• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

মুকুলকে ছাড়া বিজেপির বঙ্গবিজয় কঠিন! শাহের কাছে সওয়ালের ভাবনা মন্ত্রী-সাংসদের

মুকুল রায়কে ছাড়া বিজেপির পথ কঠিন হয়ে যাবে বাংলা বিজয়ে। বাংলা জয় যদি প্রথম লক্ষ হয় তবে মুকুল রায়কে নিয়েই ভাবতে হবে বিজেপিকে। এমনটাই মনে করছেন বঙ্গ বিজেপিকের একাংশ। সাংসদ-মন্ত্রীদের একাংশেরও মত মুকুল রায়কে তাদের প্রয়োজন। অন্যথায় বুমেরাং হতে পারে একুশের ভোটে।

বিজেপিরই একাংশের মুকুলের পক্ষে সওয়াল

বিজেপিরই একাংশের মুকুলের পক্ষে সওয়াল

মুকুল রায়কে নিয়ে যখন ক্রমেই বিতর্ক বাড়ছে বিজেপি শিবিরে, তখন বঙ্গ বিজেপিরই একাংশ মুকুলের পক্ষে সওয়াল করার প্রস্তুতি নিচ্ছেন বলে সূত্রের খবর। বঙ্গ বিজেপির একাংশের তরফে অমিত শাহের সঙ্গে যোগাযোগ করে এই বার্তা দিতে চলেছেন।

মুকুল রায়ের গুরুত্ব বাড়াতে হবে, আর্জি

মুকুল রায়ের গুরুত্ব বাড়াতে হবে, আর্জি

কেন্দ্রীয়মন্ত্রী বাবুল সুপ্রিয়, রাজ্যসভার সাংসদ স্বপন দাশগুপ্তরাও চান মুকুল রায় বিজেপিতে সক্রিয় হন। বাংলা থেকে তৃণমূলকে হটাতে মুকুল রায়কে তাদের দরকার। তাই মুকুল রায়ের গুরুত্ব বাড়াতে হবে। নইলে মহাসঙ্কট দেখা দেবে আসন্ন বিধানসভা নির্বাচনে। এই আঙ্গিকে তারা অমিত শাহের কাছে দরবার করতে পারেন।

বৈঠক ছেড়ে চলে আসতেই জল্পনার পারদ চড়েছে

বৈঠক ছেড়ে চলে আসতেই জল্পনার পারদ চড়েছে

মুকুল রায় হঠাৎ করে বিজেপির বৈঠক ছেড়ে চলে আসার পর ফের সেই জল্পনার পারদ চড়েছে। শুধু বৈঠক ছেড়ে চলে আসাই নয়, মুকুল রায়ের বাড়ি থেকে সরিয়ে দেওয়া হয়েছে মোদী-শাহের ছবি সম্বলিত ফ্লেক্স-ব্যানার। তাতেই আরও জল্পনা বেড়েছে। আর এই জল্পনার সূত্র ধরেই মুকুলের তৃণমূল-যোগের কাহিনি আবার সামনে এসেছে।

বিজেপি নেতৃত্বের সঙ্গে চরম মতভেদ হয় মুকুলের

বিজেপি নেতৃত্বের সঙ্গে চরম মতভেদ হয় মুকুলের

সম্প্রতি বিজেপির ডাকা ২০২১ বিধানসভা নির্বাচনের রূপরেখা তৈরির বৈঠকের মাঝপথেই মুকুল রায় ফিরে আসেন কলকাতায়। তার আগে বিজেপি নেতৃত্বের সঙ্গে চরম মতভেদ হয় মুকুলের। বিজেপি নেতৃত্ব রাজ্যে ১৯০ আসন পাওয়ার ব্যাপারে আশাবাদী বলে রিপোর্ট পেশ করে। তাতেই আপত্তি জানান মুকুল। তিনি বলেন, যতটা সহজ ভাবা হচ্ছে, ততটা নয়।

বৈঠক এড়িয়ে সটান ফেরেন কলকাতায়, জল্পনা

বৈঠক এড়িয়ে সটান ফেরেন কলকাতায়, জল্পনা

মুকুলের যুক্তি কেউই মানতে পারেননি। মুকুল রায় এই ঘটনায় অপমানিত বোধ করেন বলে সূত্রের খবর। তারপরই তিনি বৈঠকে আর যোগ না দেওয়াই মনস্থ করেন। তিনি ফিরেও আসেন কলকাতায়। যদিও মুকুল রায় বলেন, তিনি চোখ দেখাতে ফিরে এসেছেন। ডাক্তারের অ্যাপয়েন্ট করা ছিল। বৈঠক যে চার-পাঁচদিন বা তারও বেশি সময় হবে তিনি জানতেন না।

তৃণমূলকে যদি হটাতেই হয় মুকুল রায়কে দরকার

তৃণমূলকে যদি হটাতেই হয় মুকুল রায়কে দরকার

এই অবস্থান মুকুল রায়ের সঙ্গে দূরত্ব বৃদ্ধি সঠিক পদক্ষেপ হবে না। মুকুল রায়কে বিজেপির দরকার। সেই কথাই বিজেপির নেতা-মন্ত্রীরা বোঝাবেন। অমিত শাহকে বোঝাবেন মুকুলের প্রয়োজনীয়তা। তৃণমূলকে যদি হটাতে হয় তবে মুকুল রায়কে সর্বদাই দরকার বিজেপির। নতুবা সমস্ত হিসেব ওলোটপালট হয়ে যাবে, মনে করেন বাবুল সুপ্রিয়-স্বপন দাশগুপ্তদের মতো একাংশ।

বিজেপি ছাড়ার জল্পনা ওড়ালেন মুকুল,অমিত শা অনেক সম্মান দিয়েছেন মন্তব্য মুকুলের

মুকুল চারমাস আগে থেকে যোগাযোগ রাখছেন তৃণমূলের সঙ্গে! বিতর্কের মধ্যেই বাড়ছে জল্পনা

English summary
Babul Supriyo and Swapan Dasgupta can plea for Mukul Roy to win in Bengal in 2021
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X