• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

উড়ালপুল বিপর্যয় আসলে 'অ্যাক্ট অব ফ্রড', মমতাকে তীব্র কটাক্ষ মোদীর

  • By Oneindia Bengali Digital Desk
  • |
Google Oneindia Bengali News

কলকাতা, ৭ এপ্রিল : বিধানসভা নির্বাচনের প্রচারে এসে রাজ্যে ক্ষমতাসীন তৃণমূল সরকার ও তার সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়কে তীব্র কটাক্ষ করলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।

ভেঙে পড়া বিবেকানন্দ সেতুর ভয়াবহ দৃশ্য একনজরে

মার্চের শেষ দিনে নির্মীয়মান বিবেকানন্দ উড়ালপুল ভেঙে পড়ার ঘটনায় প্রায় ২৬ জনের প্রাণ গিয়েছিল। আহত হয়েছেন বহু মানুষ। সেই ঘটনার পর নির্মাণকারী সংস্থা আইভিআরসিএলের বরাত নিয়ে নানা বিতর্ক তৈরি হয়েছিল। সেই ঘটনা নিয়েই তৃণমূল সরকারের তীব্র সমালোচনা শোনা গেল মোদীজির গলায়।

উড়ালপুল বিপর্যয় 'অ্যাক্ট অব ফ্রড', মমতাকে তীব্র কটাক্ষ মোদীর

২০১৩ সালে কালো তালিকাভুক্ত হয় হায়দ্রাবাদের এই সংস্থা। এই সংস্থাকে ২০০৯ সালে বরাত দিয়েছিল বাম সরকার। তখন তা কালো তালিকাভুক্ত ছিল না। এসব না দেখেই সরাসরি বাম সরকারের উপরে সেতু বিপর্যয়ের দায় চাপিয়েছিলেন মমতা বন্দ্যোপাধ্যায়।

ঠিক যে যে কারণে ভেঙে পড়ল বিবেকানন্দ উড়ালপুল!

অন্যদিকে সেতু বিপর্যয়ের ঘটনায় দায়ী আইভিআরসিএল সংস্থা নিজেদের পিঠ বাঁচাতে এই ঘটনাকে 'অ্যাক্ট অব গড' বলে চালানোর চেষ্টা করেছিল। কিন্তু এই ঘটনার জন্য মমতার সরকার যে পুরোপুরি দায়ী তা ঠারেঠোরে বুঝিয়ে দিলেন নরেন্দ্র মোদী। উড়ালপুল বিপর্যয় আসলে 'অ্যাক্ট অব ফ্রড', এভাবেই মমতা সরকারকে কটাক্ষ করলেন তিনি।

এদিন মোদীজি আলিপুরদুয়ারের মাদারিহাটে সভা করেন। সেখানে তিনি সারদা চিটফান্ড নিয়েও তৃণমূলকে তোপ দাগেন। বলেন, সারদায় টাকা রেখে রাজ্যের গরিব মানুষ সর্বস্বান্ত। এই সরকারের ক্ষমতায় থাকার অধিকার নেই।

সেতু বিপর্যয় নিয়ে মোদীজির কটাক্ষ, ঘটনার পরে সেখানে গিয়েই রাজনীতি করেছেন মমতা। বামেদের দোষারোপ করেছেন। বাম আমলে সেতুর বরাত দেওয়া হয়েছিল বলে জানিয়েছেন। কিন্তু সেতু একবার উদ্বোধন হয়ে গেলে কি বলতেন? প্রশ্নের মধ্য দিয়ে কটাক্ষ করেছেন প্রধানমন্ত্রী।

পরিবর্তন এরাজ্য়ের নয়, তৃণমূল নেত্রীর মধ্যে এসেছে। চাবাগানের সমস্যা, রাজ্যের আইনশৃঙ্খলার সমস্যা, বেকারত্ব সহ একাধিক ইস্যুতেও মোদীজি রাজ্য সরকারের নেতৃত্বকে একহাত নেন। সবশেষে বলেন, বামেদের ৩৪ বছর ও তৃণমূলের ৫ বছরে ধ্বংস ছাড়া আর কিছুই দেখেনি রাজ্যবাসী। বিজেপিকে একবার সুযোগ দিলে মানুষ আসল উন্নয়নের স্বাদ পাবেন। এদিন মাদারিহাটের পাশাপাশি আসানসোল ও শিলিগুড়িতেও সভা করবেন মোদীজি।

জীবনসঙ্গী খুঁজছেন? বাঙ্গালী ম্যাট্রিমনি - নিবন্ধন নিখরচায়!

English summary
Assembly Elections 2016 : Narendra Modi attacks Mamata government in Madarihat
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X