• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

গাড়ি ভর্তি রেশনের চাল বিক্রি করে দেওয়া হচ্ছে রাইসমিলে! টুইটারে ভিডিও প্রকাশ বাবুলের

রেশন দুর্নীতির অভিযোগকে এবার অন্যমাত্রা দিলেন কেন্দ্রীয়মন্ত্রী তথা আসানসোলের বিজেপি সাংসদ বাবুল সুপ্রিয়। তিনি এবার নিজের টুইটার হ্যান্ডেলে একটি ভিডিও পোস্ট করে রাজ্যকে কাঠগড়ায় তুললেন। তিনি মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ও তৃণমূলের অফিসিয়াল অ্যাকাউন্টকে ট্যাগ করে টুইট-বিস্ফোরণ ঘটান চাল চুরির ভিডিও সহযোগে।

বাবুল সুপ্রিয় অভিযোগ

বাবুল সুপ্রিয় অভিযোগ

বাবুল লেখেন- ভাবুন, মানুষ খেতে পারছে না, নির্লজ্জতার সঙ্গে গাড়ি ভর্তি চাল রাইস মিলে বেচে দিচ্ছে সরকার। কেন্দ্রের চাল এসেছে এফসিআই থেকে। সেই চাল লুঠ করে রাইস মিলে বেচে দেওয়া হচ্ছে। তারপর এফসিআইয়ের বস্তা থেকে চাল বের করে নিজেদের বস্তায় ভরে চাল চালান দিচ্ছে।

বাবুলের টুইট-ভিডিও

এই ভিডিওর সত্যতা প্রকাস করা হয়নি ওয়ানইন্ডিয়া বেঙ্গলির পক্ষ থেকে। বাবুল সুপ্রিয়র টুইট করা ভিডিওতে স্পষ্ট দেখা যাচ্ছে- কেন্দ্র চাল দিচ্ছে, রাজ্য সরকার তা মানুষের কাছে পৌঁছে দিচ্ছে না। তার বদলে বিক্রি করে দিচ্ছে রাইস মিলে। এটা রাজ্যের নির্লজ্জতার মস্ত বড় প্রমাণ।

বাবুলের ক্ষোভ

বাবুলের ক্ষোভ

বাবুল সুপ্রিয় বলেন, এফসিআই গোডাউনে প্রায় ১ লক্ষ ২৫ হাজার কেটি চাল পড়েছিল। রাজ্য সরকার তা তুলছিল না। রাজ্য নিম্নমানের চাল দিচ্ছিস মানুষকে। বিভিন্ন জায়গায় বিক্ষোভ দেখিয়েছে মানুষ। কেন্দ্র যে চাল দিচ্ছে তা অত্যন্ত উন্নতমানের। তা রাজ্য সরকার তো দেয়ইনি, উল্টে তা বিক্রি করে দিয়েছে।

রানাঘাট পুলিশের দাবি

রানাঘাট পুলিশের দাবি

এর পাল্টা রানাঘাট পুলিশ জেলার পক্ষে দাবি করা হয়েছে, ১ মে সকালে হবিবপুরে শ্রীকৃষ্ণ রাইস মিলে একটা চাল ভর্তি ট্রাক পৌঁছয়। রটনা হয় কোনও প্রভাবশালী ব্যক্তি ওই চাল হস্তগত করে রাইশ মিলে বিক্রি করছে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যায়, মহকুমা শাসকের কাছ থেকে চালভর্তি ট্রাকের নথি বিক্রি করা হয়। সেই নথি অনুযায়ী বাদকুল্লার শ্রীলক্ষ্মী ভাণ্ডার থেকে ওই চাল কেনে শ্রীকৃষ্ণ রাইস মিল। পুনর্ব্যবহারযোগ্য বস্তায় চাল ভর্তির জন্য প্রয়োজনীয় অনুমতিও নেওয়া হয়েছিল।

জ্যোতিপ্রিয়র দাবি

জ্যোতিপ্রিয়র দাবি

পুলিশের অভিযোগ, রাজ্যবাসীকে বিভ্রান্ত করতেই সোশ্যাল মিডিয়ায় এ ধরনের পোস্ট করা হচ্ছে। অভিযোগ উড়িয়ে দিয়েছে তৃণমূলও। খাদ্যমন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিক দাবি করেন, এই সংকটের মুহূর্তে রাজনীতি করছে বিজেপি। সাধারণ মানুষকে উসকানি দিতেই মিথ্যা ভিডিও প্রকাশ করা হয়েছে। আর তা করছে একজন দায়িত্বপ্রাপ্ত মন্ত্রী, এটা লজ্জার।

Positive Story: সাংবাদিকরাও পাবেন স্বাস্থ্যবীমা, টুইট মুখ্যমন্ত্রীর

করোনায় গত ২৪ ঘণ্টায় রেকর্ড সংখ্যক মৃত্যু নিয়ে ৪০ হাজার আক্রান্তের পথে ভারত! পরিসংখ্যান একনজরে

English summary
Babul Supriyo revealed a video of selling rice in his twitter handle. TMC and police rejects this allegation and gives proof
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X