• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

সৌরভ কি কোনও চাপে রয়েছেন! মহারাজের অসুস্থতা নিয়ে বিস্ফোরক অশোক ভট্টাচার্যের কোন ইঙ্গিত

সৌরভের অসুস্থার আগে পর্যন্ত দেখা গিয়েছে দেশের ক্রিকেটের প্রশাসকের ভূমিকায় থাকা এই মহীরুহকে ঘিরে একাধিক রাজনৈতিক শিবির এক এক ধরনের স্টান্স নিচ্ছে। বাংলায় ভোট এগিয়ে আসতেই সৌরভকে কেন্দ্র করে একটি রাজনৈতিক নিউক্লিয়াস গঠন হতে শুরু করে। এদিকে মহারাজের এই অসুস্থতা নিয়ে এদিন মুখ খুলে বিস্ফোরক বার্তা দেন সৌরভের ঘনিষ্ঠ তথা বাম নেতা অশোক ভট্টাচার্য।

ব্রেকফাস্টে সৌরভের পাতে টোস্ট ,ছানা , কর্নফ্লেক্স

ব্রেকফাস্টে সৌরভের পাতে টোস্ট ,ছানা , কর্নফ্লেক্স

সৌরভের শারীরিক অবস্থা আপাতত স্থিতিশীল। অ্যাঞ্জিওপ্লাস্টির পর এদিন সৌরভের শরারে অক্সিজেনের মাত্রা ৯৮ শতাংশ। রাতে তিনি ভালোই ঘুমিয়েছেন বলে খবর। হাসপাতালে তাঁর সঙ্গে ছিলেন স্ত্রী ডোনা ও মেয়ে সানা। এদিকে, এদিন সকালে সৌরভ টোস্ট, ছানা, কর্নফ্লেক্স খান বলে খবর। আজ সকালেই সৌরভের রুটিন ইসিজিও সম্পন্ন হয়।

হাসপাতালে অশোক ভট্টাচার্য

হাসপাতালে অশোক ভট্টাচার্য

গতকাল সৌরভের অসুস্থতার খবরে উডল্যান্ডসে ছুটে আসেন মুখ্যমন্ত্রী থেকে রাজ্যপাল। এরপর এদিন সকালে সৌরভের সঙ্গে হাসপাতালে দেখা করতে আসেন অশোক ভট্টাচার্য। এই বাম নেতার সঙ্গে সৌরভের সম্পর্ক দীর্ঘদিনের। আর অশোকবাবুই এদিন মুখ খুলে বিস্ফোরক বক্তব্য তুলে ধরেন।

সৌরভ কি কোনও চাপে ছিলেন?

সৌরভ কি কোনও চাপে ছিলেন?

'সৌরভ অন্য জগতের মানুষ, আমরা সবাই চাই ও সেভাবেই সবার প্রিয় হয়ে থাকুক। কিন্তু কেউ কেউ মনে করছে,তাঁকে ব্য়বহার করে তাঁদের রাজনৈতিক স্বার্থ সিদ্ধি করা যাবে। এরকম যারা করেছে,.. গোটা বিষয়টাতে একটা চাপ তো তৈরিই হবে! ওঁর ওপর যে চাপ তৈরি হয়েছিল সেটা কাম্য নয়।' এদিন সৌরভের অসুস্থতা প্রসঙ্গে মুখ খুলে একথা জানান অশোক ভট্টাচার্য।

সৌরভ প্রসঙ্গে দিলীপ ঘোষ

সৌরভ প্রসঙ্গে দিলীপ ঘোষ

এদিকে, আগে রাজ্যপালের সঙ্গে সৌরভের সাক্ষাতের পরদিনই দিল্লিতে একই মঞ্চে সৌরভ , অমিত শাহকে দেখা যেতেই ভোটের আগে সৌরভকে ঘিরে জল্পনা বাড়ে। প্রশ্ন ওঠে , সৌরভ কি তাহলে বিজেপির দিকে ঝুঁকছেন। এই প্রসঙ্গে দিলীপ ঘোষ সেই সময় বলেছিলেন, সৌরভ ভিআইপি। কী করবেন তা জানা নেই। তবে বিজেপিতে তাঁকে আসার জন্য দিলীপ ঘোষ আহ্বান জানান। এদিকে, সৌরভের অসুস্থতার পরই দিলীপ বলেন, তাঁর দ্রুত আরোগ্য কামনা করি। তিনি তাড়াতাড়ি ফিরে এসে প্রশাসকের দায়িত্ব গ্রহণ করুন এটাই চাই।

কলকাতাঃ বছরের প্রথম রবিবার চিড়িয়াখানামুখী মানুষ

তৃণমূল ৬০, বাম-কংগ্রেস ১৫ এবং বিজেপি ০! একুশে বাকি ২১৯ আসনে কী সমীকরণ

English summary
Ashok Bhattacharya says Sourav was in constant pressure from Political ground
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X