• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বসিরহাটে প্রাক্তন সেনা কর্মীর করোনা পজেটিভ, স্ত্রী - বৌমাকেও কোয়ারেন্টাইন হাসপাতালে

  • By অভীক
  • |

বসিরহাট থানার জিরাকপুরে এবার করোনা ভাইরাসের সংক্রমণ ধরা পরল প্রাক্তন সেনা কর্মীর শরীরে। ঘটনায় বছর ৫৩-এর পরিতোষ মুখার্জি প্রাক্তন সহকর্মী কলকাতার কমান্ডো হাসপাতালে চিকিৎসার জন্য পাঠানো হয়েছে। বাড়িতে থাকা প্রিয় বৌমাকেও পাঠানো হয়েছে কোয়ারেন্টাইন সেন্টারে।

বসিরহাটে প্রাক্তন সেনা কর্মীর করোনা পজেটিভ, স্ত্রী - বৌমাকেও কোয়ারেন্টাইন হাসপাতালে

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, পরিতোষ বাবু খিদিরপুরের একটি রাষ্ট্রায়ত্ত ব্যাংকে নিরাপত্তা কর্মী হিসেবে কাজ করতেন। তিনি অসুস্থ হওয়ার পরে তার রক্ত ও লালা রস পরীক্ষা করার হয়। গতকাল বুধবার তার রিপোর্ট আসে করোনা পজেটিভ। এদিন বিডিও, স্বাস্থ্য কর্মী ও পুলিশ গিয়ে তাকে বেলেঘাটা আইডিতে ভর্তি করেন। তার বাড়ি সিল করা হয়েছে। ব্যারিকেড করা হয়েছে পার্শ্ববর্তী এলাকা।

পাশাপাশি তার স্ত্রী ও বৌমাকে বসিরহাটের কর্মতীর্থ কোয়ারেন্টাইন হাসপাতালে রাখা হয়েছে। পাশাপাশি আশেপাশে বাড়ি বেশ কিছু মানুষকে ১৪ দিনের হোম করেন্টিন থাকার নির্দেশ দিয়েছে স্বাস্থ্য দপ্তর।

এছাড়াও এদিন পার্শ্ববর্তী এলাকায় বসিরহাট মায়ের বাজার পুরোপুরি ভাবে বন্ধ করে দিয়েছে বসিরহাট পুলিশ প্রশাসন। বন্ধ করে দেওয়া হয়েছে অন্যান্য দোকানপাটও গোটা এলাকায় হটস্পট জারি করা হয়েছে। সাধারণ মানুষকে সতর্ক করা হয়েছে মাইকিং প্রচার এর মাধ্যমে।

English summary
Army personnel infected by coronavirus in Basirhat
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X