• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

'কে কার হাত ভাঙে দেখি'! কল্যাণের এলাকায় পা রাখা নিয়ে অর্জুন দিলেন পাল্টা তোপ

'দাদাগিরি দেখাতে গেলে হাত ভেঙে দেব', হুগলি নিয়ে এমনই মন্তব্য করেছিলেন তৃণমূলের শ্রীরামপুরের সাংসদ কল্যাণ বন্দ্যোপাধ্যায়। যার জবাব রবিবার ফিরিয়ে দিলেন বিজেপি সাংসদ অর্জুন সিং। এলাকা দখলের রাজনীতিতে যখন গোটা বাংলা তপ্ত ভোটের আগে, তখম দুই নেতার তরজা দেখা যাক একনজরে।

 অর্জুনের বাণ

অর্জুনের বাণ

এদিন ব্যারাকপুরের সাংসদ অর্জুন সিং বলেন, 'আজই শ্রীরামপুর যাব। কে কার হাত ভাঙে দেখা যাবে।' তাঁর এই বক্তব্যের নেপথ্যে রয়েছে তৃণমূল সাংসদ কল্য়াণ বন্দ্যোপাধ্যায়ের উতপ্ত মন্তব্য। শ্রীরামপুরের তৃণমূল নেতা , তাঁর এলাকায় বিজেপি নেতাদের প্রবেশ নিয়ে পারদ চড়িয়েছিলেন। যার জবাব এই মন্তব্যে দিয়েছেন অর্জুন।

কল্যাণ যা বলেছেন

কল্যাণ যা বলেছেন

শনিবার অর্জুন সিংয়ের এলাকা ব্যারাকপুরে গিয়ে কল্যাণ বন্দ্যোপাধ্যায় বলেন,'হুগলিতে আমি কারো দাদাগিরি বরদাস্ত করব না। ওখানে দাদাগিরি দেখাতে গেলে হাত ভেঙে দেব। ' তাঁর টার্গেট যে ও অর্জুন সিং , শুভেন্দু অধিকারী ছিল , তা কথায়- ভঙ্গিতে প্রকাশ করেন কল্যাণ বন্দ্যোপাধ্যায়।

'সরকারে থাকলে ..'

'সরকারে থাকলে ..'

এদিকে কল্যাণকে তোপ দেগে অর্জুন সিং বলেন, সরকারে থাকলে অনেক কিছুই বলা যায়। তিনি জানান, রবিবারই তিনি শ্রীরামপুর যাবেন। আর সেখানেই ফয়সলা হয়ে যাবে যে কার দাপট এলাকায় কত বেশি।

 তৃণমূল বিজেপি সংঘাত

তৃণমূল বিজেপি সংঘাত

এদিন, বর্ধমান থেকে পুরুলিয়া সহ একাধিক জায়গায় হাইভোল্টেজ সবার আগে , পরে বিজেপি তৃণমূল সংঘাত দেখা যায়। পুরুলিয়ায় শুভেন্দুর সভার মধ্যে তৃণমূলের পতাকা লাগানো গাড়ি ঢুকে যাওয়া নিয়ে উত্তেজনা শুরু হয়। বর্ধমানেও তৃণমূলের পাল্টা মিছিলেরপ আগে পরিস্থিতি তপ্ত হয়।

পুরুলিয়া : কাশীপুরের সভায় তৃণমূল সরকারকে তুলোধোনা করলেন শুভেন্দু অধিকারী

তৃণমূলের মুখ নিয়েই এগোচ্ছে বিজেপি! শুভেন্দু-মুকুলকে নিশানা জ্যোতিপ্রিয়র

English summary
Arjun Singh targets Kalyan banerjee over violence issue
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X