• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

মণীশ শুক্লা খুনে তৃণমূলকে হুঁশিয়ারি অর্জুনের! ডিজিপিকে তলব করলেন রাজ্যপাল

  • |

দলের নেতা মণীশ শুক্লা (manish shukla) খুনের ঘটনায় সোমবার ব্যারাকপুর মহকুমায় বনধের ডাক দিয়েছে বিজেপি(bjp)। অন্যদিকে ব্যারাকপুরের বিজেপি সাংসদ অর্জুন সিং (arjun singh) বলেছেন, তৃণমূলকে এর ফল ভুগতে হবে। এই ঘটনায় রাজ্যের আইনশৃঙ্খলার অবনতির প্রশ্ন তুলেছেন রাজ্যপাল জগদীপ ধনখড়(jagdeep dhankhar)।

রবিবার সন্ধেয় গুলিতে খুন মণীশ শুক্লা

রবিবার সন্ধেয় গুলিতে খুন মণীশ শুক্লা

রবিবার সন্ধেয় টিটাগড় থানার খুব কাছেই বিজেপি পার্টিঅ ফিসে ঢোকার সময় দুষ্কৃতীদের গুলিতে খুন হন মণীশ শুক্লা। দুষ্কৃতীরা বেশ কয়েকটি গুলি চালায়। মণীশ শুক্লার ঘাড় ও মাথায় লাগে। তাঁকে সঙ্গে সঙ্গে ব্যারাকপুরের বেসরকারি হাসপাতালে পরে বাইপাসের ধারে বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানেই মণীশ শুক্লাকে মৃত বলে ঘোষণা করা হয়।

ব্যারাকপুর মহকুমায় বনধের ডাক

ব্যারাকপুর মহকুমায় বনধের ডাক

এই ঘটনার পরেই অশান্ত হয়ে ওঠে টিটাগড়। বিটি রোড অবরোধ শুরু করেন বিজেপি নেতা কর্মীরা। বিজেপির তরফ থেকে সোমবার ব্যারাকপুর মহকুমায় ১২ ঘন্টার বনধের ডাক দেওয়া হয়। এই ঘটনায় মমতা বন্দ্যোপাধ্যায় সরকারের বিরুদ্ধে ক্ষোভ উগরে দিয়েছেন একাধিক বিজেপি নেতা। সৌমিত্র খান বলেছেন, বাংলায় সত্যি গণতন্ত্র নেই। শেষ রক্ত বিন্দু পর্যন্ত তিনি লড়ে যাবেন বলেও জানিয়েছেন সৌমিত্র।

অর্জুন সিং-এর ক্ষোভ

অর্জুন সিং-এর ক্ষোভ

এই ঘটনায় রাজ্য সরকারের বিরুদ্ধে ক্ষোভ প্রকাশ করেছেন বিজেপি সাংসদ অর্জুন সিং। তিনি বলেছেন, মণীশ শুক্লা ছিল ছোট ভাইসের মতো। তাঁকে (অর্জুন) সবসময় ঢাল হয়ে আড়াল করত। এই ঘটনায় তৃণমূল ও পুলিশকে তাদের কুকর্মের জন্য ফল ভোগ করতে হবে বলে হুঁশিয়ারি দিয়েছেন তিনি।

রাজ্যপালের নিশানায় রাজ্য সরকার

রাজ্যপালের নিশানায় রাজ্য সরকার

অন্যদিকে এই ঘটনায় রাজ্যের আইনশৃঙ্খলা নিয়ে প্রশ্ন তুলেছেন রাজ্যপাল জগদীপ ধনখড়। সোমবার সকাল ১০ টায় রাজ্য পুলিশের ডিজি এবং অতিরিক্ত স্বরাষ্ট্রসচিবকে তলব করেছেন তিনি।

উত্তর ২৪ পরগনা : পুলিশের অস্ত্রই ব্যবহার হয়েছে মণীশ হত্যায় : অর্জুন সিং

English summary
Arjun Singh warns Trinamool Congress on Manish Shukla murder
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X