• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বাবুলের গান্ধীগিরি! আক্রমণকারী ছাত্রের ক্যান্সার আক্রান্ত মাকে দিলেন পূর্ণ আশ্বাস

যাদবপুরে নিগৃহীত হয়ে কেন্দ্রীয় মন্ত্রী তথা বিজেপি সাংসদ বাবুল সুপ্রিয় গান্ধীগিরি দেখালেন। যে ছাত্র তাঁকে নিগ্রহ করেছে, তাঁর চুলের মুটি ধরে নাড়া দিয়েছে, তাকে তিনি ক্ষমা করে দিয়েছেন। ওই ছাত্রের ক্যান্সার আক্রান্ত মাকে আশ্বস্ত করে বাবুল জানিয়েছেন, তিনি তাঁর ছেলের বিরুদ্ধে কোনও আইনি পদক্ষেপ নেবেন না।

করুণ আর্তি চোখ এড়ায়নি মন্ত্রী বাবুলের

করুণ আর্তি চোখ এড়ায়নি মন্ত্রী বাবুলের

সংবাদমাধ্যমে প্রকাশিত মায়ের করুণ আর্তি চোখ এড়ায়নি মন্ত্রী বাবুলের। তিনি সঙ্গে সঙ্গে তা দেখে ব্যবস্থা নিয়েছেন। সঙ্গে সঙ্গে টুইটারে তিনি লিখেছেন- ‘দয়া করে চিন্তা করবেন না মাসীমা। আমি কোনওভাবেই আপনার ছেলের ক্ষতি করব না। আমি কেবল চাই যে সে তার অপকর্ম থেকে শিক্ষা গ্রহণ করুক।

উদ্বেগ নিরসন করুন এবং শীঘ্রই সুস্থ হয়ে উঠুন

উদ্বেগ নিরসন করুন এবং শীঘ্রই সুস্থ হয়ে উঠুন

বাবুল সুপ্রিয় আরও বলেছিলেন, তিনি কারও বিরুদ্ধে কোনও অভিযোগ দায়ের করেননি এবং কাউকেই তিনি পুলিশের কাছে অভিযোগ করতে দেনওনি। তিনি যাদবপুর পড়ুয়ার ক্যান্সার আক্রান্ত মা'কে উদ্বেগ না করার জন্য অনুরোধ জানান। বাবুল লেখেন- ‘আপনার উদ্বেগ নিরসন করুন এবং শীঘ্রই সুস্থ হয়ে উঠুন।'

বাবুলের ভাইরাল টুইটের ছবি দেখে ক্ষমাপ্রার্থনা

শুক্রবার কেন্দ্রীয়মন্ত্রী যাদবপুরের এক ছাত্রের চুল টানার ছবি টুইট করে বলেছিলেন, এই সেই ছেলে যে হামলার নেতৃত্ব দিয়েছিল। আমরা তাকে খুঁজে বের করব এবং তারপরে দেখব এর বিরুদ্ধে মমতা বন্দ্যোপাধ্যায় বা তাঁর দলের পক্ষ থেকে কোনও উসকানি রয়েছেন কি না। বাবুলের এই টুইটটি ভাইরাল হওয়ার পরে ছাত্রের মা তাঁর ছেলের হয়ে ক্ষমাপ্রার্থনা করেন।

সেমিনারে বক্তব্য রাখতে গিয়ে আক্রান্ত বাবুল

সেমিনারে বক্তব্য রাখতে গিয়ে আক্রান্ত বাবুল

অখিল ভারতীয় ছাত্র পরিষদ আয়োজিত একটি সেমিনারে বক্তব্য রাখতে যাদবপুরে গিয়েছিলেন, পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন বিষয়ক কেন্দ্রীয় প্রতিমন্ত্রী বাবুল সুপ্রিয়। তিনি ওই অনুষ্ঠানে যাওয়ার পরই একদল ছাত্রছাত্রী তাঁর উপর চড়াও হন। প্রায় ছ-ঘণ্টা আটকে থাকতে হয় তাঁকে।

English summary
Babul shows Ganbdhigiri to cancer affected mother of student who attacked him. Union Minister won’t take any legal action against her son.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X