India
  • search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

ফুল বদল করলেও এখনই Z ক্যাটেগরি নিরাপত্তা উঠছে না অর্জুনের! কেন জানেন?

Google Oneindia Bengali News

বিজেপিকে ধাক্কা দিয়ে তৃণমূলে যোগ দিয়েছেন অর্জুন সিং! ফুল বদল করলেও এখনই উঠছে না কেন্দ্রের নিরাপত্তা। এমনটাই খবর। গত কয়েকদিন ধরেই বেসুরো ছিলেন অর্জুন সিং। লাগাতার বিজেপির বিরুদ্ধেই মুখ খুলছিলেন তিনি। কখনও পাট তো কখনও দলের সংগঠনের বিরুদ্ধেই মুখ খুলেছেন অর্জুন।

বিজেপির ভোট ব্যাংক তৃণমূলে আনাই একমাত্র লক্ষ্য : অর্জুন সিং

যা রীতিমত অস্বস্তিতে বারবার ফেলেছে বিজেপিকে। আর এই অবস্থার মধ্যেই বিজেপিকে বড় ধাক্কা দিয়ে তৃণমূলে যোগ দিলেন বারাকপুরের সাংসদ। দলবদল করলেও সাংসদের কেন্দ্রীয় নিরাপত্তা নিয়ে নানা প্রশ্ন উঠতে শুরু করেছে। যদিও রাজ্যের তরফে এখনও কোনও নিরাপত্তা তাঁকে দেওয়া হয়নি।

Z ক্যাটেগরি নিরাপত্তা দেওয়া হয় সাংসদকে

Z ক্যাটেগরি নিরাপত্তা দেওয়া হয় সাংসদকে

তবে ফুলবদল করলেও এখনই অর্জুন সিংয়ের নিরাপত্তা প্রত্যাহার করছে না কেন্দ্র। এমনটাই সূত্রের খবর। বিজেপিতে থাকাকালীন Z ক্যাটেগরি নিরাপত্তা দেওয়া হয় সাংসদকে। লাগাতার তাঁর বাড়ি লক্ষ্য করে বোমাবাজি সহ একাধিক পর পর হামলার ঘটনা ঘটে। যা নিয়ে সাংসদের প্রাণনাশের আশঙ্কাও প্রকাশ করেন অর্জুন। আর এরপরেই গুরুত্ব বুঝে সাংসদের নিরাপত্তা বাড়ানোর সিদ্ধান্ত নেয় স্বরাষ্ট্রমন্ত্রক। রাতারাতি বাড়ানো হয় নিরাপত্তা।

নিরাপত্তাই বহাল থাকছে

নিরাপত্তাই বহাল থাকছে

যদিও বিজেপি'র সাংসদ হওয়ার পরেই ওয়াই প্লাস ক্যাটাগরির নিরাপত্তা পেতেন অর্জুন সিং। কিন্তু ২০২১ সালের শেষের দিকেই নিরাপত্তা বাড়ানো হয়। Z ক্যাটেগরিতে নিয়ে আসা হয় অর্জুনকে। একাধিক কমান্ডো তাঁকে সবসময়ে ঘিরে রাখে। কিন্তু তৃণমূলে যোগ দিয়েছেন এই মুহূর্তে সাংসদ। কিন্তু এরপরেও সাংসদকে সবসময়ই ঘিরে রেখেছেন কেন্দ্রের বাহিনী। আর এই বাহিনী থাকা নিয়ে একটা জল্পনা তৈরি হয় রাজনৈতিকমহলে। তবে জানা যাচ্ছে, অর্জুনের নিরাপত্তা এখনই প্রত্যাহার করছে না কেন্দ্র। বাড়ি এবং তাঁর নিরাপত্তায় Z ক্যাটেগরির নিরাপত্তাই বহাল থাকছে সুত্রের খবর।

বাহিনীর সরানোর আবেদন করেননি অর্জুন

বাহিনীর সরানোর আবেদন করেননি অর্জুন

কেন্দ্রীয় বাহিনীর ঘেরাটোপেই অভিষেক বন্দ্যোপাধ্যায়ের অফিসে গিয়েছিলেন অর্জুন। তৃণমূল যোগ দেওয়ার পরেও রয়েছে কেন্দ্রীয় বাহিনী। তবে এখনও পর্যন্ত অর্জুন সিং যদিও এই বাহিনী প্রত্যাহার করে নেওয়ার জন্য কোনও আবেদন করেননি। তবে জানা গিয়েছে, পুরো বিষয়টি মন্ত্রক নজরে রেখেছে। বেশ কয়েকটি বিষয়ের উপর নির্ভর করে বাহিনী প্রত্যাহার। আর তা দেখার পরেই এক্ষেত্রে সিদ্ধান্ত নেওয়া হবে বলে খবর।

আজ সংবর্ধনা দেওয়া হয় অর্জুনকে

আজ সংবর্ধনা দেওয়া হয় অর্জুনকে

তৃণমূলে যোগ দেওয়ার পরেই অর্জুন সিং এখন বিশেষ নজরে। সোমবারই তৃণমূলের সাংগঠনিক বৈঠকে যোগ দিয়েছিলেন তিনি। শুধু তাই নয়, আজ ভাটপাড়া পুরসভাতেও সাংসদকে সংবর্ধনা দেওয়া হয়। সেখানে বলেন, সংঘাত নয়, একেবারে তৃনমূলেস্তরে গিয়ে রাজ্য সরকারের কাজগুলি পৌঁছে দিতে হবে।

English summary
Arjun Singh is still getting Z Category security even after joining TMC
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X