India
  • search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

'সিস্টেমে কিছু ভুল আছে বলেই...', নাড্ডা'র সঙ্গে বৈঠকের আগে ইঙ্গিতপূর্ণ মন্তব্য অর্জুনের

Google Oneindia Bengali News

'বিদ্রোহী' অর্জুন সিংকে রুখতে মরিয়া বিজেপি কেন্দ্রীয় নেতৃত্ব।পাটের দাম নিয়ে কেন্দ্রের বিরুদ্ধে মুখ খুলেছিলেন তিনি। যা নিয়ে চরম অস্বস্তিতে পড়তে হয় বিজেপিকে। যদিও তড়িঘড়ি পরিস্থিতি সামাল দেওয়ার চেষ্টা করা হয়। পুরো বিষয়টি নিয়ে হস্তক্ষেপ করে খোদ কেন্দ্রীয় নেতৃত্ব।

অর্থ দপ্তরের নতুন সেল তৈরি করল নবান্ন

আর এই অবস্থার মধ্যেই বুধবার ফের একবার বঙ্গ বিজেপির বিরুদ্ধে তোপ দেগেছেন বারাকপুরের বিজেপি সাংসদ। যা নিয়ে নতুন করে অস্বস্তি তৈরি হয়েছে বঙ্গ বিজেপিতে। শুধু তাই নয়, অর্জুনের তৃণমূল যোগের বিষয়টিও তীব্র হচ্ছে।

এই অবস্থায় নাড্ডার জরুরি তলব

এই অবস্থায় নাড্ডার জরুরি তলব

আর এই জল্পনার মধ্যেই অর্জুন সিংকে জরুরি তলব করলেন বিজেপির সর্বভারতীয় সভাপতি জে পি নাড্ডা। আজ সোমবার তাঁকে দিল্লিতে তলব করা হয়েছে। সেই মতো দিল্লির উদ্দেশ্যে উড়েও গিয়েছেন তিনি। গত কয়েকদিন আগেই অমিত শাহের নির্দেশে অর্জুন সিংয়ের সঙ্গে বৈঠক করেন শুভেন্দু অধিকারী। দীর্ঘক্ষণ বৈঠক হয় তাঁদের মধ্যে। বৈঠকে দলের সাম্প্রতিক পরিস্থিতি সহ একাধিক সহ বিষয় নিয়ে আলোচনা হয়। আর এরপরেই যদিও বঙ্গ বিজেপিতে নেতৃত্ব নিয়ে বিস্ফোরক মন্তব্য করেন সাংসদ।

কি নিয়ে আলোচনা হবে।

কি নিয়ে আলোচনা হবে।

তবে এদিন নাড্ডার সঙ্গে বৈঠকের আগে কলকাতা বিমানবন্দরে সাংবাদিকদের মুখোমুখি হন অর্জুন সিং। বলেন, উনি ডেকেছেন। কথা হবে। তবে কি নিয়ে আলোচনা হবে তা নিয়ে স্পষ্ট ভাবে কিছু বলতে চাননি বিজেপি সাংসদ। তবে তাঁর দাবি, সিস্টেমে কিছু ভুল আছে। শুধু তাই নয়, দল ভুল পথে চালিত হলে কিংবা কেউ ভুল করলে তিনি যে চুপ করে থাকবেন না তা কার্যত স্পষ্ট ভাবে বুঝিয়ে দিয়েছেন অর্জুন। তাঁর মতে, ‘আমি দলের বিরুদ্ধে কোনও কথা বলি না।' তাঁর কথায়, সিস্টেমে কিছু ভুল আছে বলেই মুখ খুলেছেন তিনি।

রবিবার বোমা ফাটান বিজেপি সাংসদ

রবিবার বোমা ফাটান বিজেপি সাংসদ

নাড্ডার সঙ্গে বৈঠকের আগেই বোমা ফাটান বিজেপি সাংসদ। একেবারে বঙ্গ বিজেপির নেতৃত্ব নিয়েই প্রশ্ন তোলেন তিনি। বলেন, রাজ্য বিজেপির (BJP) সংগঠনে তাঁকে গুরুত্ব দেওয়া হচ্ছে না, চলছে দলবাজি। এমনকি বিজেপির সংগঠনে জল মেশানো রয়েছে বলেো মন্তব্য করেছেন তিনি। শুধু তাই নয়, রবিবার সাংসদ অভিযোগ করে বলেন, আগেও লোক ছিল না। একলক্ষ বুথ রয়েছে। সব বুথে দেওয়ার মতো লোকই নেই বিজেপির। লোক না থাকলে কীভাবে ভোটে জেতা যাবে, প্রশ্ন করেছেন অর্জুন সিং।

শেষ চেষ্টা বিজেপি'র?

শেষ চেষ্টা বিজেপি'র?

পরিস্থিতি যথেষ্ট কড়া ভাবেই দেখছে বিজেপি'র কেন্দ্রীয় নেতারা। পাট শিল্প নিয়ে মুখ খুলতেই সমস্যা সমাধান কেন্দ্রের। এই প্রসঙ্গে বিজেপি নেতা নিজেই জানিয়েছেন, খুব শিগ্রই এই সমস্যা সমধান হবে। দামও তুলে নেওয়া হবে। আর এই অবস্থায় নতুন একটা ইস্যুতে সরব অর্জুন। সেটাও চেষ্টা করছেন জেপি নাড্ডা এবং শাহরা। কিন্তু এটাই কি শেষ চেষ্টা বিজেপি'র? এমনকি অর্জুন কি তৃণমূলে যাওয়ার রাস্তা পরিষ্কার করছেন? এমনই প্রশ্ন উঠছে রাজনৈতিকমহলের।

English summary
Arjun singh to meet J P Nadda today, MP claims there are mistakes in system
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X