• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বিজেপি ছাড়লেন কেন, তৃণমূলে যোগ দিয়েই বিস্ফোরক জবাব বারাকপুরের সাংসদ অর্জুনের

Google Oneindia Bengali News

বিজেপি ছাড়লেন কেন, তৃণমূলে যোগ দিয়েই বিস্ফোরক জবাব বারাকপুরের সাংসদ অর্জুনের
বিজেপিকে ধাক্কা দিয়ে 'ঘরের ছেলে' অর্জুন সিং ফের ঘরে ফিরলেন। মাঝে তিন বছর বিজেপিতে কাটিয়ে তৃণমূলে ফিরলেন বারাকপুরের সাংসদ। অভিষেক বন্দ্যোপাধ্যায়ের হাত ধরে তিনি তৃণমূলে যোগ দিয়েই জানিয়ে দিলেন তাঁর বিজেপি ছাড়ার কারণ। একইসঙ্গে তিনি জানিয়ে দিলেন, তিনি কবে সাংসদ পদ ছাড়বেন।

ঘরের ছেলে ঘরে ফিরলাম, তৃণমূলে যোগদানের পর মন্তব্য অর্জুন সিং-এর
বিজেপিতে রাজনীতি করা যায় না

বিজেপিতে রাজনীতি করা যায় না

অর্জুন সিং বিজেপি ছেড়ে তৃণমূলের উত্তরীয় গলায় নিয়েই সাফ জানিয়ে দেন ঘরের ছেলে ধরে ফিরে এলাম। আর যাই হোক বিজেপিতে রাজনীতি করা যায় না। বিজেপি শুধু ফেসবুকের রাজনীতি করে। ফেসবুকে রাজনীতি করে সংগঠন করা যায় না। মানুষের সঙ্গে যোগাযোগ রাখতে হয়। কিন্তু বঙ্গ বিজেপি এয়ারকন্ডিশন ঘরে বসে রাজনীতি করে। জ্যোতিপ্রিয় মল্লিকরা মাটিতে দাঁড়িয়ে সিপিএমের বিরুদ্ধে লড়াই করেছিলেন, তাই তাদের হারাতে পেরেছিলেন। আমিও মাটিতে দাঁড়িয়ে রাজনীতি করে এসেছি, তাই বিজেপিতে সোশ্যাল মিডিয়ার রাজনীতিতে হাঁফিয়ে উঠেছিলাম।

বাংলার উন্নয়নকে রাজনৈতিক স্বার্থে আটকানো মানতে পারিনি

বাংলার উন্নয়নকে রাজনৈতিক স্বার্থে আটকানো মানতে পারিনি

তৃণমূলে যোগ দিয়ে তিনি বলেন, বাংলার উন্নয়নকে রাজনৈতিক স্বার্থে আটকে দেওয়ার চেষ্টা করা হচ্ছিল। কিন্তু বাংলার ক্ষতি করে রাজনীতি করতে চাইনি। বাংলাকে মমতা বন্দ্যোপাধ্যায়ের নেতৃত্বে উন্নয়নের শিখরে পৌঁছে দিতেই যে ঘরের ছেলে ছিলাম সেই ঘরে ফিরে এলাম। মাঝে ভুল বোঝাবুঝি হয়েছিল। আবার আমরা একসঙ্গে উন্নয়নের এই লড়াই লড়ব।

মমতা বন্দ্যোপাধ্যায়কে সামনে রেখে জাতীয় ক্ষেত্রে লড়াই

মমতা বন্দ্যোপাধ্যায়কে সামনে রেখে জাতীয় ক্ষেত্রে লড়াই

অর্জুনের কথায়, আসন্ন ২০২৪-এ মমতা বন্দ্যোপাধ্যায়ের নেতৃত্বে বিরাট পরিবর্তন আসতে চলেছে। মমতা বন্দ্যোপাধ্যায়ের মতো নেতৃত্ব জাতীয় নেতৃত্বে দরকার। এবার আমরা মমতা বন্দ্যোপাধ্যায়কে সামনে রেখে জাতীয় ক্ষেত্রে সেই লড়াইটা দেব। কেন্দ্রের বঞ্চনার বিরুদ্ধে তিনি মমতা বন্দ্যোপাধ্যায়ের আন্দোলনের শরিক হবেন তিনি। এদিন তিনি বলেন, ২০২৪-কে সামনে রেখেই তৃণমূলের সর্বভারতীয় নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ও অভিষেক বন্দ্যোপাধ্যায়ের ক্লিয়ারেন্স পাওয়ার পর আমি আবার নিজের ঘরে ফিরে এসেছি।

সাংসদ পদ কি ছাড়বেন অর্জুন, কবে ছাড়বেন?

সাংসদ পদ কি ছাড়বেন অর্জুন, কবে ছাড়বেন?

তিনি কি এবার সাংসদ পদ ছাড়বেন? সে প্রশ্নের উত্তরে তিনি বলেন, নিশ্চিতভাবেই পদত্যাগ করব সাংসদ পদ থেকে। কিন্তু তার আগে ভারতীয় জনতা পার্টিতে দুই সাংসদ রয়েছেন, যাঁরা পদত্যাগ করেননি। তাঁরা পদত্যাগ করার এক ঘণ্টা মধ্যে তিনিও পদত্যাগ করবেন। আর এখন যে দলে আমি রয়েছি, সেই দল যদি নির্দেশ দেয় এক সেকেন্ড সময়ও লাগবে না তাঁর সাংসদ পদ ছাড়তে। তিনি উপনির্বাচনে যেতেও প্রস্তুত, তাও জানিয়ে দিয়েছেন অর্জুন সিং।

শীঘ্রই ভাটপাড়ার বিধায়কও তৃণমূলে যোগ দেবেন

শীঘ্রই ভাটপাড়ার বিধায়কও তৃণমূলে যোগ দেবেন

তাঁকে প্রশ্ন করা হয়েছিল, তিনি তো যোগ দিলেন তৃণমূলে। এবার কি তাঁর ছেলে ভাটপাড়ার বিধায়ক পবন সিংও যোগ দেবেন তৃণমূল কংগ্রেসে? উত্তরে তিনি জানান, পবনও তৃণমূলে যোগ দেবে। তার শারীরিক অসুস্থতার কারণে সে আজ আসতে পারেনি। শীঘ্রই ভাটপাড়ার বিধায়কও তৃণমূলে যোগ দেবেন। অর্থাৎ আরও এক বিধায়ক কমতে চলেছে বিজেপির।

ভারতীয় রাজনীতিতে মমতা বন্দ্যোপাধ্যায়ের প্রাসঙ্গিকতা অনস্বীকার্য

ভারতীয় রাজনীতিতে মমতা বন্দ্যোপাধ্যায়ের প্রাসঙ্গিকতা অনস্বীকার্য

অর্জুন সিংকে যোগদান করানোর পর জেলা তৃণমূল সভাপতি পার্থ ভৌমিক বলেন, বারাকপুরের সাংসদ আবার তাঁর পুরনো অবস্থানে ফিরে এসেছেন। তিনি তৃণমূলের জন্মলগ্ন থেকে তৃণমূলের সঙ্গে রয়েছেন। আগেও তিনি মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে রাজনীতি করেছেন। অর্জুন এরপর বলেন, ভারতীয় রাজনীতিতে মমতা বন্দ্যোপাধ্যায়ের প্রাসঙ্গিকতা অনস্বীকার্য। তৃণমূলের আন্দোলনকে শক্তিশালী করতে চান।

আমরা তো মুখ্যমন্ত্রী করতে পারব না, আদি-নব্যদের তুলনা টেনে কাকে খোঁচা দিলীপেরআমরা তো মুখ্যমন্ত্রী করতে পারব না, আদি-নব্যদের তুলনা টেনে কাকে খোঁচা দিলীপের

English summary
Arjun Singh says why he leaves BJP and joining in TMC by Abhishek Banerjee
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X