• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

চিন বিরোধী বিক্ষোভে পুড়লেন কিম, সাংসদ বাবুলের কেন্দ্রে বিজেপির ভ্রমে তুলকালাম

একে তো পাশাপাশি দেশ, তার উপরে আবার দেখতে প্রায় একই রকম। তাই কোনটি কিম আর কোনটি শি বুঝতে না পেরে কোপ পড়ল কিমের উপরেই। বিনা দোষেই আসানসোলে ক্ষোভের আগুনে পুড়লেন উত্তর কোরিয়ার প্রধান কিম জং উন। সাংসদ বাবুল সুপ্রিয় গড়ে বিজেপি কর্মীদের এই কাণ্ডে রীতিমত হুলুস্থূল পড়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়। উঠেছে সমালোচনার ঝড়ও।

চিন বিরোধী বিক্ষোভ

চিন বিরোধী বিক্ষোভ

লাদাখে সীমান্ত সংঘাত এবং ভারতীয় জওয়ানরা শহিদ হওয়ার পর ফের একবার জাতীয়তাবাদের ঢেউ আছড়ে পড়েছে দেশে। চিনা আগ্রসনের প্রতিবাদে বৃহস্পতিবার দিনভর দেশের বিভিন্ন প্রান্তে চলেছে বিক্ষোভ। জিনপিংয়ের কুশপুতুল দাহ থেকে ছবি পোড়ানো সবই হয়েছে। এমনকী চিনা সামগ্রি পুড়িয়েও বিক্ষোভ চলছে। সেই বিক্ষোভের সিংহভাগ অংশিদার ছিলেন বিজেপি কর্মী সমর্থকরা

জিনপিংয়ের বদলে পুড়লেন কিম

জিনপিংয়ের বদলে পুড়লেন কিম

চিনের প্রেসিডেন্ট শি জিনপিংয়ের ছবি জ্বালিয়ে বিক্ষোভ হয়েছে পশ্চিমবঙ্গের বিভিন্ন জায়গায়। বাবুল সুপ্রিয়র কেন্দ্র আসানসোলেও বিক্ষোভ দেখান বিজেপি কর্মী সমর্থকরা। কিন্তু সেখানে জিনপিংয়ের পরিবর্তে জ্বালানো হল উত্তর কোরিয়ার রাষ্ট্র প্রধান কিম জং উনের ছবি। আসলে কিমকেই জিনপিং ভেবেছিলে তাঁরা। কুশপুতুলে কিমের ছবি বসিয়ে চিনা আগ্রসনের প্রতিবাদে স্লোগান দিয়ে জ্বালানো হয়েছে।

সোশ্যাল মিডিয়ায় ভাইরাস

সোশ্যাল মিডিয়ায় ভাইরাস

ইতিমধ্যেই আসানসোলের বিজেপি কর্মী সমর্থকদের এই কাণ্ড সোশ্যাল মিডিয়ায় ভাইরাস হয়ে গিয়েছে। অনেকেই কটাক্ষ করতে শুরু করেছেন। শত্রু চিনতে ভুল হলে বিপদ আরও বাড়বে বলে টুইটে কটাক্ষ করতে শুরু করেছেন নেটিজেনরা। যদিও যাঁর কেন্দ্রে এই বিপুল ভ্রম তাঁর কোনও প্রতিক্রিয়া এখনও পাওয়া যায়নি।

কলকাতায় বিক্ষোভ বিজেপির

কলকাতায় বিক্ষোভ বিজেপির

গতকাল কলকাতায় চিনা কনসুলেটের সামনে বিক্ষোভে সামিল হন বিজেপি কর্মী সমর্থকরা। চিনা দ্রব্য বর্জনের ডাক দিয়ে জিনপিংয়ের কুশপুতুল দাহ করেন তারা। শহিদ জওয়ানদের প্রতিশোধ দেওয়ার দাবি জানিয়েছেন তাঁরা।

শহীদ পরিবারের প্রতি শ্রদ্ধা জানাতে হলে বদলা চাই, মন্তব্য সোমেন মিত্রের

লাদাখে ভারত-চিন সংঘর্ষের আঁচ অযোধ্যায়! রামমন্দির নির্মাণ কাজ নিয়ে বড় সিদ্ধান্ত ট্রাস্টের

English summary
Asansol BJP supporters burn Kim Jong Un's picture instade of Xi Jingping pic,
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X