• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

মুকুলদার অভিজ্ঞতা-দূরদৃষ্টতাই হঠিয়ে দেবে তৃণমূলকে, বাবুলের মুখে পরিবর্তনের বাণী

মুকুল রায় বিজেপির সর্বভারতীয় সহসভাপতি মনোনীত হওয়ায় উচ্ছ্ব্সিত কেন্দ্রীয়মন্ত্রী তথা বাংলার বিজেপি সংসদ বাবুল সুপ্রিয়। তিনি বলেন, মুকুল রায়ের গুরুত্ব বাড়ল বিজেপিতে, এবার মুকুল রায়ের হাত ধরে বাংলায় পরিবর্তন আসবে। শনিবার বিজেপির কেন্দ্রীয় কমিটির রদবদলে সর্বভারতীয় সহসভাপতির পদ পান মুকুল রায়, তাঁর ঘনিষ্ঠ অনুপমকে কেন্দ্রীয় সম্পাদক করা হয়।

মুকুলের অভিজ্ঞতায় বাংলায় ফের পরিবর্তন!

মুকুলের অভিজ্ঞতায় বাংলায় ফের পরিবর্তন!

মুকুল রায়-সহ বাংলা থেকে বিজেপির তিন পদাধিকারীকে অভিবাদন জানিয়ে বাবুল সুপ্রিয় টুইট করেন। তিনি এই টুইটে লেখেন- মুকুল রায়কে অভিনন্দন। বাংলার রাজনীতিতে তাঁর অভিজ্ঞতা দক্ষতা ও দূরদৃষ্টতাকে পাথেয় করে তৃণমূল ক্ষমতায় এসেছিল। এবার তাঁর অভিজ্ঞতাই তৃণমূলকে সরিয়ে দেবে। বাংলায় আসবে পরিবর্তন।

কৈলাশের পর মুকুলের উপর ভরসা বাবুলেরও

কৈলাশের পর মুকুলের উপর ভরসা বাবুলেরও

অর্থাৎ কৈলাশ বিজয়বর্গীয়র পর বাবুল সুপ্রিয়ও বাংলায় পরিবর্তন আনার জন্য মুকুল রায়ের অভিজ্ঞতা ও দূরদৃষ্টিসম্পন্ন রাজনীতির উপর ভরসা করলেন। তিনি বলেন, বাংলায় পরিবর্তন আসছেন। দলে মুকুল রায়ের গুরুত্ব বাড়ায় আমাদের লড়াই আরও সহজ হয়ে গেল। আমরা মুকুল রায়ের রাজনৈতিক অভিজ্ঞতাকে কাজে লাগাতে পারব।

বাবুলের পর মুকুলকে অভিনন্দন দিলীপেরও

বাবুলের পর মুকুলকে অভিনন্দন দিলীপেরও

বাবুল সুপ্রিয় ছাড়াও মুকুল রায়-সহ তিন নেতাকে অভিনন্দন জানিয়েছেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। তিনিও টুইট করে জানান মুকুল রায়, অনুপম হাজরা ও রাজু সিং বিস্তকে অভিনন্দন। মুকুল রায় তিন বছর পর পদ পেলেন বিজেপিতে। সেইসঙ্গে কেন্দ্রীয় কমিটিতে নিয়ে এলেন তাঁর অনুগামী অনুপম হাজরকে। আর উত্তরবঙ্গ থেকে রাজু সিং বিস্তই প্রথম যিনি বিজেপির কেন্দ্রীয় কমিটিতে এলেন।

চন্দ্র বসুর মতোই অবস্থা হল রাহুলের!

চন্দ্র বসুর মতোই অবস্থা হল রাহুলের!

মুকুল রায়ের আধিপত্য বিস্তারের দিনে শুধু রাহুল সিনহাই ব্রাত্য রয়ে গেলেন। তাঁকে কেন্দ্রীয় সম্পাদকের পদ থেকে সরিয়ে দেওয়া হল। তাঁক আর বিকল্প কোনও পদ দেওয়া হয়নি। ৪০ বছর বিজেপিতে রাজনীতি করার পর তিনি কার্যত পদহীন। এখন স্রেফ রাজ্য কর্মসমিতির সদস্যমাত্র রাহুল সিনহা। ঠিক একই অবস্থা হয়েছিল চন্দ্র বসুর। রাজ্য সহ সভাপতির পদ থেকে সরিয়ে পদহীন করে দেওয়া হয় তাঁকে।

কলকাতাঃ UGC গাইডলাইন মেনেই রাজ্যে ২ নভেম্বর থেকে শুরু হচ্ছে স্নাতকের ক্লাস, স্নাতকোত্তরের ক্লাস ডিসেম্বরে

রাহুলদা মানসিক সমস্যায় রয়েছেন, বিজেপিতে পদ পেয়ে কটাক্ষ মুকুল-ঘনিষ্ঠ অনুপমের

English summary
Babul Supriyo relies on Mukul Roy to bring change in Mamata Banerjee’s West Bengal
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X