• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

তৃণমূল বিধায়ক সুনীল সিংয়ের বাড়িতে অর্জুন সিং! ভোটের বাজারে জল্পনা তুঙ্গে

অর্জুন শিবিরের দাবি ভোটের আগে অনেক চমক এখনও বাকি। তবে তাতে আমল দিতে রাজি নয় ঘাসফুল শিবির। আর বিজেপি-তৃণমূলের এই জল্পনা কস্পনার মধ্যেই এদিন তৃণমূলের আরও এক বিধায়ক সুনীল সিং এর বাড়িতে সোজা পৌঁছে গেলেন সদ্য বিজেপিতে যোগ দেওয়া অর্জুন সিং।

তৃণমূল বিধায়ক সুনীল সিংয়ের বাড়িতে অর্জুন সিং! ভোটের বাজারে জল্পনা তুঙ্গে

কয়েকদিন আগে হুগলির জনসভায় প্রধানমন্ত্রী বলে গিয়েছিলেন তৃণমূলের ৪০ জন বিধায়ক নিয়মিত যোগাযোগ রাখছেন তাঁর সঙ্গে। আর এরপর নোয়াপাড়ার বিধায়ক সুনীলের বাড়িতে অর্জুন পৌঁছতেই শুরু হয় জল্পনা। যদিও অর্জুন সিং এর দাবি এই ঘটনা নিন্তাতই ' আত্মীয়ের বাড়িতে' আসার শামিল। তিনি জানান, এই বাড়িটি তাঁর বোনের, ফলে সেই সূত্র ধরেই তিনি সুনীল সিং এর বাড়ি যান। তবে অর্জুন সিং যে সময়ে সুনীলের বাড়ি গিয়েছিলেন, সেই সময় বাড়িতে ছইলেন না সুনীল।

উল্লেখ্য, কয়েকদিন আগেই সুনীল পুত্র আদিত্য সিং যোগ দেন বিজেপিতে। এরপর জল্পনা শুরু হয় সুনীল সিংকে নিয়ে। তবে লোকসভা নির্বাচন ঘিরে দীনেশ ত্রিবেদীর সঙ্গে বেশ কয়েকদিন ধরেই প্রচারের মঞ্চে দেখা যাচ্ছে সুনীল সিংকে। তবে সেই প্রেক্ষিতে এই অর্জুনের আজকের পদক্ষেপ ঘিরে প্রশ্ন উঠতেই পারে। প্রসঙ্গত, সব্যসাচী দত্তর বাড়িতে লুচি-আলুরদম খাওয়ার এবং অনুব্রতর ডেরায় অনুপমের ভাত মাছ খাওয়ার ঘটনার পর সুনীলের 'আত্মীয় বাড়ি' যাওয়ার ঘটনা বাংলার রাজনীতিকে কোন পথে নিয়ে যায় সেটাই দেখার।

English summary
Arjun Singh went to TMC mla' Sunil Singhs house, speculations on .
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X