• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

মিথ্যায় পিএইচডি নেত্রী মমতার! কেন ভাইপোকে বহিষ্কার নয়, আয়ের পরিমাণ তুলে বিস্ফোরক অর্জুন সিং

Google Oneindia Bengali News

পশ্চিমবঙ্গের যে পরিস্থিতি মমতা বন্দ্যোপাধ্যায় করে রেখেছেন তাতে গুণ্ডা আর পুলিশ দিয়ে সরকার চলছে। পরিস্থিতি এমন একটা জায়গায় চলে গিয়েছে যে অ্যাকশন আর রিঅ্যাকশন চলছে। মন্তব্য করেছেন বারাকপুরের বিজেপি সাংসদ অর্জুন সিং। তাঁর প্রশ্ন মানুষ কত মার খাবে, কত জন হাসপাতালে ভর্তি হবে, তাই অ্যাকশনের রিঅ্যাকশন হচ্ছে।

অর্জুন সিং-এর স্মরণে নন্দীগ্রাম

অর্জুন সিং-এর স্মরণে নন্দীগ্রাম

রাজ্যের বর্তমান পরিস্থিতি বর্ণনা করতে গিয়ে অর্জুন সিং-এর মুখে উঠে এসেছে নন্দীগ্রামের কথা। তিনি বলেন, সেখানে অ্যাকশনের পর রিঅ্যাকশন হয়েছিল। এখন বাংলার সব গ্রামের পরিস্থিতি এমনই। তিনি বলেন, তৃণমূল দেখছে গ্রামের লোক তাঁদের পাশে নেই, সেখানে হামলা, জোর করে ক্ষমতা দেখানো চলছে। তিনি অভিযোগ করে বলেন, পুলিশ একেবারে ঠুঁটো জগন্নাথ হয়ে বসে আছে। তাদের কেনও কাজ নেই।

মমতা বন্দ্যোাপাধ্যায় মিথ্যাবাদী

মমতা বন্দ্যোাপাধ্যায় মিথ্যাবাদী

অর্জুন সিং বলেন, মমতা বন্দ্যোপাধ্যায় মিথ্যাবাদী। সঙ্গে তিনি বলেন, একজন মহিলাকে মিথ্যাবাদী বলা উচিত নয়, তবুও তিনি যে মিথ্যা কথা বলেন, তা বাংলার মানুষ দেখছেন। উনি যা বলছেন, তাঁর ভাইরা উল্টো করছে। অর্জুন সিং কটাক্ষ করে বলেন, মুখ্যমন্ত্রী বলতেই থাকবেন, আর নিচের দিকে লুটপাট চলতেই থাকবে। তিনি অভিযোগ করে বলেন, মন্ত্রী, ভাই, ভাইপো, বিধায়ক, প্রধান সবাই চোর। মিথ্যা কথা বলায় মমতা পিএইচডি করেছেন বলেও মন্তব্য করেন অর্জুন সিং।

দলের মধ্যে ব্যবস্থা নেওয়াটা আইওয়াশ

দলের মধ্যে ব্যবস্থা নেওয়াটা আইওয়াশ

অর্জুন সিং-এর মতে তৃণমূলের দলের মধ্যে ব্যবস্থা নেওয়াটা আইওয়াশ। কেননা ব্যবস্থা নিতে গেলে সব থেকে প্রথমে ভাইপোর বিরুদ্ধে নিতে হবে। তিনি যেহেতু তৃণমূলে ছিলেন, তাই মমতা বন্দ্যোপাধ্যায় কী করেন আর কী বলেন, তা সব তাঁর জানা বলেও মন্তব্য করেছেন অর্জুন সিং।

অভিষেকের আয় নিয়ে প্রশ্ন

অভিষেকের আয় নিয়ে প্রশ্ন

অর্জুন সিং কটাক্ষের সুরে বলেন, যার আয় ৫০ টাকা ছিল না, যে এখন ৫ হাজার কোটি টাকা আয়কর দফতরকে দেখাচ্ছে। তিনি বলেন প্রথম বাড়ি থেকে শুরু করুন। হরিশ চ্যাটার্জি স্ট্রিট এখন মমতা ব্যানার্জির পাড়া। তিনি বলেন, সেখানে ভাই আর ভাইপোকে স্কোয়ার ফিচে ৬০০ থেকে ৭০০ টাকা না দিলে কেউ বাড়ি করতে পারছে না।

পাখির চোখ 21 - এর নির্বাচন, জনসংযোগ ঢাল বিজেপির

২১ এর লক্ষ্যে মুসলিম ভোটব্যাঙ্ক বাড়াতে বাম-কংগ্রেস কোনপথে ২১ এর লক্ষ্যে মুসলিম ভোটব্যাঙ্ক বাড়াতে বাম-কংগ্রেস কোনপথে

English summary
Arjun Singh targets Mamata Banerjee and Abhishek Banerjee at the same time in their income
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X