চোখে দেখব। আমি আবারও একবার স্পষ্ট করে দিতে চাই, যিনি ভোট দিয়েছেন আমি তাঁরও বিধায়ক, যিনি আমাকে হারানোর জন্য কুৎসা করেছেন, আমি তাঁরও বিধায়ক।

মন্ত্রিত্ব থেকে সরিয়ে বাংলাকে বঞ্চনা

মন্ত্রিত্ব থেকে সরিয়ে বাংলাকে বঞ্চনা

বাবুল সুপ্রিয় বলেন, মন্ত্রিত্ব থেকে সরিয়ে বাংলাকে বঞ্চনা করেছে বিজেপি। তাই রাজনীতি থেকে সরে এসেছিলাম। আর রাজনীতিতে নামতে চাইনি বলেই রাজনৈতিক মঞ্চে আসিনি। ভবানীপুরে স্টার ক্যাম্পেনার হিসেবে নাম থাকা সত্ত্বেও আমি আসিনি। মমতা দিদিকে ধন্যবাদ, তিনি আমাকে কাজের সুযোগ করে দিয়েছেন। আমি এখন বাংলার জন্য কাজ করতে চাই।

আসানসোল নিয়ে কোনও আক্ষেপ নেই বাবুলের

আসানসোল নিয়ে কোনও আক্ষেপ নেই বাবুলের

বাবুল সুপ্রিয় বালিগঞ্জের বিধায়ক হিসেবে নির্বাচিত হয়েছেন। সেইসঙ্গে তিনি জানিয়ে দিয়েছেন আসানসোল নিয়ে তাঁর কোনও আক্ষেপ নেই। আসানসোলে একজন ডায়নামিক মানুষ সাংসদ হয়েছেন। আসানসোলের কাজ যেমন চলছিল, তেমনই চলবে। আমি আসানসোলের গিয়েছিলাম সম্প্রতি। দারুন সাড়া পেয়েছি। তাঁদের জানিয়েছি শত্রুঘ্ন সিনহাজির সঙ্গে আমিও আছি আসানসোলের মানুষের জন্য।

আসানসোলে ৮ জন বিধায়ক ও একজন সাংসদ

আসানসোলে ৮ জন বিধায়ক ও একজন সাংসদ

বাবুল সুপ্রিয় বলেন, আসানসোলের উন্নয়নে শুধু সাজন বিধায়ক ও একজন সাংসদ রয়েছেন বলে মনে করবেন না। জানবেন আসানসোলে রয়েছেন ৮ জন বিধায়ক ও একজন সাংসদ। তিনি আসানসোলের জন্যও আসানসোলের মানুষের জন্য কাজ করবেন। আমাকে অনেকে প্রশ্ন করেছিলেন কেন আসানসোলের সাংসদ পদ ছাড়লাম। তাঁদের বুঝিয়ে বলেছি। আমি বিজেপি ছেড়ে আর সাংসদ পদে থাকতে চাইনি। তবে আসানসোলের জন্য চিরকাল আছি।

আসানসোলে বিজেপির ডেফিসিট ৫ লক্ষ ভোটের

আসানসোলে বিজেপির ডেফিসিট ৫ লক্ষ ভোটের

আসানসোলের মানুষ যে বিজেপিকে ভোট দেয়নি, তার প্রমাণ হয়ে গিয়েছে। আসানসোলে দলমত নির্বিশেষ কাজ করেছিলাম বলেই পরেরবার তিনগুণ ভোটে আমি জিততে পেরেছিলাম। ২০১৪ সালে যে ভোটে জিতেছি, ২০১৯-এ তার থেকে তিনগুণ ভোটে জয় পেয়েছি। প্রায় ২ লক্ষ ভোটে জয়ী হয়েছিলাম। আর এবার তো শত্রুঘ্ন সিনহা ৩ লক্ষ ভোটে জিতেছেন। অর্থাৎ বিজেপির ডেফিসিট ৫ লক্ষ ভোটের।

অর্জুন বলেছিলেন, পাখির চোখ, আর বাবুল?

অর্জুন বলেছিলেন, পাখির চোখ, আর বাবুল?

এদিন শপথ নেওয়ার পর বাবুল সুপ্রিয়র মন্ত্রী হওয়ার প্রসঙ্গ ওঠে। তিনি সুললিতভাবে তা এড়িয়ে গিয়েছেন। বলেছেন, আপনাদের চ্যানেলে ব্রেকিং নিউজ দেখলে প্রতিক্রিয়া দেব। আর বলেছেন, দ্রোনাচার্য যখন অর্জুন কে জিজ্ঞাসা করেছিলেন, তুমি কি দেখতে পাচ্ছো? অর্জুন বলেছিলেন, পাখির চোখ। বাবুল বলেন, সবসময় অর্জুনের মতোই পাখির চোখে দৃষ্টি রাখতে হয়।

জট কাটিয়ে বাবুল সুপ্রিয়র শপথ বিধায়ক পদে, ডেপুটি স্পিকার পাঠ করালেন শপথ-বাক্য জট কাটিয়ে বাবুল সুপ্রিয়র শপথ বিধায়ক পদে, ডেপুটি স্পিকার পাঠ করালেন শপথ-বাক্য

English summary
Babul Supriyo says to be Arjun of Mahabharat after swearing ceremony in West Bengal assembly as MLA
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X