• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

জিতেন্দ্রকে নিয়ে বাবুলের সুর পাল্টাতে শুরু করল! বাংলায় হাইভোল্টেজ দলবদল ঘিরে ফের জল্পনা তুঙ্গে

  • |

জিতেন্দ্র তিওয়ারিকে ঘিরে ফের জল্পনার পারদ চড়তে শুরু করল। আসানসোলের প্রাক্তন মেয়র কয়েক সপ্তাহ আগেই পদ ছেড়ে দল ছেড়ে বাংলার বুকে ঝড় তুলেছিলেন। জল্পনা বাড়ে তাঁর বিজেপি যোগদানের। এরপরই মুখ খুলে জিতেনের বিরুদ্ধে খোলাখুলি ক্ষোভ উগড়ে দেন আসানসোলের বিজেপি সাংসদ বাবুল সুপ্রিয়। তারপর জিতেন তৃণমূল শিবিরে ফের চলে গেলেও, ঘটনা পরম্পরা পাল্টাতে থাকে। এরপর এককালে জিতেনের বিরুদ্ধে ক্ষোভের সুর তোলা বাবুল সুপ্রিয় সুর পাল্টাতে শুরু করেন।

কেন বাবুলের সুর বদল!

কেন বাবুলের সুর বদল!

প্রসঙ্গত, খোলাখুলি জিতেনের বিরুদ্ধে মন্তব্য করার পর রাজ্য বিজেপি নেতৃত্ব বাবুল সুপ্রিয়কে ডেকে আলাদা করে কথা বলে। সূত্রের দাবি তাঁকে সতর্কও করা হয়েছে মন্তব্য করা নিয়ে। এরপরই বাবুল সুপ্রিয় আসানসোলের মেয়রকে নিয়ে বলেন, ' আসানসোলে কেন্দ্রীয় সরকারের অনেক প্রকল্পের কাজ করতে দেয়নি শাসকদল। আমরা একথা বললে বলবেন মিথ্যা অভিযোগ করছি। কিন্তু দেরিতে হলেও সত্যি কথাটা স্বীকার করে নিয়েছেন আসানসোলের মেয়র। তাঁর কথাতেই প্রমাণিত যে রাজনৈতিক কারণে আসানসোলের উন্নতি হয়নি।'

'আর নয় অন্যায়' কর্মসূচি ও আসানসোল

'আর নয় অন্যায়' কর্মসূচি ও আসানসোল

গতকাল বছরের শেষদিনে আসানসোলে 'আর নয় অন্যায়' কর্মসূচিতে যোগ দিয়ে বাবুল সুপ্রিয় তৃণমূলের বিরুদ্ধে ক্ষোভ প্রকাশ করেন। আসানসোলের খাঁন্দারা বটতলা বাসস্ট্যান্ডের এক সভায় যোগ দেন বাবুল সুপ্রিয়। আর সেই সভা থেকেই একের পর এক বোমা নিক্ষেপ করেন বাবুল।

তৃণমূল নেতাদের বিরুদ্ধে ক্ষোভ

তৃণমূল নেতাদের বিরুদ্ধে ক্ষোভ

এদিকে, তৃণমূল নেতাদের বিরুদ্ধে ক্ষোভ উগড়ে দিতে ছাড়েননি বাবুল সুপ্রিয়। বাবুল সুপ্রিয় বলেন,'দশ বছরে তৃণমূল আমলে এলাকার কোনও উন্নয়ন হয়নি। যা উন্নয়ন হয়েছে শাসকদলের নেতাদের জীবনযাপনে হয়েছে।'

 জিতেন্দ্র তিওয়ারি ও দলবদল ইস্যু

জিতেন্দ্র তিওয়ারি ও দলবদল ইস্যু

বহুদিন ধরেই জিতেন্দ্র তিওয়ারিকে নিয়ে দলবদল নিয়ে জল্পনা তৈরি হয়। আসানসোল পুরসভার পদ থেকে শুরু করে তৃণমূল থেকেও পদত্যাগ করেন জিতেন্দ্র। এরপর ফের তিনি তৃণমূলে ফিরে যান। কিন্তু এরপরই কলকাতায় বিজেপির এক হাইভোল্টেজ জমায়েতে সস্ত্রীক জিতেন্দ্রকে দেখা যেতেই শুরু হয় তোলপাড়। এরপরই আসে বাবুলের বার্তা।

কলকাতাঃ বছরের প্রথমদিনে নিকোপার্কে মানুষের সমাগম, রেকর্ড ভিড় উধাও

English summary
Babul Supriyo Praises Jitendra Tiwari after BJP leader's attack on Asansol Mayor
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X