• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বঙ্গ বিজেপির সভাপতি হিসাবে দিলীপ ঘোষ পুর্ননির্বাচিত হতেই বাবুল সুপ্রিয় কী জানালেন

  • |
দিলীপ ঘোষ দ্বিতীয়বার রাজ্য সভাপতি,কটাক্ষ আব্দুল মান্নানের

বিতর্কের সূত্রপাত হয়েছিল দিলীপ ঘোষের মন্তব্য 'কুকুরের মতো মারব' -কে ঘিরে। যারপরই বাংলা তথা জাতীয় রাজনীতি তোলপাড় হতে শুরু করে। তড়িঘড়ি টুইট বার্তায় কেন্দ্রীয় প্রতিমন্ত্রী বাবুল সুপ্রিয় জানিয়ে দেন, এমন বক্তব্য বিজেপির নয়। সেই ঘটনার পর থেকেই দিলীপ ঘোষ আদৌ বাংলার বিজেপির প্রধান হিসাবে থাকবেন কি না, তা নিয়ে প্রশ্ন ছিল। তবে আজ ফের দিলীপ ঘোষ পুরনো তখতে বসতেই বাবলু সুপ্রিয় নিজের প্রতিক্রিয়ায় কী বললেন , দেখা যাক।

বাবুল সুপ্রিয়র প্রতিক্রিয়া

বাবুল সুপ্রিয়র প্রতিক্রিয়া

দিলীপব ঘোষ ফের একবার বঙ্গ বিজেপির প্রধান নির্বাচিত হওয়ায় বাবুল সুপ্রিয় নিজের প্রতিক্রিয়ায় বলেন, রাজনীতিতে মেত অমিত হতেই পারে। এ নিয়ে জলঘোলার কিছু নেই। এরপরই তিনি বলেন, 'দেখা হলে দিলীপদা কি আমায় জড়িয়ে ধরবেন না?'

এর আগে বাবুলের সমালোচনায় দিলীপ ঘোষ

এর আগে বাবুলের সমালোচনায় দিলীপ ঘোষ

দলের রাজ্য সভাপতির বিতর্কিত মন্তব্যের পর তার প্রকাশ্যেই সমালোচনা করেছেন বিজেপির কেন্দ্রীয় মন্ত্রী বাবুল সুপ্রিয়। তিনি টুইটে লিখেছেন, 'দায়িত্বজ্ঞানহীন মন্তব্য করেছেন দিলীপদা'। টুইটে তিনি লিখেছেন, এটা দিলীপ ঘোষের নিজস্ব মতামত। এর সঙ্গে বিজেপি দলের কোনও যোগ নেই।

দিলীপের জবাব বাবুলকে

দিলীপের জবাব বাবুলকে

বাবুলকে একহাত নিয়ে রাজ্য সভাপতি দিলীপ ঘোষ বলেন, যে যেমন বোঝে, সে তেমন বলে। তাই বাবুল সুপ্রিয় তাঁর কথার যেমন বুঝেছেন, তেমনই বলেছেন। আমার যা মনে হয়েছে, আমি তা বলেছি। আমাদের সরকার করেছে, সুযোগ পেলে আমরাও করব। তিনি গুলি-মন্তব্যের পর যে এতটুকু দমেননি, তা বুঝিয়ে দিলেন তাঁর কথায়।

দিলীপের বিতর্কিত মন্তব্য

দিলীপের বিতর্কিত মন্তব্য

নদিয়ার সভায় দিলীপ ঘোষ বলেছিলেন, যাঁরা আগুনি লাগাচ্ছেন, সম্পত্তি নষ্ট করছেন, তাঁদের কি বাপের সম্পত্তি এটা। এটা আমার-আপনার সম্পত্তি। অসম-উত্তরপ্রদেশে আমাদের সরকার এই বিক্ষোভকারীদের কুকুরের মতো গুলি চালিয়েছে। আমরাও সুযোগ পেলে গুলি করে মারব সরকারি সম্পত্তি ধ্বংসকারীদের।

ফের ভরসা কেন্দ্রীয় নেতৃত্বের, দ্বিতীয়বার সভাপতি পদে নির্বাচিত দিলীপ ঘোষ

English summary
Babul Supriyo reacts to Dilip Ghosh reappointed as BJP Bengal Cheif.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X