• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

'দিদি'র কাছে ক্ষমা চাওয়া উচিত! 'অমানবিক' নিয়ে ফের অভিষেককে খোঁচা বাবুলের

মুখ্যমন্ত্রীর প্রশংসা করতে গিয়ে 'অমানবিক' শব্দ উল্লেখ প্রসঙ্গে ফের অভিষেক বন্দ্যোপাধ্যায়কে খোঁচা বাবুল সুপ্রিয়র। তৃণমূল 'করে' যাঁরা 'করে খায়', তারা ছাড়া আর সারা বাংলা মাননীয়া মুখ্যমন্ত্রী কে 'অমানবিক বলে, বলছে ও ইতিহাসও চিরকাল বলবে | টুইটে বলেছেন বাবুল। যদিও অভিষেক বন্দ্যোপাধ্যায়ের দাবি তিনি অমানবিক শব্দটি ব্যবহার করেননি।

তৃণমূলে যোগ দেওয়ার পর তৃতীয়বার! ফের এনআইএ-র তলব তৃণমূল নেতা ছত্রধর মাহাতকে

মহালয়ায় অভিষেকের ভিডিওবার্তা ঘিরে বিতর্ক

মহালয়ায় অভিষেকের ভিডিওবার্তা ঘিরে বিতর্ক

মহালয়ার দিন অভিষেক বন্দ্যোপাধ্যায়ের ভিডিওবার্তা ঘিরেই যত বিতর্ক। তাঁকে বলতে শোনা গিয়েছিল, আমাদের রাজ্যের মুখ্যমন্ত্রীর অমানবিক এবং অক্লান্ত পরিশ্রমে, বাংলার নিজস্ব মস্তিস্কপ্রসূত কর্মকাণ্ডে রাজ্যের উন্নয়নে গতি এসেছে। এই অমানবিক শব্দটি নিয়েই যত গণ্ডগোল। যা নিয়ে বাবুল মশকরা করে পাল্টা টুইট করেন। তাতে বাবুল লেখেন, মুখ ফসকে সত্যি কথাটা বেরিয়ে গিয়েছে। বাবুলের টুইচের বিরোধিতা করে সোজা আইনি নোটিশ পাঠান অভিষেক। টুইটটি ডিলিট করে ক্ষমা চাওয়ার দাবি করেন তিনি।

অভিষেককে খোঁচা বাবুলের

অভিষেককে খোঁচা বাবুলের

তৃণমূল 'করে' যাঁরা 'করে খায়', তারা ছাড়া আর সারা বাংলা মাননীয়া মুখ্যমন্ত্রী কে 'অমানবিক বলে, বলছে ও ইতিহাসও চিরকাল বলবে | একশো কুড়িজনের বেশি বিজেপি কর্মীবন্ধুকে খুন করেছে দিদির তৃণমূল ! চুপটি করে সব দেখে গেছেন উনি - নৃশংসভাবে পুলিশকে অপব্যবহার করেছেন | এটাই তো সত্য।

অমানবিক' শব্দটিও ধ্রুব সত্য এবং বিরোধীদের মুখে তা শুনে শুনে তা মনে শব্দটি গেঁথে যাওয়াই স্বাভাবিক | তাই হয়তো 'মুখ্যমন্ত্রীর অমানুষিক পরিশ্রমের কথা বলতে গিয়ে ভুল করে 'অমানবিক' সেই 'সত্যটি' মুখ ফস্কে বেরিয়ে গেছে !

মুখ্যমন্ত্রীর কাছে ক্ষমা চাওয়ার দাবি

মুখ্যমন্ত্রীর কাছে ক্ষমা চাওয়ার দাবি

টুইটে বাবুল বলেছেন, অভিষেক-বাবুমশাই বাংলার মুখ্যমন্ত্রীর কাছে ক্ষমা চাইবেন - আমাকে নোটিস কেন? নাকি পিসি-ভাইপো সম্পর্ক বলে 'তিনি' দলের সব নিয়মের উর্ধে? আর অমানবিক আর অমানুষিক বা অতিমানুষিক শব্দগুলির মধ্যে যে আকাশ পাতাল তফাৎ আছে তা তো অভিষেকবাবুর জানা কথা তাই না?

হাসির খোরাক হবে না

হাসির খোরাক হবে না

বাবুল অপর এক টুইটে বলেছেন, মানলাম আইনী নোটিস পাঠানো অভিষেক-বাবুমশাইয়ের অধিকার কিন্তু মানুষের হাসির খোরাক হবেন কি হবেননা সেটা তো 'choice'-এর ব্যাপার!! তাই না?

অভিষেকবাবু ফুলটস দেবেন আর আমি 'ছক্কা' মারবোনা, এতো কাঁচা খিলাড়ি যে আমি নই সেটা তো ঘোর তৃণমূলীও মানবে | আপনি তথাকথিত 'যুবরাজ' - ভাবি মুখ্যমন্ত্রী হওয়ার স্বপ্ন দেখেন-আপনি জানেন না?

অমানবিক আর অমানুষিকের মধ্যে তফাত

অমানবিক আর অমানুষিকের মধ্যে তফাত

টুইটে বাবুল বলেছেন, অমানবিক আর অমানুষিক বা অতিমানুষিক শব্দগুলির মধ্যে যে আকাশপাতাল তফাৎ আছে তা তো অভিষেকবাবুর জানার কথা |ভুলটা স্বীকার করে নিলেই তো হয় | নাকি ইংলিশ মিডিয়ামে পড়লে....

English summary
Babul Supriyo says Abhishek Banerjee should apologize to didi for his comments
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X