• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

করোনা হাসপাতালের এ কী অবস্থা! চাঞ্চল্যকর ভিডিওতে আঁতকে উঠবেন, টুইট বাবুলের

সম্প্রতি কলকাতার বাঙ্গুর হাসপাতালের এক ভিডিও প্রকাশ্যে এসেছে। এক রোগীর করা সেই ভিডিও কেন্দ্রীয়মন্ত্রী বাবুল সুপ্রিয় তাঁর নিজের টুইটার হ্যান্ডেলে পোস্ট করার পরই তোলপাড় শুরু হয়েছে বাংলাজুড়ে। আশঙ্কা করা হয়েছে, এই যদি অবস্থা হয় তবে করোনা মহামারীর রূপ নেবে বাংলাতেও।

বাবুল সুপ্রিয়র টুইট করা ভিডিও

বাবুল সুপ্রিয়র টুইট করা ভিডিওটি খতিয়ে দেখেনি বেঙ্গলি ওয়ানইন্ডিয়া। তবে এই ভিডিও যদি সত্যি হয়, তা ভয়ঙ্কর তো বটেই। কারণ এই ভিডিও তে দেখা যাচ্ছে হাসপাতালের মেল আইসোলেশন ওয়ার্ডে একটি বেডের সঙ্গে অন্য বেডের ফারাক যৎ সামান্য। একজেনর শরীর থেকে অপরজনের সংক্রমণ ছড়াতে দেরি হবে না আদৌ।

মৃতদেহের পাশের বেডেই রোগী!

তারপর ওই ভিডিওতে দেখা যাচ্ছে- ওই ওয়ার্ডে দু'জনের মৃত্যু হয়েছে। তাঁদের দেহ কাপড়ে মোড়া অবস্থায় দু-তিন ঘণ্টারও বেশি সময় পড়ে আছে বলে দাবি বাবুল সুপ্রিয়র টুইট করা ভিডিওতে। যিনি এই ভিডিওগ্রাফি করেছেন তিনি নিজেকে একজন রোগী বলে দাবি করেছেন। তাঁর আরও দাবি মৃতদেহের পাশের বেডেই রোগী রয়েছেন।

হাসপাতালের আইসোলেশন ওয়ার্ড

হাসপাতালের আইসোলেশন ওয়ার্ড

অভিযোগ, এই ওয়ার্ডে সবাই করোনা সন্দেহে ভর্তি। তাঁদের মধ্যে যাঁরা মারা গিয়েছেন তাঁদের যদি করোনা পজিটিভ হয়, মৃতদেহ থেকে করোনা ছড়াতে পারে বাকিদের। এই বিষয়টি ভাবছে না কর্তৃপক্ষ। তারপরও দায়িত্বজ্ঞানহীনের মতো মৃতদেহ ঘণ্টার পর ঘণ্টা ফেলে রাখা হয়েছে।

করোনা আতঙ্ক হাসপাতালে

করোনা আতঙ্ক হাসপাতালে

ওই রোগীর আরও দাবি, তিনি অন্তত ৫-৬ জন রোগীকে মারা যেতে চোখে দেখেছেন। তাঁদের প্রত্যেকের মধ্যেই করোনা উপসর্গ ছিল। বেশিরভাগই শ্বাসকষ্টে মারা গিয়েছেন। এদের রিপোর্ট আসতেই সময় চলে যাচ্ছে তিন থেকে চারদিন। ফলে বোঝা যাচ্ছে না এরা কেউ করোনায় আক্রান্ত হয়ে মারা গিয়েছে কি না।

বাবুল সুপ্রিয় এই পোস্টের পরই তোলপাড়

বাবুল সুপ্রিয় এই পোস্টের পরই তোলপাড়

বাবুল সুপ্রিয় এই পোস্ট করে দাবি করেছেন, বাঙ্গুর হাসপাতালের যা অবস্থা তাতে এখনই খতিয়ে দেখা উচিত মুখ্যমন্ত্রীর। মুখ্যমন্ত্রী তো রাস্তায় রাস্তায় ঘুরে বেরিয়ে মানুষকে সতর্ক করছেন, এবার তিনি বাঙ্গুর হাসপাতালের অবস্থা খতিয়ে দেখুন। এই অবস্থা হলে বাংলার পক্ষে তা মারাত্মক হবে।

বিজেপির আরও অভিযোগ

বিজেপির আরও অভিযোগ

এদিকে বিজেপির আরও অভিযোগ, ভিডিওগ্রাফি করা রোগীটিকে আটকে রাখা হয়েছে থানায়। তাঁকে জিজ্ঞাসাবাদ করা হয়েছে। তবে মঙ্গলবার তাঁকে ছেড়ে দেওয়া হয় বলে সূত্রের খবর। পুলিশ খতিয়ে দেখছে বিষয়টি।

English summary
Babul Supriyo posts a video of MR Bangur Hospital’s isolation ward for corona suspected.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X