• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

সময়ের জন্য অপেক্ষা! পুলিশের 'তুলে' নিয়ে যাওয়া কাউন্সিলর সংখ্যা জানালেন অর্জুন

বিজেপির থেকে ১২ কাউন্সিলরের তৃণমূলে যোগদান, তারপর তৃণমূলের ভাটপাড়া দখলের দাবিকে নাটক বলেই কটাক্ষ করলেন ব্যারাকপুরের বিজেপি সাংসদ অর্জুন সিং। এদিনই তৃণমূল ভবনে বিজেপি থেকে কাউন্সিলররা তৃণমূলে যোগ দেন। কাউন্সিলরদের ভয় দেখিয়ে তুলে নিয়ে যাওয়া হয়েছে বলে অভিযোগ করেছেন অর্জুন সিং।

অর্জুন গড়ে হাত তৃণমূলের

অর্জুন গড়ে হাত তৃণমূলের

হালিশহর, বনগাঁ, নৈহাটি, গারুলিয়ার পর এবার ভাটপাড়া পুরসভাও বিজেপির হাতচাড়া। বুধবার বিজেপি থেকে তৃণমূলে ফিরে এসেছেন ১২ জন কাউন্সিলর। এখন পুরসভায় তৃণমূলের শক্তি ১৭। অন্যদিকে বর্তমানে ভাটপাড়ায় কাউন্সিলর সংখ্যা ৩২।

সময়ের জন্য অপেক্ষা করছেন অর্জুন

সময়ের জন্য অপেক্ষা করছেন অর্জুন

ভাটপাড়া নিয়ে এদিন প্রতিক্রিয়া জানতে চাওয়া হয়েছিল অর্জুন সিং-এর কাছ থেকে। তিনি এই দলবদলকে নাটক বলে অভিহিত করেছে। পাশাপাশি তিনি বলেছেন, সময়ের জন্য অপেক্ষার পালা এবার।

ভয় দেখিয়ে তৃণমূলে যোগ

ভয় দেখিয়ে তৃণমূলে যোগ

লোকসভা ভোটের পর দলবদলের সময় তৃণমূল যেই অভিযোগ তুলছিল, এবার সেই অভিযোগ তুললেন অর্জুন সিং। এদিন তিনি বলেছেন, আটজন কাউন্সিলরকে পুলিশ তুলে নিয়ে গিয়েছে।

অর্জুন সিং-এক হুঁশিয়ারি

অর্জুন সিং-এক হুঁশিয়ারি

ভাটপাড়াটা অর্জুন সিং-এর কাছে প্রেস্টিজ ফাইট। তাই এদিন হুঁশিয়ারি দিতেও ছাড়েননি তিনি। সূত্রের খবর অনুযায়ী, এদিন তিনি বলেছেন, চিন্তা করছেন কেন? পুরসভাটাতো ভাটপাড়ায়।

পুজোর মঞ্চে ফের তলোয়ার! বিজেপির বিনাশের ডাকে পাল্টা দিল তৃণমূল

English summary
Arjun Singh's reax on TMC's claim over capturing Bhatpara Municipality. On Wednesday 12 councillors change loyalty and joined TMC.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X