• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

স্বচ্ছতা আর জনসংযোগই শেষ কথা, পুরভোট নিয়ে দলীয় কর্মীদের কড়া বার্তা অভিষেক বন্দ্যোপাধ্যায়ের

পুরভোটে লড়াইয়ের বার্তা দিলেন যুব তৃণমূল কংগ্রেসের সভাপতি অভিষেক বন্দ্যোপাধ্যায়। মুখ্যমন্ত্রীর স্বচ্ছতার ভাবমূর্তির যাতে কোনও ভাবে ক্ষুন্ন না হয় সেদিকে নজর রাখতে সকলকে কড়া বার্তা দিয়েছেন তিনি। পুরভোটে জিততে স্বচ্ছতা এবং জন সংযোগ শেষ কথা বলে জানিয়েছেন তিনি।

দলীয় কর্মীদের কড়া বার্তা

দলীয় কর্মীদের কড়া বার্তা

পুরভোটের আগে তৃণমূল ভবনে দলের কাউন্সিলরদের নিয়ে বৈঠক করলেন যুব তৃণমূল কংগ্রেসে সভাপতি অভিষেক বন্দ্যোপাধ্যায়। মুখ্যমন্ত্রী স্বচ্ছতার ভাবমূর্তি যাতে কোনও ভাবেই ক্ষুন্ন না হয় সেই নিয়ে পুরপ্রতিনিধিদের কড়া বার্তা দিয়েছেন তিনি। স্বচ্ছতা আর জনসংযোগই পুরভোটে জেতার মূল অস্ত্র বলে জানিয়েছেন তিনি। এই দুটি বিষয়ে কোনও রকম আপোস দল করবে না।

ভোট লুঠের ভাবনাও আনা যাবে না

ভোট লুঠের ভাবনাও আনা যাবে না

পুর নির্বাচনে পুরসভার সব ভোটারদের ভোটের সুযোগ করে দিতে হবে। রিগিং বা ভোট লুঠের কোনও ভাবনা মাথায় আনা যাবে না। পুর প্রতিনিধিেদর কড়া বার্তা দিয়েছেন তিনি। দলনেত্রী ভাবমূর্তি অক্ষুন্ন রাখতে প্রয়োজনে জনগণের কাছে গিয়ে ক্ষমা চাওয়ার নিদানও দিয়েছেন যুব তৃণমূল কংগ্রেস সভাপতি। প্রসঙ্গত উল্লেখ্য, পঞ্চায়েত ভোটে শাসক দলের বিরুদ্ধে ভোট লুঠের অভিযোগে সরব হয়েছিল বিজেপি। এই নিয়ে নির্বাচন কমিশনেও নালিশ জানিয়েছিল তাঁরা। মামলা উঠেছিল হাইকোর্টেও। সেই সুযোগ আর বিজেপিকে দিতে চাইছেন না তৃণমূল নেত্রী।

ভোট আদায়ে গায়ের জোর নয়

ভোট আদায়ে গায়ের জোর নয়

তৃণমূল ভবনে আজ কাউন্সিলরদের ক্লাস নেন দলের মহাসচিব পার্থ চট্টোপাধ্যায়, রাজ্য সভাপতি সুব্রত বক্সি, যুব তৃণমূল কংগ্রেস সভাপতি অভিষেক বন্দ্যোপাধ্যায় এবং দলের রাজনৈিতক উপদেষ্টা প্রশান্ত কিশোর। ভোটের রণকৌশল যাতে কোনও ভাবেই ব্যহত না হয় সেকার‌ণেই পুর প্রতিনিধিদের নিয়ে এই বিশেষ বৈঠক। পিকে স্যার স্পষ্ট জানিয়েছেন গায়ের জোর নয়, জনসংযোগেই মানুষের কাছ থেকে ভোট আদায় করতে হবে। এই নির্দেশ মাথায় রেখেই এগোতে হবে পুর প্রতিনিধিদের এমনই বার্তা দিয়েছেন তিনি।

English summary
Avishek Banerjee alert TMC leader about how to win municipal election
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X