• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

মহুয়া মৈত্রের করা মানহানির মামলার বিরোধিতায় বাবুল, আদালতে পাল্টা মামলা বিজেপি সাংসদের

মানহানির মামলা বাবুল সুপ্রিয়র বিরুদ্ধে। মহুয়া মৈত্র বাবুল সুপ্রিয়র বিরুদ্ধে যে মানহানির মামলা করেছিলেন তা খারিজের জন্য কলকাতা হাইকোর্টে আবেদন জানােলন বিজেপি সাংসদ। সাংসদদের মামলা শোনার জন্য পৃথক বেঞ্চ তৈরি করেছে কলকাতা হাইকোর্ট।

বাবুলের বিরুদ্ধে মানহানির মামলা

বাবুলের বিরুদ্ধে মানহানির মামলা

আসানসোলের বিজেিপ সাংসদ বাবুল সুপ্রিয়র বিরুদ্ধে মানহানির মামলা করেিছলেন তৃণমূল কংগ্রেস সাংসদ মহুয়া মৈত্র। কলকাতা হাইকোর্টে সেই মামলা খারিজের আবেদন জানিয়েছেন বাবুল সুপ্রিয়। ২ বছর আগে এক টেলিভিশন চ্যানেলে টক শো চলাকালীন তৃণমূল সাংসদকে আক্রমণ করে কটূক্তি করেছিলেন বাবুল। তারপরেই আলিপুর থানায় অভিযোগ জানান মহুয়া মৈত্র।

বাবুলের বিরুদ্ধে চার্জশিট

বাবুলের বিরুদ্ধে চার্জশিট

মহুয়া মৈত্রের করা মানহানির মামলার তদন্তে আলিপুর থানার পুলিস বিজেপি সাংসদকে তলব করেছিল। কিন্তু বাবুল হাজিরা দেননি। তারপরেই আলিপুর থানার পুলিস বাবুলের বিরুদ্ধে চার্জশিদ দেন। গত ১০ মার্চ বিজেপি সাংসদের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করা হয়। তারপরেই মামলা খারিজের দাবিতে কলকাতা হাইকোর্টে আবেদন জানান বাবুল সুপ্রিয়।

নতুন বেঞ্জে মামলা

নতুন বেঞ্জে মামলা

বিধায়ক এবং সাংসদদের মামলা শোনার জন্য কলকাতা হাইকোর্টে একটি পৃথক বেঞ্চ তৈরি করা হয়েছে। সেই বেঞ্চেই বাবুল সুপ্রিয়র করা আবেদনের শুনানি হয়েছে বৃহস্পতিবার। বিেজপি সাংসদের আইনজীবী মামলাটি খারিজ করার জন্য সওয়াল করেন আদালতে। ৩০ সেপ্টেম্বর ফের মামলার শুনানি রয়েছে।

নজরে একুশের ভোট

নজরে একুশের ভোট

একুশের বিধানসভা ভোটের আগে দলের নেতা এবং সাংসদদের কালিমামুক্ত রাখতে চাইছে বঙ্গ বিজেপি। কোনও রকম দুর্নীতিতে যাঁতে দলের নেতাদের নাম না জড়ায় সেদিকে মন দিয়েছে। সেকারণেই বাবুলের এই আবেদন বলে জানাগিয়েছে।

কলকাতা : বিশ্ববঙ্গ বাণিজ্য সম্মেলন নিয়ে আবারও রাজভবন- নবান্ন সংঘাত চরমে, টুইট রাজ্যপালের

বিহার বিধানসভা নির্বাচন ২০২০: ভোট ঘিরে করোনার গাইডলাইন সম্পর্কিত কমিশনের নির্দেশ একনজরে

English summary
Babul Supriyo plea against Mahua Moitra alegaion in Kolkata High Court
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X