• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

'বাহুবলি' অর্জুনকে তৃণমূলে স্বাগত জানালেন অভিষেক! দিলেন বিশাল সমাবেশের ডাকও

Google Oneindia Bengali News

সব জল্পনা শেষ। সকাল থেকেই টানটান উত্তেজনা শেষে বিকেলেই ক্যামাক স্ট্রিটে পৌঁছে গেলেন ব্যারাকপুরের সাংসদ অর্জুন সিং। উত্তর ২৪ পরগনার দাপুটে নেতা, যাঁর আধিপত্য সর্বজনবিদিত, সেই অর্জুন সিং অবশেষে আনুষ্ঠানিকভাবে যোগ দিলেন তৃণমূলে। এ দিন দুপুরে ডায়মন্ড হারবারের সাংসদ তথা তৃণমূলের সর্বভারতীয় সভাপতি অভিষেক বন্দ্যোপাধ্যায়ের হাত থেকে তৃণমূলের পতাকা তুলে নিলেন অর্জুন।

পদ্ম ছেড়ে ফের ঘাসফুলে অর্জুন, অভিষেকের হাত ধরে ঘরওয়াপসি

বাহুবলি অর্জুনকে তৃণমূলে স্বাগত জানালেন অভিষেক

আর এরপরেই অর্জুন গড়ে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের সভা'র প্রস্তুতি শুরু তৃণমূলের।

বলে রাখা প্রয়োজন, ক্যামাক স্ট্রিটে অভিষেকের অফিসেই হল সেই যোগদান পর্ব। ওই অফিসের বাইরের রাস্তায় তখন অর্জুনের বহু অনুগামীর ভিড়। তাঁর যোগদানের পর অভিষেক বন্দ্যোপাধ্যায় টুইটে স্বাগত জানালেন অর্জুনকে। এ দিন অর্জুনের যোগদানের পর টুইট করেন অভিষেক। সেখানে তিনি উল্লেখ করেছেন বিজেপির বিভেদমূলক রাজনীতিকে প্রত্যাখ্যান করেই তৃণমূলে যোগ দিলেন অর্জুন সিং।

আর সেই প্রসঙ্গেই অভিষেকের দাবি, বর্তমানে দেশ জুড়ে যে পরিস্থিতি তৈরি হয়েছে, তাতে তৃণমূলকেই এখন মানুষের বেশি প্রয়োজন। লড়াই চালিয়ে যাওয়ার বার্তা দিয়ে অভিষেক এই টুইটে আরও একবার বুঝিয়ে দিয়েছেন দিল্লিই লক্ষ্য ঘাসফুলের। টুইটে যে সব ছবি প্রকাশ করেছেন অভিষেক, তাতে দেখা যাচ্ছে অর্জুনের গলায় উত্তরীয় পরিয়ে দিচ্ছেন অভিষেক বন্দ্যোপাধ্যায়।

যে নেতাকে কয়েকদিন আগেও বারবার কটাক্ষ করে বলতে শোনা গিয়েছে 'পিসি-ভাইপোর কোম্পানি', সেই অর্জুনকে স্বাগত জানাতে এ দিন অভিষেকের অফিসে উপস্থিত ছিলেন রাজ্যের মন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিক, ব্যারাকপুরের বিধায়ক রাজ চক্রবর্তী, নৈহাটির বিধায়ক পার্থ ভৌমিক প্রমুখ।

কয়েক দিন আগেই তৃণমূলে যোগ দেন আর এক সাংসদ বাবুল সুপ্রিয়। প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী বাবুল ফুল বদলের পর উপ নির্বাচনে জয়ী হয়ে বিধায়ক হয়েছেন ইতিমধ্যেই। তবে, অর্জুনের জন্য কোন পদ অপেক্ষা করছে তা এখনও স্পষ্ট নয়। তবে পঞ্চায়েত নির্বাচনের আগে অর্জুনের এই যোগদান যে বিজেপির জন্য যথেষ্ট তাৎপর্যপূর্ণ, তা বেশ বোঝা যাচ্ছে। শুধু তাই নয়, আগামী ৩০ মে বিশাল সভা ডাক দেওয়া হয়েছে তৃণমূলের তরফে।

এদিন তৃণমূল বিধায়ক পার্থ ভৌমিক বলেন, আগামী ৩০ মে শ্যামনগরের অন্নপূর্ণা কটন মিলের মাঠে এক জনসভা হবে। সেই জনসভায় উপস্থিত থাকবেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। আর সেখান থেকে কি বার্তা তিনি দেন সেদিকেই নজর সবপক্ষের।

উল্লেখ্য, ২০২১-এর বিধানসভা নির্বাচনের পর যখন পালা বদলের খেলা শুরু হয়, তখন তৃণমূলের অবস্থান ছিল, সবাই ফিরতে চাইলেই জায়গা দেওয়া হবে না। সোনালি গুহ-র মত অনেকেই ফিরতে পারেননি সেই সময়। পরে মুকুল রায় যোগ দেওয়ার সময় তৃণমূল দাবি করে, মমতা বন্দ্যোপাধ্যায়কে প্রকাশ্যে অপমান করেছেন, এমন কোনও নেতাকে ঘাসফুলে ফেরানো হবে না।

কিন্তু তারপরও অব্যাহত থেকেছে রঙ বদলের ট্রেন্ড। একে একে রাজীব বন্দ্যোপাধ্যায় সহ অনেকেরই ঘর ওয়াপসি হয়েছে। আর এবার অর্জুন। যদিও বাংলার রাজনীতির অন্যতম মুখ অর্জুনকে হারানো খুব ধাক্কার বলে মানছে না বঙ্গ বিজেপি।

English summary
Arjun Singh joins TMC at camac street, welcomes Abhishek banerjee
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X